Advertisement

Nusrat Jahan: জলপরী নুসরত! বিকিনিতে বোল্ড লুকে ধরা দিলেন নায়িকা

Nusrat Jahan: বিতর্ক, বিদ্রুপ, কটাক্ষ, নিন্দা কিছুতেই যেন আর পিছু ছাড়ে না নুসরত জাহানের। যদিও এই নিয়ে খুব একটা ভাবতে নারাজ অভিনেত্রী। নুসরত নিজের জীবনকে চালান একেবারে নিজের মতো করে, নিজের শর্তে। এই মুহূর্তে শহরে নেই নুসরত।

নুসরত জাহান ছবি সৌজন্যে: ইনস্টাগ্রাম
Aajtak Bangla
  • কলকাতা,
  • 22 Sep 2024,
  • अपडेटेड 2:58 PM IST
  • বিতর্ক, বিদ্রুপ, কটাক্ষ, নিন্দা কিছুতেই যেন আর পিছু ছাড়ে না নুসরত জাহানের।

বিতর্ক, বিদ্রুপ, কটাক্ষ, নিন্দা কিছুতেই যেন আর পিছু ছাড়ে না নুসরত জাহানের। যদিও এই নিয়ে খুব একটা ভাবতে নারাজ অভিনেত্রী। নুসরত নিজের জীবনকে চালান একেবারে নিজের মতো করে, নিজের শর্তে। এই মুহূর্তে শহরে নেই নুসরত। ব্যস্তজীবনে ফাঁক পেলেই ব্যাগ-পত্তর গুছিয়ে বেরিয়ে পড়েন অভিনেত্রী। সঙ্গে থাকেন যশ দাশগুপ্ত। এবারও অভিনেতা তাঁর সঙ্গী। সমুদ্রের ধারেই কোথাও ঘুরতে গিয়েছেন এই তারকা যুগল। আর সেখান থেকেই একের পর এক বোল্ড অবতারে ধরা দিচ্ছেন অভিনেত্রী। 

রবিবার দুপুরে নুসরত যে ছবিগুলো পোস্ট করেছেন তাতে নেটিজেনদের ভাতঘুম উড়ে যাওয়ার জোগাড়। রবিবাবসরীয় দুপুরে এমন ছবি রীতিমতো নেটপাড়ার উষ্ণতা বাড়িয়েছে। নুসরতকে দেখা গিয়েছে হালকা কমলা রঙের অন্তর্বাসে, সঙ্গে ডেনিম শর্ট। খোলা চুলে পোজ দিচ্ছেন সি-বিচের ধারে। আবার কখনও বা সবুজ জলে নেমে ছবি তুলছেন। অভিনেত্রীর দিক থেকে চোখ ফেরানো যাবে না। এর সন্তানের মা নুসরত নিজেকে এতটাই ফিট রেখেছেন যে তাঁকে বিকিনি হোক বা শাড়ি সবেতেই দারুণ মানিয়ে যায়। 

দুদিন আগেই নুসরতের নীল রঙের টু পিস পরা ছবি দেখেও বুঁদ হয়েছিল নেটপাড়া। বুকের ফাঁকে উঁকি দিচ্ছে ভিক্ট্রি লেখা ট্যাটু। চুলে গোঁজা হলুদ ফুল। সুইমিং পুলের পারে দাঁড়িয়ে কিলার পোজ দিলেন নুসরত। পুরুষ ভক্তদের মনে ঝড় তুলল নায়িকার সুগভীর নাভি। পুজোর আগে যশের সঙ্গে সমুদ্রে ঘুরতে গিয়েছেন নুসরত। তবে সঙ্গে তাঁদের ছেলে ইশান আছে কিনা তা জানা যায়নি। ছেলে ইশানকে সোশ্যাল মিডিয়া থেকে দূরে রাখতেই ভালোবাসেন নায়িকা। গত চলতি বছর মার্দার্স ডে-তে ছেলের মুখ দেখান অভিনেত্রী। চলতি অগাস্টেই তিন বছর পূর্ণ করেছ ইশান।

আরজি কর-কাণ্ড নিয়ে নুসরতকে সেভাবে প্রতিবাদ-আন্দোলনে দেখা যায়নি। নিজেকে এইসব থেকে দূরেই রেখেছেন অভিনেত্রী। বরং নিজের ফটোশ্যুট, ইশানের জন্মদিন এইসব নিয়েই ব্যস্ত থাকতে দেখা গিয়েছিল তাঁকে। তবে এই নিয়ে কম কটাক্ষের মুখে পড়তে হয়নি। সকলেই নিন্দায় সরব হয়েছেন নুসরতের। তবে এইসব নিয়ে খুব একটা ভাবতে নারাজ অভিনেত্রী। 

Advertisement

নুসরত আপতত সক্রিয় রাজনীতি থেকে দূরে, তবে দিদির সমর্থনে মাঝেমধ্যেই মুখ খোলেন। হাতে কোনও ছবির কাজও নেই নায়িকার। তাঁকে শেষ দেখা গিয়েছিল নিজের প্রযোজনা সংস্থার ছবি সেন্টিমেন্টাল-এ। যা বক্স অফিসে মুখ থুবড়ে পড়েছে। তর্ক-বিতর্ককে কখনও পাত্তা দেনননি প্রাক্তন সাংসদ। নিজের মতো করে জীবন গুছিয়ে নিয়েছেন তিনি। 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement