Advertisement

Rituparna Sengupta: ভ্যাকেশনে ঋতুপর্ণা, খোলামেলা পোশাক-মেক আপ নেই, ট্রোলের মুখে অভিনেত্রী

Rituparna Sengupta: অভিনেত্রী ঠিক কোথায় গিয়েছেন সেটা জানা না গেলেও ঋতুর ছবির ক্যাপশন দেখে বোঝা গিয়েছে তিনি কোনও দ্বীপে একান্তে সময় কাটাচ্ছেন। সাদা নেটের টপ পরেছেন। চোখে সানগ্লাস, মুখে মেকআপের লেশটুকু নেই।

ঋতুপর্ণা সেনগুপ্ত
Aajtak Bangla
  • কলকাতা,
  • 26 Jun 2024,
  • अपडेटेड 12:58 PM IST
  • অভিনেত্রী ঠিক কোথায় গিয়েছেন সেটা জানা না গেলেও ঋতুর ছবির ক্যাপশন দেখে বোঝা গিয়েছে তিনি কোনও দ্বীপে একান্তে সময় কাটাচ্ছেন।

বেশ কিছুদিন ধরেই খবরের শিরোনামে রয়েছেন টলিউডের শীর্ষ অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত। তাঁর ও প্রসেনজিতের ৫০তম জুটির ছবি অযোগ্য-র মুক্তির আগেই রেশন দুর্নীতি কাণ্ডে দু-দুবার ইডি তলব করেন। যদিও সেই সময় তিনি ইডির ডাকে সাড়া দেননি। তবে সম্প্রতি ইডির দফতর সিজিও কমপ্লেক্সে হাজিরা দেন অভিনেত্রী। প্রায় পাঁচ ঘণ্টা পর ইডির দফতর থেকে বের হন তিনি। তারওপর আবার অযোগ্য ছবিটিও বেশ হিট বক্সঅফিসে। আর এই সব মিলিয়ে বেশ ক্লান্ত ঋতুপর্ণা। তাই অবসর পেতেই ভ্যাকেশনে চলে গেলেন ঋতু। আর সেখান থেকেই পোস্ট করলেন বেশ কিছু ছবি। 

অভিনেত্রী ঠিক কোথায় গিয়েছেন সেটা জানা না গেলেও ঋতুর ছবির ক্যাপশন দেখে বোঝা গিয়েছে তিনি কোনও দ্বীপে একান্তে সময় কাটাচ্ছেন। সাদা নেটের টপ পরেছেন। চোখে সানগ্লাস, মুখে মেকআপের লেশটুকু নেই। চেনা সেই খোলা চুলে ঋতুপর্ণা বেশ কিছু সেলফি নিয়েছেন। তাঁকে দেখেই বোঝা যাচ্ছে তাঁর চেহারায় সান ট্যান পরেছে। একেবারে প্রকৃতির কোলে নিজেকে হারানোর জন্য শহর ছেড়ে চলে এসেছেন কোনও নির্জন দ্বীপে। 

তবে মেকআপ ছাড়া ঋতুপর্ণা ছবি দিতেই ট্রোল হয়েছেন। অনেকেই তাঁর ছবির নীচে কমেন্টে লিখেছেন, তাঁকে মেকআপ ছাড়া জঘন্য লাগছে। আবার অনেকে লিখেছেন, কী বিচ্ছিরি দেখতে লাগছে। যদিও এই ট্রোলের জবাব দেননি ঋতুপর্ণা। তিনি নিজের মতো করে ছুটি উপভোগ করছেন। প্রসঙ্গত, রেশন দুর্নীতি মামলায় ঋতুপর্ণাকে তলব করেছিল ইডি। গত ১৯ জুন ইডি দফতরে আসেন অভিনেত্রী। সঙ্গে ছিলেন তাঁর আইনজীবী। পাঁচ ঘণ্টা পর ঋতপর্ণা ইডি দফতর থেকে বের হন। গাড়িতে ওঠার আগে সাংবাদিকদের মুখোমুখি হয়ে ঋতুপর্ণা বলেন, ‘আমার সহযোগিতায় তদন্তকারীরা খুশি। এই দুর্নীতির সঙ্গে আমার কোনও সম্পর্ক নেই। ওঁরাও (তদন্তকারীরা) সহযোগিতা করেছেন, আমিও সহযোগিতা করেছি।’ 

Advertisement

রেশন দুর্নীতি মামলায় গ্রেফতার হওয়া এক অভিযুক্তের সঙ্গে ঋতুপর্ণার আর্থিক লেনদেনের তথ্য তদন্তকারীরা হাতে পেয়েছেন বলে দাবি করেছিলেন এক ইডি আধিকারিক। যদিও আনুষ্ঠানিক ভাবে এই বিষয়ে সবিস্তার কিছু জানায়নি ইডি। এর আগে গত ৫ জুন রেশন দুর্নীতি মামলায় জিজ্ঞাসাবাদের জন্য অভিনেত্রীকে ইডির দফতর সিজিও কমপ্লেক্সে তলব করা হয়েছিল। যদিও সে দিন ঋতুপর্ণা সিজিওতে হাজিরা দেননি। সূত্র মারফত জানা যায়, বিদেশে থাকার কারণে ইডি দফতরে যেতে পারেননি অভিনেত্রী। এরই মাঝে তাঁর ছবি অযোগ্য মুক্তি পায়। তবে সেই ছবি বক্সঅফিসে দারুণ হিট হয়। ছবির স্পেশান স্ক্রিনিংয়ে হাজির হয়েছিলেন অর্ধেকের বেশি টলিউড তারকারা। 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement