Advertisement

Srabanti Chatterjee: শ্রাবন্তীর প্রেমে অসম, ভক্তের আনা ইলিশ-মুরগির মাংসেই ডিনার সারলেন নায়িকা

Srabanti Chatterjee: দম ফেরার ফুরসত নেই টলিউড অভিনেত্রী শ্রাবন্তীর। আজ এখানে তো কাল সেখানে। কিছুদিন আগেই ভ্যাকেশনে গিয়েছিলেন অভিনেত্রী। সেখান থেকে ফিরেই ফের এক অনুষ্ঠানে যোগ দিতে চলে গেলেন অসমের শিলচরে। আর সামনে প্রিয় অভিনেত্রীকে পেয়ে তাঁকে ঘিরে ধরেছেন অনুরাগীরা। রবিবার অভিনেত্রী তাঁর সোশ্যাল মিডিয়া পেজে সেই ভিডিও শেয়ারও করেছেন।

শ্রাবন্তী চট্টোপাধ্যায়
Aajtak Bangla
  • কলকাতা,
  • 28 Aug 2023,
  • अपडेटेड 12:39 PM IST
  • দম ফেরার ফুরসত নেই টলিউড অভিনেত্রী শ্রাবন্তীর।
  • আজ এখানে তো কাল সেখানে। কিছুদিন আগেই ভ্যাকেশনে গিয়েছিলেন অভিনেত্রী। সেখান থেকে ফিরেই ফের এক অনুষ্ঠানে যোগ দিতে চলে গেলেন অসমের শিলচরে।

দম ফেরার ফুরসত নেই টলিউড অভিনেত্রী শ্রাবন্তীর। আজ এখানে তো কাল সেখানে। কিছুদিন আগেই ভ্যাকেশনে গিয়েছিলেন অভিনেত্রী। সেখান থেকে ফিরেই ফের এক অনুষ্ঠানে যোগ দিতে চলে গেলেন অসমের শিলচরে। আর সামনে প্রিয় অভিনেত্রীকে পেয়ে তাঁকে ঘিরে ধরেছেন অনুরাগীরা। রবিবার অভিনেত্রী তাঁর সোশ্যাল মিডিয়া পেজে সেই ভিডিও শেয়ারও করেছেন। 

বিমানবন্দরে নামতেই সেখানকার মানুষের উচ্ছ্বাস দেখে রীতিমতো আপ্লুত অভিনেত্রী। বিমানবন্দরেই তাঁকে ফুলের তোড়া দিয়ে অভ্যর্থনা জানানো হল। শুধু তাই নয়, তাঁকে দেওয়া হল অসমের বিখ্যাত গামছা এবং জাপি। এতকিছু পেয়ে দারুণ খুশি অভিনেত্রী। 

এক সংবাদমাধ্যমকে শ্রাবন্তী জানিয়েছেন যে শিলচরে এক অনুষ্ঠানে যোগ দিতে এসেছেন তিনি। মানুষের এত ভালোবাসা পেয়ে অভিনেত্রী অভিভূত। শ্রাবন্তী এও জানান যে একজন তো তাঁর জন্য ইলিশ মাছ রান্না করেও এনেছেন। রবিবার রাতে ইলিশ ও মুরগির মাংস দিয়ে জমিয়ে খাওয়া দাওয়া করেছেন তিনি। শ্রাবন্তী এত ভালোবাসা পেয়ে খুবই আনন্দিত। নায়িকার কথায়, এগুলি একজন অভিনেত্রীর কাছে বড় প্রাপ্তি। তাঁকে অনুপ্রেরণা জোগায় আরও ভালো কাজ করার জন্য। 

এমনিতে বিতর্ক কম নয় অভিনেত্রীকে ঘিরে। কিছুদিন আগেই মহাকাশে তারা কেনা নিয়েও বিস্তর জলঘোলা হয়েছে। সেই তারা তাঁকে কেউ উপহার দিয়েছেন নাকি নিজে কিনেছেন তা নিয়ে প্রশ্ন উঠতে শুরু করে। তবে এইসব বিতর্ককে মোটেও পাত্তা দিতে রাজি নন শ্রাবন্তী। এখন তিনি নিজের কেরিয়ারের দিকে মন দিয়েছেন। জিতু কমলের সঙ্গে পরপর দুটি ছবিতে কাজ করার পাশাপাশি শুভ্রজিৎ মিত্রের দেবী চৌধুরাণী-তেও নাম ভূমিকায় দেখা যাবে অভিনেত্রীকে। যার প্রস্তুতি জোর কদমে শুরু করে দিয়েছেন অভিনেত্রী।  

Advertisement

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement