Advertisement

Sreelekha Mitra: বিছানায় পাঁচজনের সঙ্গে শুয়ে শ্রীলেখা, কেসটা কী? VIRAL VIDEO

Sreelekha Mitra: শ্রীলেখা মিত্র বরাবরই পরিচিত ঠোঁট কাটা অভিনেত্রী হিসাবে। যে কোনও বিষয় নিয়ে তিনি তাঁর স্পষ্ট দৃষ্টিভঙ্গী তুলে ধরতে দ্বিধাবোধ করেন না। আবার মাঝে মাঝে তিনিও ট্রোল হন নানান বিষয় নিয়ে। তবে এইসব কিছুকে খুব একটা পাত্তা দেন না অভিনেত্রী। বরং নিজের জীবনকে একেবারে নিজের শর্তেই পরিচালনা করেন।

শ্রীলেখা মিত্র ছবি সৌজন্যে: ইনস্টাগ্রাম
Aajtak Bangla
  • কলকাতা,
  • 25 May 2024,
  • अपडेटेड 12:49 PM IST
  • শ্রীলেখা মিত্র বরাবরই পরিচিত ঠোঁট কাটা অভিনেত্রী হিসাবে।

শ্রীলেখা মিত্র বরাবরই পরিচিত ঠোঁট কাটা অভিনেত্রী হিসাবে। যে কোনও বিষয় নিয়ে তিনি তাঁর স্পষ্ট দৃষ্টিভঙ্গী তুলে ধরতে দ্বিধাবোধ করেন না। আবার মাঝে মাঝে তিনিও ট্রোল হন নানান বিষয় নিয়ে। তবে এইসব কিছুকে খুব একটা পাত্তা দেন না অভিনেত্রী। বরং নিজের জীবনকে একেবারে নিজের শর্তেই পরিচালনা করেন। সবসময়ই শ্রীলেখাকে তাঁর ব্যক্তিগত জীবন নিয়ে কটাক্ষ করা হয়। তাই এবার কাউকে তোয়াক্কা না করেই পাঁচজনকে একসঙ্গে নিয়ে বিছানায় শুয়ে পড়লেন অভিনেত্রী। আর সেই স্টোরি পোস্ট করলেন সোশ্যাল মিডিয়া পেজেও। 

সম্প্রতি শ্রীলেখা একটি ভিডিও তাঁর ইনস্টাগ্রামের স্টোরিতে পোস্ট করেন। যেখানে তিনি শুয়ে রয়েছেন বিছানায় আর তাঁর চারপাশে ছড়িয়ে ছিটিয়ে রয়েছে তাঁর চারপেয়ে সন্তানরা। এটা পোস্ট করে শ্রীলেখা ক্যাপশনে লিখেছেন, 'শ্রীলেখার একসঙ্গে পাঁচজনকে লাগে। এটা প্রচার করে ব্যবসা করতে চায় তো পোর্টালগুলো। ঠিক ঠিক ঠিক। পঞ্চমজন হল আমার বিগল। সে একটু রেসিস্ট। তাই আলাদা শুয়েছে।' আসলে এই স্টোরি পোস্ট করার মাধ্যমে তিনি পরোক্ষভাবে ট্রোলারদের একহাত নিলেন। 

আসলে কোনও এক সময় পুরনো কোনও সাক্ষাৎকারে শ্রীলেখা জানিয়েছিলেন যে তাঁর একসঙ্গে পাঁচজন দরকার। শ্রীলেখার সেই কথাকে নানাভাবে বিকৃতভাবে প্রচার করা হয়েছিল। আর সেই কটাক্ষেরই যোগ্য জবাব দিলেন শ্রীলেখা। এই ইনস্টা স্টোরির মাধ্যমে তিনি বুঝিয়ে দিলেন যে সত্যিই তিনি পাঁচজনের সঙ্গেই থাকেন। আর এই পাঁচজন তাঁর পোষ্য। অনেকেই অভিনেত্রী এই পোস্টে মন্তব্য করেছেন। এক ব্যক্তি লেখেন, 'বুঝলাম, তোমার প্রকৃত ভালোবাসার অধিকারী, 'রক্ষাকর্তা' এই পঞ্চ-পান্ডব।' দ্বিতীয় ব্যক্তি লেখেন, 'এতগুলোকে সামলাও কী করে। আমার দুটোতেই কেমন পাগল পাগল লাগে।'

চলতি মাসেই শ্রীলেখা-কন্যা দ্বাদশ শ্রেণীতে দারুণ রেজাল্ট করেছেন। সেই খবরও তিনি সোশ্যাল মিডিয়াতে পোস্ট করেছিলেন। তবে সবাইকে অনুরোধ করেছিলেন কেউ যেন এটা নিয়ে খবর না করে কারণ শ্রীলেখার মেয়ে মাইয়া একেবারেই প্রচারের আলো থেকে দূরে থাকতে পছন্দ করেন। তবে শ্রীলেখা পোস্টে জানিয়েছিলেন যে তাঁর মেয়ে খুব ভাল নম্বর নিয়েই পাশ করেছেন। এরপর বেঙ্গালুরুতে পড়াশোনা করার ইচ্ছে রয়েছে শ্রীলেখা-কন্যার। 
 

Advertisement

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement