Advertisement

Subhashree Ganguly: কুয়াশাঘেরা বারান্দায় একা দাঁড়িয়ে ইউভান, ছবি পোস্ট হতেই ট্রোলের মুখে শুভশ্রী

subhashree Ganguly: মেয়ে ইয়ালিনি জন্মের পর পরই শুভশ্রী কাজে ফিরেছেন। পরিচালক-স্বামী রাজ চক্রবর্তীর পরবর্তী সিরিজ বাবলি-তে কামব্যাক করবেন শুভশ্রী। প্রেগন্যান্সি ঘোষণার পর থেকেই অভিনয় থেকে দূরেই ছিলেন অভিনেত্রী। তবে ইয়ালিনি জন্মের পরই তিনি ফের কাজে ফেরার সিদ্ধান্ত নেন।

শুভশ্রী গঙ্গোপাধ্যায়
Aajtak Bangla
  • কলকাতা,
  • 03 Feb 2024,
  • अपडेटेड 7:36 PM IST
  • মেয়ে ইয়ালিনি জন্মের পর পরই শুভশ্রী কাজে ফিরেছেন।

মেয়ে ইয়ালিনি জন্মের পর পরই শুভশ্রী কাজে ফিরেছেন। পরিচালক-স্বামী রাজ চক্রবর্তীর পরবর্তী সিরিজ বাবলি-তে কামব্যাক করবেন শুভশ্রী। প্রেগন্যান্সি ঘোষণার পর থেকেই অভিনয় থেকে দূরেই ছিলেন অভিনেত্রী। তবে ইয়ালিনি জন্মের পরই তিনি ফের কাজে ফেরার সিদ্ধান্ত নেন। বাবলি-এর শ্যুটিংয়ের জন্য দুই সন্তান ইউভান ও ইয়ালিনিকে ছেড়ে রাজ ও শুভশ্রী পাড়ি দিয়েছেন উত্তরবঙ্গে। আর সেখান থেকেই শুভশ্রী তাঁর ছেলে ইউভানের ছবি পোস্ট করে জানিয়েছেন যে তিনি কতটা তাকে মিস করছেন। 

বাবলি-এর শ্যুটিংয়ের জন্য শহরের বাইরে রাজ ও শুভশ্রী। ইউভান ও ইয়ালিনিকে বাড়িতেই রেখে গিয়েছেন। শনিবার সকালে ইউভানের একটি ছবি পোস্ট করেন মা শুভশ্রী। যেখানে ইউভান কুয়াশামাখা সকালে বারান্দার গ্রিল ধরে পিছন ফিরে দাঁড়িয়ে আছে। এই ছবি পোস্ট করে শুভশ্রী লেখেন, মিসিং মাই জান। শহর থেকে যতই দূরে থাকুন শুভশ্রী, তিনি যে ছেলেকে মিস করছেন তা ভাল ভাবেই বোঝা যাচ্ছে। তবে এই পোস্টের পর শুভশ্রীকে কটাক্ষের মুখে পড়তে হয়। তাঁকে অনেকেই কমেন্টে জানিয়েছেন যে কীভাবে ছোট ছেলেমেয়েদের ছেড়ে দূরে রয়েছেন মা। 

ছেলেকে কাছে না পেয়ে যে শুধু শুভশ্রীর মন খারাপ, তা কিন্তু নয়। রাজও ইউভানকে প্রচন্ড মিস্ করছেন, সে কথা নিজেই লিখেছেন শুভশ্রীর পোস্টে। কলকাতায় থাকলে কখনই ছেলেকে কাছছাড়া করেন না রাজ-শুভশ্রী। সময় পেলেই শুভশ্রী ইউভানের সঙ্গে সময় কাটান। সেই ছবি ও ভিডিও বহুবার অভিনেত্রী সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন।  প্রায় সব জায়গাতেই ইউভানকে সঙ্গে নিয়েই যান তাঁরা। কলকাতায় শুটিং হলেও মাঝেমাঝেই সেটে দেখা যায় ইউভানকে।

মেয়ে ইয়ালিনি হওয়ার পরও ইউভান ও মেয়েকে নিয়ে রাজ-শুভশ্রী থাইল্যান্ডে ঘুরেও এসেছিলেন। তবে এবার আর শ্যুটিংয়ে সন্তানদের নিয়ে আসেননি শুভশ্রী ও রাজ। তাড়াতাড়ি শ্যুটিং সেরে হয়ত ফিরে আসবেন তাঁরা। প্রসঙ্গত, ২০২০ সালে জন্ম হয় তাঁদের প্রথম সন্তান পুত্র ইউভানের। ২০২৩ সালে জন্ম হয় শুভশ্রী-রাজের দ্বিতীয় সন্তান কন্যা ইয়ালিনির। দুই সন্তানকে নিয়ে সময় কাটাচ্ছেন তারকা জুটি। কাজের মধ্যেও সময় বের করে নিচ্ছেন তাঁদের জন্য। তবে এখনও ইয়ালিনিকে প্রকাশ্যে আনেননি রাজ-শুভশ্রী।     

Advertisement

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement