Advertisement

Subhashree Ganguly: লক্ষ্মী মেয়েকে কোলে নিয়ে মায়ের মুখভরা হাসি, শুভশ্রী বললেন 'Mini Me'

Subhashree Ganguly: রাজ-শুভশ্রীর এখন ভরপুর সংসার। গত বছরই শুভশ্রীর কোলে এসেছে লক্ষ্মী। ইউভান আর ইয়ালিনিকে নিয়ে রাজ-শুভশ্রীর সময় কোথা থেকে যে কেটে যাচ্ছে বুঝতেই পারছেন না তাঁরা। জন্মের পর যদিও ইয়ালিনিকে সকলের সামনে নিয়ে আসেননি।

শুভশ্রী ও কন্যা ইয়ালিনি
Aajtak Bangla
  • কলকাতা,
  • 16 Oct 2024,
  • अपडेटेड 7:09 PM IST
  • ইউভান আর ইয়ালিনিকে নিয়ে রাজ-শুভশ্রীর সময় কোথা থেকে যে কেটে যাচ্ছে বুঝতেই পারছেন না তাঁরা।

রাজ-শুভশ্রীর এখন ভরপুর সংসার। গত বছরই শুভশ্রীর কোলে এসেছে লক্ষ্মী। ইউভান আর ইয়ালিনিকে নিয়ে রাজ-শুভশ্রীর সময় কোথা থেকে যে কেটে যাচ্ছে বুঝতেই পারছেন না তাঁরা। জন্মের পর যদিও ইয়ালিনিকে সকলের সামনে নিয়ে আসেননি। তবে ইউভানের ৪ বছরের জন্মদিনে প্রথমবার ইয়ালিনিকে সামনে আনলেন রাজ-শুভশ্রী। একরত্তিকে দেখে সকলেই আদরে ভরিয়ে দিয়েছিলেন। দুর্গাপুজোতে ইয়ালিনি মা-বাবার সঙ্গে প্রথমবার পুজো উপভোগ করেছেন। এবার লক্ষ্মীপুজোর দিন মিষ্টি মেয়ের সঙ্গে ছবি পোস্ট করলেন শুভশ্রী। 

কোজাগরী লক্ষ্মীপুজোর দিন মেয়ে ইয়ালিনির মিষ্টি ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন রাজ-ঘরণী। মেয়েকে কোলে নিয়ে মায়ের মুখে হাসি যেন ধরে না। সোশ্যাল মিডিয়ায় সাদা-কালো এই ছবি পোস্ট করে শুভশ্রী লেখেন, মিনি মি। অর্থাৎ ছোট আমি। শুভশ্রীর মনে হয়েছে ইয়ালিনি একেবারে তাঁরই ছোট ভার্সন। যদিও শুভশ্রীর এই দাবি মানতে নারাজ বরখা বিস্ত। তিনি কমেন্টেই জানিয়েছেন যে ইয়ালিনি ছোট রাজ। হ্যাঁ, এটা একেবারেই সত্যি যে ইয়ালিনিকে দেখতে একেবারেই বাবা রাজ চক্রবর্তীর মতোই। আর ইউভানকে দেখতে মায়ের মতো।

 

গত বছর জুন মাসে রাজ-শুভশ্রী জানিয়েছিলেন যে তাঁদের সংসারে দ্বিতীয় সন্তান আসতে চলেছে। ইউভান বড় দাদা হচ্ছে। এরপর নভেম্বরে ইয়ালিনির জন্ম হয়। যদিও জন্মের পর থেকেই ইয়ালিনি ছিল আড়ালে। এ বিষয়ে শুভশ্রী বলেছিলেন যে তাকে হুবহু ইউভানের মতো দেখতে তাই একটু অন্য রকম দেখতে লাগলেই রাজ-শুভশ্রী ইয়ালিনিকে সামনে আনবেন। ইউভানের জন্মদিনের দিনই ইয়ালিনিকে সামনে আনেন রাজ-শুভশ্রী। এর আগে মেয়ের একাধিক ঝলক সকলের সঙ্গে শেয়ার করেছিলেন শুভশ্রী। 

স্টারকিডরা বরাবরই লাইমলাইটে থাকে। সে বলিউড হোক বা টলিউড! রাজ-শুভশ্রীর প্রথম সন্তান যুবানও এক্ষেত্রে ব্যতিক্রম নয়। ২০২০ সালে যুবানের জন্ম। তার পর থেকেই সংবাদের শিরোনামে রাজত্ব করছে সে। খুদের নানা মজার কাণ্ড-কারাখানায় অনুরাগীরাও মজে থাকেন। সেই তালিকায় এবার যোগ হল ইয়ালিনির নামও। শুভশ্রী-কন্যার নানান ধরনের কীর্তি এবার সামনে আসবে বলেই মনে করছেন রাজ-শুভশ্রীর অনুরাগীরা।    

Advertisement

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement