Advertisement

Subhashree Ganguly: কে বলবে দুই সন্তানের মা? গোলাপি স্লিট ড্রেসে নেট পাড়ায় ঝড় তুলছেন শুভশ্রী

Subhashree Ganguly: তিনি যে টলি ডিভা, তা আরও একবার প্রমাণ করে দিলেন অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায়। দুই সন্তানের মা শুভশ্রীকে দেখে তা বোঝার উপায় নেই। নিজের ফিগার কীভাবে ঠিক রাখতে হয়, তা ভালোই জানেন নায়িকা। জোর কদমে কাজ শুরু করে দিয়েছেন দ্বিতীয় সন্তান ইয়ালিনি জন্মের পর থেকেই।

শুভশ্রী গঙ্গোপাধ্যায়
Aajtak Bangla
  • কলকাতা,
  • 10 Mar 2024,
  • अपडेटेड 11:14 AM IST
  • তিনি যে টলি ডিভা, তা আরও একবার প্রমাণ করে দিলেন অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায়।

তিনি যে টলি ডিভা, তা আরও একবার প্রমাণ করে দিলেন অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায়। দুই সন্তানের মা শুভশ্রীকে দেখে তা বোঝার উপায় নেই। নিজের ফিগার কীভাবে ঠিক রাখতে হয়, তা ভালোই জানেন নায়িকা। জোর কদমে কাজ শুরু করে দিয়েছেন দ্বিতীয় সন্তান ইয়ালিনি জন্মের পর থেকেই। আর সম্প্রতি তিনি যে ছবি পোস্ট করেছেন, তা দেখে সোশ্যাল মিডিয়ায় ঝড় উঠেছে। শুভশ্রীর এমন অবতারের দেখা পাওয়া গেল বহুদিন পর। 

সাধারণত সন্তান জন্মের পর মহিলাদের চেহারায় অনেক পরিবর্তন চলে আসে। সেই পরিবর্তন দেখা গিয়েছিল শুভশ্রীর মধ্যেও। কিন্তু ইয়ালিনি জন্মের পর থেকেই অভিনেত্রী ধীরে ধীরে শরীরচর্চা করতে শুরু করে দেন। রাজ চক্রবর্তী পরিচালিত বাবলি-তেও শুভশ্রী কাজ করছেন। সেই শ্যুটিংও করেন। তারই মধ্যে চলে নিজেকে গ্রুমিং করার সেশনও। সম্প্রতি শুভশ্রী যে ছবিগুলি পোস্ট করেছেন, তা দেখার পর কেউ বলবে না তিনি দুই সন্তানের মা। 

গোলাপি রঙের স্লিট গাউন পরেছেন নায়িকা। ফ্লন্ট করছেন তাঁর মাখনের মতো পেলব পা। চোখে গোলাপি আইশ্যাডো ও ঠোঁটে হালকা গ্লসি লিপস্টিক। খোলা চুলে তাঁর আবেদনময়ী চোখ থেকে নজর সরাতে পারবেন না। এই ছবি পোস্ট করতেই শুভশ্রীর প্রশংসা শুরু হয়ে যায় নেট দুনিয়ায়। টলিউডের তারকারা যেমন কমেন্ট করেছেন তেমনি সাধারণ নেটিজেনরাও তাঁকে বার্বি ডল অ্যাখা দিয়েছেন। প্রসঙ্গত, গত বছর নভেম্বরেই দ্বিতীয় সন্তানের জন্ম দেন শুভশ্রী। ২০২০ সালে তখন ভরা লকডাউন। জন্ম হয়েছিল শুভশ্রী-রাজের প্রথম সন্তান ইউভানের। দ্বিতীয় সন্তান নেওয়ার পরিকল্পনা প্রথম থেকেই ছিল তাঁদের। দু’জনে চেয়েছিলেন ইউভানের যেন এক খেলার সঙ্গী আসে। 

দ্বিতীয়বার মা হওয়ার খবরও রাজ-শুভশ্রী সকলের সঙ্গে শেয়ার করেন। ইয়ালিনি জন্মের পর পরই কাজে ফেরার সিদ্ধান্ত নিয়েছিলেন অভিনেত্রী। বেশ কিছুদিন বিশ্রাম নেওয়ার পরই তিনি শ্যুটিং শুরু করে দেন বাবলির। উত্তরবঙ্গ ও কলকাতায় সেই শ্যুটিং হয়। তবে এর আগেও শুভশ্রীকে দেখা গিয়েছে সাহসী অবতারে ছবি পোস্ট করতে। তিনি যে সত্যিকারের ফ্যাশনিস্তা তা নতুন করে বলার দরকার নেই। শাড়ি থেকে ওয়ের্স্টান সব পোশাকেই দারুণ লাগে রাজ-ঘরণীকে। 

Advertisement

ইন্দুবালা ভাতের হোটেল-এর পর ফের দেবালয় ভট্টাচার্যের সিরিজে দেখা যাবে শুভশ্রীকে। এই জুটি আবারও নতুন কিছু আনতে চলেছে দর্শকদের জন্য। অপরদিকে, ১৩ বছর পর এসভিএফ ব্যানারে সিনেমা করতে চলেছেন শুভশ্রী। যেখানে পরিচালক তাঁর স্বামী রাজ চক্রবর্তী। 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement