Advertisement

Subhashree-Yuvaan: ইউভানের মুখে গায়ত্রী মন্ত্র, শুভশ্রীকে গেয়ে শোনাচ্ছে, দেখুন

Subhashree-Yuvaan: টলিউডে শীর্ষ অভিনেত্রীদের মধ্যে অন্যতম হলেন শুভশ্রী গঙ্গোপাধ্যায়। আর রাজ-শুভশ্রীর ছেলে ইউভান মা-বাবার মতোই ইন্ডাস্ট্রি তথা সোশ্যাল মিডিয়ায় খুবই জনপ্রিয়। স্টারকিড হওার সুবাদে ইউভান যেটাই করে, সেটাই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায়। ছোট্ট ইউভানের অ্যাক্টিভিটি নেট দুনিয়ায় শেয়ার করতে ভোলেন না মা শুভশ্রী।

শুভশ্রী গঙ্গোপাধ্যায় ছবি সৌজন্যে: ইনস্টাগ্রাম
Aajtak Bangla
  • কলকাতা,
  • 24 Apr 2024,
  • अपडेटेड 11:26 AM IST
  • টলিউডে শীর্ষ অভিনেত্রীদের মধ্যে অন্যতম হলেন শুভশ্রী গঙ্গোপাধ্যায়।

টলিউডে শীর্ষ অভিনেত্রীদের মধ্যে অন্যতম হলেন শুভশ্রী গঙ্গোপাধ্যায়। আর রাজ-শুভশ্রীর ছেলে ইউভান মা-বাবার মতোই ইন্ডাস্ট্রি তথা সোশ্যাল মিডিয়ায় খুবই জনপ্রিয়। স্টারকিড হওার সুবাদে ইউভান যেটাই করে, সেটাই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায়। ছোট্ট ইউভানের অ্যাক্টিভিটি নেট দুনিয়ায় শেয়ার করতে ভোলেন না মা শুভশ্রী। তবে এবার খুদে ইউভানের ঝোঁক বেড়েছে ধর্মে-কর্মে। আর সেই ভিডিও শেয়ার করলেন মা শুভশ্রী। 

শুভশ্রী শেয়ার করা ভিডিওতে দেখা গিয়েছে, ইউভান গায়ত্রী মন্ত্র গাইছে। আদো আদো গলায় ইউভানের গায়ত্রী মন্ত্র শুনতে মা শুভশ্রীর খুবই ভাল লাগছে তা বলাই বহুল্য। ভিডিয়োতে দেখা যাচ্ছে ইউভান একটি টেডি নিয়ে খেলতে খেলতে আধো আধো ভাষায় মন্ত্রটি পাঠ করছে। এই ভিডিয়ো পোস্ট করে শুভশ্রী লেখেন, 'আজকের দিনটা সবার ভালো কাটুক।' ইউভানের এই ভিডিওতে টলিউডের বহু অভিনেত্রী-গায়কই ভালোবাসায় ভরিয়ে দিয়েছে। এর আগেও ইউভানের গলায় গান শোনা গিয়েছিল। কিছুদিন আগেই গাড়িতে যেতে যেতে ইউভান তাঁর মাকে শুনিয়েছিল বলিউড গান তেরি বাতো মে অ্যায়সা উলঝা জিয়া। শুভশ্রী এই ভিডিও শেয়ার করে জানিয়েছিলেন যে তাঁর প্রিয় গায়ক হল ইউভান। 

রাজ-শুভশ্রীর ছেলে হওয়ার সুবাদে সকলেই আশা করছেন যে ইউভান বড় হয়ে মায়ের মতো অভিনেতা নয়তো বা বাবার মতো পরিচালক হবেন। তবে এখন তার গানের প্রতিভা সামনে আসায় মনে হচ্ছে হয়তো ইউভান গানকেও পেশা হিসাবে বেছে নিতে পারেন। সোশ্যাল মিডিয়ায় ইউভান বেশ অ্যাক্টিভ, যদিও সেটা মা শুভশ্রীর দৌলতে। ছেলের ছোট ছোট কাণ্ড নেট দুনিয়ায় প্রায়ই শেয়ার করে থাকেন। রাজ-শুভশ্রীর চোখের মণি ইউভান জন্ম নেয় ২০২০ সালের ১২ সেপ্টেম্বর। গত বছর ৩ বছরে পা দিল ইউভান। 

এরই মাঝে রাজ-শুভশ্রীর দ্বিতীয় সন্তান ইয়ালিনির জন্ম হয়। যদিও ইয়ালিনির মুখ এখনও কেউ দেখেনি। রাজ-শুভশ্রী মেয়ের বিষয়ে প্রথম থেকেই গোপনীয়তা বজায় রেখেছিলেন। রাজ ও শুভশ্রী মেয়ের একটু একটু ঝলক দেখালেও পুরো মুখ এখনও দেখায়নি। শুভশ্রী গঙ্গোপাধ্যায়কে আগামীতে দেখা যাবে রাজ চক্রবর্তী পরিচালিত ছবি বাবলিতে। সেখানে তাঁর সঙ্গে আছেন আবির চট্টোপাধ্যায়। বুদ্ধদেব গুহর উপন্যাস অবলম্বনে তৈরি হয়েছে এই ছবিটি। অগাস্ট মাসে এই ছবি সিনেমা হলে আসতে চলেছে। 

Advertisement

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement