Advertisement

Raj-Subhashree: মা-বাবাকে হাঁ করে দেখছে ইউভান, ছেলের সামনেই রাজ-শুভশ্রী ঘটালেন এই কাণ্ড

Raj-Subhashree: লোকসভা নির্বাচনের পর্ব মিটতেই পরিবারকে নিয়ে ফুকেতে ছুটি কাটাতে গিয়েছেন রাজ চক্রবর্তী। সেখান থেকে শুভশ্রী একের পর এক ছবি-ভিডিও পোস্ট করছেন। কখনও ডিনার ডেট আবার কখনও বা স্যুইমিং পুলে রাজ-শুভশ্রীর সঙ্গে ইউভান। ছোট্ট ইউভান যে মা-বাবার সঙ্গে ঘুরতে গিয়ে দারুণ মজা করছেন তা ছবি দেখেই স্পষ্ট।

রাজ-শুভশ্রী ছবি সৌজন্যে: ইনস্টাগ্রাম
Aajtak Bangla
  • কলকাতা,
  • 10 Jun 2024,
  • अपडेटेड 3:43 PM IST
  • লোকসভা নির্বাচনের পর্ব মিটতেই পরিবারকে নিয়ে ফুকেতে ছুটি কাটাতে গিয়েছেন রাজ চক্রবর্তী।

লোকসভা নির্বাচনের পর্ব মিটতেই পরিবারকে নিয়ে ফুকেতে ছুটি কাটাতে গিয়েছেন রাজ চক্রবর্তী। সেখান থেকে শুভশ্রী একের পর এক ছবি-ভিডিও পোস্ট করছেন। কখনও ডিনার ডেট আবার কখনও বা স্যুইমিং পুলে রাজ-শুভশ্রীর সঙ্গে ইউভান। ছোট্ট ইউভান যে মা-বাবার সঙ্গে ঘুরতে গিয়ে দারুণ মজা করছেন তা ছবি দেখেই স্পষ্ট। আর ফুকেত ঘুরতে গিয়ে ছেলের সামনে এমন এক কাণ্ড ঘটালেন যা দেখে সোশ্যাল মিডিয়া থ। 

রবিবার রাজ-শুভশ্রী যে ছবি শেয়ার করেছেন, তাতে দেখা গিয়েছে রাজ-শুভশ্রী পোজ দিয়েছেন। বউয়ের ঘাড়ের কাছে মুখ রাজের, এক দৃষ্টিতে তাকিয়ে আছেন। শুভশ্রীর চোখ যদিও ক্যামেরায়। আর তাঁদের দিকে হাঁ করে তাকিয়ে ইউভান। সে বসে রয়েছে রাস্তায়। এই ছবি পোস্ট করে শুভশ্রী লিখেছেন, ওরা এভাবেই আমাকে দেখে। তবে এই ছবি ইচ্ছাকৃতভাবে এমন করে তোলা হয়েছে নাকি ইউভান রাজ-শুভশ্রীর ফ্রেমে ঢুকে পড়েছেন তা জানা যায়নি। এই ছবি পোস্ট হতেই নেটিজেনরা যেমন প্রশংসা করেছেন তেমনি নিন্দাতেও ভরিয়ে দিয়েছেন। 

যদিও এইসব নিয়ে খুব একটা চিন্তা-ভাবনা করতে রাজি নন রাজ-শুভশ্রী কেউই। বরং তাঁরা নিজেদের মতো করে ভ্যাকেশন এনজয় করছেন। রাজ-শুভশ্রীর ভালোবাসা যে কতটা গভীর তা নতুন করে বলার কিছুই নেই। ফুকেত থেকে রাজ-শুভশ্রী যে ছবিগুলো পোস্ট করেছেন সেখানেও তাঁদের প্রেম-ভালোবাসা একেবারে জমে দই। কালো ব্রালেটে রাজ ও ইউভানের সঙ্গে তাঁর জলকেলি দেখে মুগ্ধ সোশ্যাল মিডিয়া। 

গত বছরই রাজ-শুভশ্রীর জীবনে এসেছে একরত্তি ইয়ালিনি। দুই সন্তানকে নিয়ে দারুণ সময় কাটছে তাঁদের। যদিও ইয়ালিনির মুখ সামনে নিয়ে আসা হয়নি। রাজ ও শুভশ্রী দুজনেই প্রথম থেকে গোপনীয়তা বজায় রেখেছিলেন মেয়েকে নিয়ে। ইয়ালিনির ঝলক শেয়ার করলেও তাঁর পুরো মুখ এখনও দেখাননি রাজ ও শুভশ্রী। মেয়েকে নিয়েই ঘুরতে গিয়েছেন কিনা তা এখনও বোঝা যাচ্ছে না। কারণ ইয়ালিনির ঝলক এখনও মেলেনি।    

Advertisement

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement