Advertisement

Subhashree Ganguly: 'মন মাঝি রে', নাইট পার্টিতে গান ধরলেন শুভশ্রী, VIRAL VIDEO

Subhashree Ganguly: টলিউডে শীর্ষ অভিনেত্রীদের মধ্যে অন্যতম হলেন শুভশ্রী গঙ্গোপাধ্যায়। সদ্যই দ্বিতীয় সন্তানের মা হয়েছেন অভিনেত্রী। আর মা হওয়ার পরপরই কাজে ফিরেছেন তিনি। পরিচালক-স্বামী রাজ চক্রবর্তীর বাবলি-তে দেখা যাবে শুভশ্রীকে। ইতিমধ্যেই নর্থ বেঙ্গলে শ্যুটিং সেরে এসেছেন রাজ ও শুভশ্রী।

শুভশ্রী গঙ্গোপাধ্যায়
Aajtak Bangla
  • কলকাতা,
  • 11 Feb 2024,
  • अपडेटेड 5:23 PM IST
  • টলিউডে শীর্ষ অভিনেত্রীদের মধ্যে অন্যতম হলেন শুভশ্রী গঙ্গোপাধ্যায়। সদ্যই দ্বিতীয় সন্তানের মা হয়েছেন অভিনেত্রী।

টলিউডে শীর্ষ অভিনেত্রীদের মধ্যে অন্যতম হলেন শুভশ্রী গঙ্গোপাধ্যায়। সদ্যই দ্বিতীয় সন্তানের মা হয়েছেন অভিনেত্রী। আর মা হওয়ার পরপরই কাজে ফিরেছেন তিনি। পরিচালক-স্বামী রাজ চক্রবর্তীর বাবলি-তে দেখা যাবে শুভশ্রীকে। ইতিমধ্যেই নর্থ বেঙ্গলে শ্যুটিং সেরে এসেছেন রাজ ও শুভশ্রী। বাকি শ্যুটিংয়ের কিছু কাজ। আর এরই মধ্যে শুভশ্রীর আরও এক প্রতিভা সামনে এল। গান গেয়ে সকলের মন জয় করে নিলেন অভিনেত্রী। 

সেচমন্ত্রী পার্থ ভৌমিকের জন্মদিনের পার্টিতে উপস্থিত টলিউডের একাংশ। রাজ চক্রবর্তী, কাঞ্চন মল্লিক, শুভশ্রী, জুন মালিয়া বাবুল সুপ্রিয় সহ অনেকেই। আর সেখানেই সকলের সামনে গান গাইলেন রাজ-পত্নী। শুভশ্রী গাইলেন তাঁরই সিনেমা বস-এর গান মন মাঝি রে। অরিজিৎ সিং এই গানটি গেয়েছিলেন জিতের গলায়। সেই গানই এবার শোনা গেল শুভশ্রীর কন্ঠে। আর শুভশ্রীর এই গানের ভিডিও করেন রাজ চক্রবর্তী ও জুন মালিয়া। শুভশ্রীর সঙ্গে গলা মেলাতে শোনা যায় জুন মালিয়াকে। সেই ভিডিও এখন ভাইরাল সোশ্যাল মিডিয়ায়। 

পার্থ ভৌমিকের জন্মদিনের পার্টি ছিল রীতিমতো জমজমাট। মন্ত্রীর জন্মদিনে শুভশ্রী ছাড়াও গান গাইতে শোনা যায় বাবুল সুপ্রিয়কে। তিনি হাম তুম ও খোয়া খোয়া চাঁদ গান গেয়ে মেহফিল একেবারে জমিয়ে দেন। সকলেই দারুণ মজা করেন বার্থডে পার্টিতে। সোশ্যাল মিডিয়ায় এই বার্থডে পার্টির ঝলক দেখা গিয়েছে। নাচ-গান, খানা-পিনা সবকিছু মিলিয়ে পার্থ ভৌমিকের জন্মদিনের পার্টি ছিল একেবারে জমজমাট। প্রসঙ্গত, পার্থ ভৌমিককে পুলিশের ভূমিকায় দেখা গিয়েছে রাজ চক্রবর্তীর আবার প্রলয় সিরিজে। এই সিরিজে সেচমন্ত্রীর অভিনয় দারুণভাবে প্রশংসা পেয়েছে। এই পার্টিতে রাজ-শুভশ্রী ছাড়াও ছিলেন কাঞ্চন মল্লিক ও শ্রীময়ী চট্টোপাধ্যায়।

  

Advertisement

রাতের এই পার্টিতে লাইভ গান গাইতে দেখা যায় বাবুল সুপ্রিয়কে, তুম দে না সাথ মেরা ও হাম নবাব…! ডান্স ফ্লোরে জমে উঠল রাজ-শুভশ্রীর রোম্যান্স। ক্যামেরা ধরলেন রাজের বিধায়ক বন্ধু জুন মালিয়া। রাজের কাঁধে মাথা রেখে শুভশ্রী ডুব দিলেন ভালোবাসায়। কাজের ব্যস্ততা, দুই সন্তানকে সামলেও রোম্যান্সের জন্য সময় বার করে নেন রাজ-শুভশ্রী। প্রেমের সপ্তাহের উদযাপনে মাতোয়ারা টলিউডের এই আদর্শ দম্পতি।


প্রসঙ্গত ৩০শে নভেম্বর কন্যা সন্তান ইয়ালিনির জন্ম দেন শুভশ্রী। এখনও মেয়ের মুখ দেখাননি অভিনেত্রী তবে দু-দিন আগেই মেয়ের হাত-পা ছোড়ার মিষ্টি ভিডিও শেয়ার করেছিলেন। বুদ্ধদেব গুহর বাবলিকে রুপোলি পর্দায় আনছেন রাজ চক্রবর্তী। এই ছবিতে  প্রথমবারের জন্য জুটি বাঁধতে দেখা যাবে শুভশ্রী এবং আবিরকে। নামভূমিকায় শুভশ্রী, অভিরূপের চরিত্রে আবির এবং ঝুমার চরিত্রে থাকবেন সৌরসেনী মৈত্র।

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement