Advertisement

Swastika Dutta: শ্যুটিং শুরু 'চালচিত্র'-এর, স্বস্তিকার বিপরীতে দেখা যাবে বলিউডের কোন নায়ককে?

Swastika Dutta: টেলিভিশন তথা টেলি পাড়ার জনপ্রিয় অভিনেত্রীদের মধ্যে অন্যতম হলেন স্বস্তিকা দত্ত। এতদিন অভিনেত্রীকে রুদ্রজিৎ মুখোপাধ্যায়, ক্রুশল আহুজা থেকে শুরু করে শুভঙ্কর সাহা সহ বেশ কিছু অভিনেতাদের সঙ্গে অভিনয় করতে দেখা গিয়েছে। এবার শোনা যাচ্ছে, কোনও এক বলিউড নায়কের সঙ্গে জুটি বাঁধবেন স্বস্তিকা।

স্বস্তিকা দত্ত
Aajtak Bangla
  • কলকাতা,
  • 18 Sep 2023,
  • अपडेटेड 2:21 PM IST
  • টেলিভিশন তথা টেলি পাড়ার জনপ্রিয় অভিনেত্রীদের মধ্যে অন্যতম হলেন স্বস্তিকা দত্ত। এতদিন অভিনেত্রীকে রুদ্রজিৎ মুখোপাধ্যায়, ক্রুশল আহুজা থেকে শুরু করে শুভঙ্কর সাহা সহ বেশ কিছু অভিনেতাদের সঙ্গে অভিনয় করতে দেখা গিয়েছে।

টেলিভিশন তথা টেলি পাড়ার জনপ্রিয় অভিনেত্রীদের মধ্যে অন্যতম হলেন স্বস্তিকা দত্ত। এতদিন অভিনেত্রীকে রুদ্রজিৎ মুখোপাধ্যায়, ক্রুশল আহুজা থেকে শুরু করে শুভঙ্কর সাহা সহ বেশ কিছু অভিনেতাদের সঙ্গে অভিনয় করতে দেখা গিয়েছে। এবার শোনা যাচ্ছে, কোনও এক বলিউড নায়কের সঙ্গে জুটি বাঁধবেন স্বস্তিকা। 

প্রতিম ডি গুপ্তর নতুন ছবিতে এমনিতেই দেখা যাবে টোটা রায়চৌধুরী ও শান্তুনু মাহেশ্বরীকে। এবার সেই তালিকায় যুক্ত হলেন স্বস্তিকাও। আর নায়িকার বিপরীতে কাকে দেখা যাবে? শোনা যাচ্ছে, এই সিনেমায় স্বস্তিকার বিপরীতে দেখা যাবে শান্তনুকেই। ইতিমধ্যেই স্বস্তিকা এ বিষয়ে এক সর্বভারতীয় সংবাদমাধ্য়মকে জানিয়েছেন যে চালচিত্র ছবিতে তাঁর বিপরীতে শান্তনুকে দেখা যাবে। যদিও ছবিতে তাঁদের দুজনের ভূমিকা ঠিক কী সে বিষয়ে এখনই কিছু জানাতে রাজি নন অভিনেত্রী। তবে স্বস্তিকা আশাবাদী যে শান্তনুর সঙ্গে তাঁর কাজ করতে ভাল লাগবে। ২৩ সেপ্টেম্বর থেকে নতুন ছবির কাজ শুরু করবেন অভিনেত্রী। 

কিছুদিন আগেই শেষ হয়েছে স্বস্তিকার সিরিয়াল তোমার খোলা হাওয়ায়। এই সিরিয়ালে অভিনেত্রীর রিমঝিম-এর চরিত্র দারুণভাবে জনপ্রিয়তা পেয়েছে। ছোটপর্দা থেকেই কেরিয়ার শুরু স্বস্তিকার। এরপর রাজ চক্রবর্তীর পারবোনা আমি ছাড়তে তোকে সিনেমায় স্বস্তিকাকে দেখা যায়। আগের চেয়ে নিজেকে আরও বেশি গ্ল্যামারস করে তুলেছেন অভিনেত্রী। ফাটাফাটি সিনেমাতেও স্বস্তিকার অভিনয় মন কেড়েছে সকলের। এরই মধ্যে একটি সিরিজের শ্যুটিং সেরে ফেলেছেন।

তাহলে কি স্বস্তিকাকে আর কোনও সিরিয়ালে দেখা যাবে না? স্বস্তিকা জানিয়েছেন, তিনি এখন বিভিন্ন ধরনের চরিত্র নিয়ে পরীক্ষা করতে চান। তবে তিনি আর ছোট পর্দায় কাজ করবেন না এমনটা নয়। দুর্গাপুজোর পর আবারও ছোট পর্দায় দেখা যেতে পারে তাঁকে। তবে সবটাই নির্ভর করছে গল্প এবং পরিস্থিতির উপর।

Advertisement

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement