Advertisement

Swastika Mukherjee: পাঁচতারা হোটেল রুমে অসংখ্য সারমেয়, আরামে রাত কাটালেন স্বস্তিকা

Swastika Mukherjee: টলিউডে অভিনেত্রী স্বস্তিকা মুখোপাধ্যায় শুধু অভিনয়ের জন্যই নয়, বরং তাঁর ঠোঁটকাটা স্বভাব, স্টাইল স্টেটমেন্ট ও জীবনকে একেবারে অন্যরকমভাবে দেখার কারণে তিনি সকলের চেয়ে আলাদা। স্বস্তিকা বাঁচের নিজের শর্তে, নিজের মতো করে। আর তাই তো তাঁর ব্যক্তিগত জীবন নিয়ে এত চর্চা হওয়া সত্ত্বেও তিনি ফুঁ দিয়ে সবকিছুকে উড়িয়ে দেন।

স্বস্তিকা মুখোপাধ্যায়
Aajtak Bangla
  • কলকাতা,
  • 13 Feb 2024,
  • अपडेटेड 1:12 PM IST
  • টলিউডে অভিনেত্রী স্বস্তিকা মুখোপাধ্যায় শুধু অভিনয়ের জন্যই নয়, বরং তাঁর ঠোঁটকাটা স্বভাব, স্টাইল স্টেটমেন্ট ও জীবনকে একেবারে অন্যরকমভাবে দেখার কারণে তিনি সকলের চেয়ে আলাদা

টলিউডে অভিনেত্রী স্বস্তিকা মুখোপাধ্যায় শুধু অভিনয়ের জন্যই নয়, বরং তাঁর ঠোঁটকাটা স্বভাব, স্টাইল স্টেটমেন্ট ও জীবনকে একেবারে অন্যরকমভাবে দেখার কারণে তিনি সকলের চেয়ে আলাদা। স্বস্তিকা বাঁচের নিজের শর্তে, নিজের মতো করে। আর তাই তো তাঁর ব্যক্তিগত জীবন নিয়ে এত চর্চা হওয়া সত্ত্বেও তিনি ফুঁ দিয়ে সবকিছুকে উড়িয়ে দেন। সোশ্যাল মিডিয়ায় খুবই সক্রিয় থাকেন অভিনেত্রী। সম্প্রতি হায়দরাবাদের এক হোটেল থেকে নিজের কিছু ছবি পোস্ট করেছেন তিনি। তবে সেই হোটেলে তিনি কিন্তু একেবারেই একা নন, স্বস্তিকা তাঁর জীবনের বিশেষ কাউকে নিয়ে রয়েছেন। 

ফেব্রুয়ারি জুড়ে প্রেমের সপ্তাহ। আর এই প্রেমের সপ্তাহে স্বস্তিকা রয়েছেন তাঁর প্রিয়জনদের নিয়েই হোটেলে। অভিনেত্রী যে পশুপ্রেমী সে কথা নতুন করে বলার কিছুই নেই। তাঁর সোশ্যাল মিডিয়ায় ঢুঁ মারলেই অসংখ্য প্রমাণ মিলবে। আর হায়দরাবাদের হোটেলের রুমে অসংখ্য সারমেয়দের নিয়ে রাত কাটালেন স্বস্তিকা। তিনি সেই ছবি পোস্ট করে ক্যাপশনে লিখেছেন, আমার পুরো শরীর জুরে কত পাপ্পি যাদের সঙ্গে আমি ঘুমাচ্ছি। লাইন শেষ হওয়ার পর কুকুর আর লাল হৃদয়ের ইমোজি। আসলে স্বস্তিকা যে কালো রঙের নাইট স্যুটটি পরে রয়েছেন, সেটার ডিজাইনে অসংখ্য সারমেয় রয়েছে। আর তাই স্বস্তিকা ক্যাপশনে এই টুইস্ট যোগ করেছেন। 

তবে অভিনেত্রীর পোশাক ছাড়াও আরও একটি বিষয় সকলের নজর কেড়েছে, তা হল স্বস্তিকার গ্লোয়িং স্কিন। স্বস্তিকার মুখে কোনও মেকআপ নেই, কিন্তু তা সত্ত্বেও তাঁর ত্বকের উজ্জ্বলতা সকলের দৃষ্টি টেনেছে। প্রসঙ্গত, স্বস্তিকা অসম্ভব পেট লাভার। কোনও অসহায় সারমেয়দের কী ভাবে সাহায্য করেন। নিজের সন্তানের মতোই যত্ন করেন স্বস্তিকা। এইসব কিছুর বাইরে স্বস্তিকাকে নিয়ে কম চর্চা হয় না। কয়েক মাস আগে পরমব্রত-পিয়ার বিয়ে উপলক্ষ্যে নতুন করে চর্চায় জড়ান স্বস্তিকা মুখোপাধ্যায়। দীর্ঘ ১৫ বছরের পুরনো প্রেম নিয়ে খোঁচা দেওয়া হয় অভিনেত্রীকে। পালটা জবাব দিতে ছাড়েননি স্বস্তিকা।

Advertisement

টলিউডের সিনিয়র সুপারস্টার স্বস্তিকা মুখোপাধ্যায়। একাধিক হিট ছবি রয়েছে স্বস্তিকার ঝুলিতে। শুধু সিনেমাই নয়, সিরিজেও মাত দিয়েছেন টচলিউডের এই সিনিয়ার সুপারস্টার। কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে প্রদর্শিত হয়েছে স্বস্তিকার নতুন ছবি বিজয়ার পরে। সম্প্রতি সৃজিত মুখোপাধ্যায়ের টেক্কা ছবির শ্যুটিং শেষ করেছেন স্বস্তিকা। এই ছবিতে রয়েছেন দেব ও রুক্মিণী। 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement