Advertisement

Raj-Subhashree: বিবাহবার্ষিকী ভুললেন রাজ, ভোট প্রচারে ব্যস্ত বরকে ফোন করে যা করলেন শুভশ্রী

Raj-Subhashree: টলিউডের পাওয়ার কাপল রাজ চক্রবর্তী ও শুভশ্রী গঙ্গোপাধ্যায়। তাঁদের প্রেম রীতিমতো মাখো মাখো। দুই সন্তানের মা-বাবা হওয়া সত্ত্বেও তাঁদের কেমিস্ট্রি দেখার মতো। দেখতে দেখতে ৬ বছরে পা দিল রাজ-শুভশ্রীর দাম্পত্য জীবন। আর এই ৬ বছরে তাঁদের জীবন আলো করে রয়েছে ইউভান ও ইয়ালিনি। প্রত্যেকবছরই বিবাহ বার্ষিকীতে কোনও না কোনও স্পেশাল কিছুর ব্যবস্থা থাকে রাজের পক্ষ থেকে।

রাজ-শুভশ্রী ছবি সৌজন্যে: ফেসবুক
Aajtak Bangla
  • কলকাতা,
  • 11 May 2024,
  • अपडेटेड 4:29 PM IST
  • টলিউডের পাওয়ার কাপল রাজ চক্রবর্তী ও শুভশ্রী গঙ্গোপাধ্যায়।

টলিউডের পাওয়ার কাপল রাজ চক্রবর্তী ও শুভশ্রী গঙ্গোপাধ্যায়। তাঁদের প্রেম রীতিমতো মাখো মাখো। দুই সন্তানের মা-বাবা হওয়া সত্ত্বেও তাঁদের কেমিস্ট্রি দেখার মতো। দেখতে দেখতে ৬ বছরে পা দিল রাজ-শুভশ্রীর দাম্পত্য জীবন। আর এই ৬ বছরে তাঁদের জীবন আলো করে রয়েছে ইউভান ও ইয়ালিনি। প্রত্যেকবছরই বিবাহ বার্ষিকীতে কোনও না কোনও স্পেশাল কিছুর ব্যবস্থা থাকে রাজের পক্ষ থেকে। কিন্তু এই বছর রাজ বেমালুম ভুলেছেন তাঁদের বিবাহবার্ষিকী। 

২০১৮ সালের ১১ মে বাওয়ালি রাজবাড়িতে বিয়ে সারেন রাজ-শুভশ্রী। বিয়ের ৬ বছর পার, দাম্পত্য জীবনও দারুণ চলছে। আর  ঠিক এই সময়েই ভুলটা করে বসলেন রাজ। আসলে ১১ মে তাঁদের বিবাহবার্ষিকী তা ভুলে গিয়েছিলেন। শনিবার সকালে রাজকে দেখা গেল বীরভূমে দলের হলে নির্বাচনী প্রচারে। আর সেখানে গিয়ে বিবাহবার্ষিকীর শুভেচ্ছা পেতেই মনে পড়ে যে আজ তাঁর বিবাহবার্ষিকী আর তিনি তাঁর শুভকে উইশ পর্যন্ত করেননি। অথচ প্রচারে বেরোনোর পর শুভশ্রী তাঁকে মেসেজে সাবধানে যেও বলেছেন। কিন্তু মনে করাননি তাঁদের বিবাহবার্ষিকীর কথা। 

এক সংবাদমাধ্যমকে রাজ বলেন যে তাঁর বড় ভুল হয়ে গিয়েছে। এরকমটা কোনও বছরই হয় না। মনে পড়তেই রাজ শুভশ্রীকে ফোনও করেন তবে শুভশ্রী ফোন তোলেননি। হয়তো রাজের ওপর একটু রেগে রয়েছেন। তবে রাজ ভুলে গেলেও ষষ্ঠ বিবাহবার্ষিকীর কথা একদম মনে রেখেছেন তিনি। সোশ্যাল মিডিয়ায় তাঁর ও রাজের ছবি দিয়ে শুভেচ্ছা জানাতে ভোলেননি অভিনেত্রী। রাতে সেরকম কিছুই হয়নি বিবাহবার্ষিকী উপলক্ষ্যে। আর সকাল হতেই রাজ বেড়িয়ে গিয়েছেন প্রচারের কাজে। ফিরতে ফিরতে সন্ধ্যাই হবে। তারপর হয়তো সেলিব্রেশন হতে পারে তাঁদের বিবাহবার্ষিকীর। 

শুভশ্রী ও রাজ দুজনেই ব্যস্ত তাঁদের কাজ নিয়ে। পরিচালক-স্বামীর বাবলি ছবিতে কামব্যাক করছেন শুভশ্রী। তারই মাঝে লোকসভা নির্বাচন। আর তৃণমূলের তারকা প্রচারের তালিকায় রয়েছেন রাজ। আর যে কারণে তাঁকে শ্যুটিং-ছবির কাজের পাশাপাশি প্রচারেও ছুটছেন। অপরদিকে, শুভশ্রীও ব্যস্ত থাকছেন তাঁর দুই সন্তানকে নিয়ে। শোনা যায়, ২০১৬ সালে ‘অভিমান’ সিনেমার শুটিংয়ের সময় রাজ ও শুভশ্রীর সম্পর্ক গড়ে ওঠে। তার পর থেকেই একে অন্যকে চোখে হারাতেন নায়িকা-পরিচালক। ২০১৮ সালে মার্চ মাসে বাগদান সারেন রাজ-শুভশ্রী। সেই বছরের মে মাসেই বাঁধেন গাঁটছড়া।

Advertisement

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement