Advertisement

Parambrata-Piya: ইছামতীর তীরে পিয়া ধরলেন, 'বাওরা মন দেখনে...' গিটারে পরম, মুগ্ধ নেটিজেনরা, VIRAL

Parambrata-Piya: টলিপাড়ার অচলাবস্থা নিয়ে এতদিন বেশ ব্যস্ত ছিলেন অভিনেতা পরমব্রত চট্টোপাধ্যায়। তবে সমস্যা মিটতেই স্ত্রী পিয়া ও শাশুড়িকে নিয়ে টাকি ঘুরতে চলে গেলেন পরমব্রত। আর সেখান থেকেই টুকরো টুকরো ছবি যেমন শেয়ার করেছেন পিয়া। আর ইছামতীর তীরে এসে গানে জুটি বাঁধালেন পরম-পিয়া। আর সেই গান আরও একবার মুগ্ধ করল সকলকে।

পরম-পিয়ার যুগলবন্দি
Aajtak Bangla
  • কলকাতা,
  • 05 Aug 2024,
  • अपडेटेड 11:25 AM IST
  • টলিপাড়ার অচলাবস্থা নিয়ে এতদিন বেশ ব্যস্ত ছিলেন অভিনেতা পরমব্রত চট্টোপাধ্যায়।

টলিপাড়ার অচলাবস্থা নিয়ে এতদিন বেশ ব্যস্ত ছিলেন অভিনেতা পরমব্রত চট্টোপাধ্যায়। তবে সমস্যা মিটতেই স্ত্রী পিয়া ও শাশুড়িকে নিয়ে টাকি ঘুরতে চলে গেলেন পরমব্রত। আর সেখান থেকেই টুকরো টুকরো ছবি যেমন শেয়ার করেছেন পিয়া। আর ইছামতীর তীরে এসে গানে জুটি বাঁধালেন পরম-পিয়া। আর সেই গান আরও একবার মুগ্ধ করল সকলকে। তাঁদের এই গানের যুগলবন্দি বরাবরই শ্রোতাদের কাছে ভীষণভাবে পছন্দের। 

ইছামতীর তীরে ছোট্ট জায়গা টাকি। আর সেখানেই ঘুরতে এসেছেন পরম-পিয়া। রাতে হোটেল রুম থেকেই গান ধরলেন পিয়া আর গিটারে যোগ্য সঙ্গ দিলেন পরমব্রত। পিয়া সুরেলা কন্ঠে গেয়ে উঠলেন বাওরা মন...। কাঠের ঘরে বসে পিয়ার কন্ঠের এমন গান শুনে নেটিজেনরা মুগ্ধ। 'হাজারো খোওয়াহিশে অ্যায়সি' ছবির এটি একটি জনপ্রিয় গান। 'বাওরা মন দেখনে চলা এক সপ্না...'। খালি গলাতেই পিয়ার কন্ঠে সেই গান রাতে যেন অন্য মাত্রা পেল। গিটারে তাল তুললেন পরম। এই গানের আসল গায়ক স্বানন্দ কিরকিরের পর পিয়ার গলায় এই গান অবশ্যই মন ভাল করবে। 

রবিবার বিকেলে হঠাৎই এই ভিডিও পোস্ট করে পরমব্রত লেখেন, 'গতকাল গভীর রাতে... স্ত্রীয়ের সঙ্গে একটা চটজলদি 'জ্যাম'! ইছামতীর তীরে বসে ইচ্ছে হল...'। এর আগেও পিয়ার গলায় রবীন্দ্রসঙ্গীত শোনা গিয়েছে। আর সেখানেও গিটারে সঙ্গ দিয়েছিলেন পরম। রবিবার রাতে পিয়া-পরমের যুগলবন্দিতে একের পর এক কমেন্ট-লাইকের বন্যা পড়ে গিয়েছে। পিয়া সঙ্গীতশিল্পী অনুপম রায়ের প্রাক্তন স্ত্রী। অনুপমের সঙ্গে পিয়ার ডুয়েট গান শুনেছেন অনেকেই। তবে পরমব্রতের সঙ্গে পিয়ার এই নতুন যুগলবন্দিকে বেশিই পছন্দ করছেন দর্শক।

 

 

টাকি ঘুরতে গিয়ে ইছামতী নদীতে নৌকো করে ঘুরেছেন পরম-পিয়া। সেই ছবিও পোস্ট হয়েছে সোশ্যাল মিডিয়া পেজে। ঘোরার সঙ্গে সঙ্গে খাওয়া-দাওয়াটাও মন্দ হয়নি। ইলিশ মাছ দিয়েই রবিবার দুপুরে লাঞ্চ সেরেছেন এই দম্পতি। সময় পেলেই কাছেপিঠে ঘুরে আসেন তাঁরা। কিছুদিন আগেই বঙ্গ সম্মেলনে পরমব্রত ও পিয়া দুজনেই আমেরিকা থেকে ঘুরে এসেছেন। 

Advertisement

গতবছরের শেষের দিকে বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছেন পরমব্রত ও পিয়া। আইনি বিয়ে সেরেছেন তাঁরা। তার পর থেকেই, পিয়ার ঠিকানা পরমব্রতের বাড়ি। সোশ্যাল মিডিয়ায় হামেশাই তাঁর সুখী গৃহকোণের ছবি শেয়ার করে নেন। কখনও ফুলে সাজানো ব্যালকনি, তখনও আবার ব্যালকনিতে অলস বিকেল। পিয়ার ছবিতে ধরা পড়ে সবই। 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement