Advertisement

Dev-Soham Chakrabarty: বড়পর্দায় ফের দেব-সোহম, 'প্রধান' ছবিতেই কি দেখা যাবে? তুঙ্গে জল্পনা

Dev-Soham Chakrabarty: দেবের এখন শ্বাস নেওয়ারও ফুরসত নেই। 'বাঘাযতীন' ও 'ব্যোমকেশ'-এর শ্যুটিং শেষ হতে না হতেই শুরু হয়ে গিয়েছে তাঁর আগামী ছবি 'প্রধান'-এর তোড়জোড়। অভিনেতাও জোর কদমে তাঁর আগামী ছবির প্রস্তুতি শুরু করে দিয়েছেন। এই ছবিতে দেবের বিপরীতে দেখা যাবে ছোটপর্দার 'মিঠাই' খ্যাত সৌমিতৃষা কুণ্ডুকে।

প্রধান ছবিতে কি দেখা যাবে দেব-সোহমকে?
Aajtak Bangla
  • কলকাতা,
  • 15 Jul 2023,
  • अपडेटेड 9:29 AM IST
  • শোনা যাচ্ছে, 'প্রধান' ছবির প্রযোজক অতনু রায়চৌধুরী নিজেই নাকি সোহমকে ফোন করেছিলেন। তাঁর কাছে ডেট চাওয়া হয়েছে বলেও খবর রয়েছে।

দেবের এখন শ্বাস নেওয়ারও ফুরসত নেই। 'বাঘাযতীন' ও 'ব্যোমকেশ'-এর শ্যুটিং শেষ হতে না হতেই শুরু হয়ে গিয়েছে তাঁর আগামী ছবি 'প্রধান'-এর তোড়জোড়। অভিনেতাও জোর কদমে তাঁর আগামী ছবির প্রস্তুতি শুরু করে দিয়েছেন। এই ছবিতে দেবের বিপরীতে দেখা যাবে ছোটপর্দার 'মিঠাই' খ্যাত সৌমিতৃষা কুণ্ডুকে। তবে এরই মাঝে টলিউডের অন্দরে ঘুরে বেড়াচ্ছে একেবারে আনকোরা এক খবর। ইন্ডাস্ট্রির ভেতরের খবর দেবের 'প্রধান' ছবিতে নাকি দেখা যেতে পারে সোহম চক্রবর্তীকে। 

শোনা যাচ্ছে, 'প্রধান' ছবির প্রযোজক অতনু রায়চৌধুরী নিজেই নাকি সোহমকে ফোন করেছিলেন। তাঁর কাছে ডেট চাওয়া হয়েছে বলেও খবর রয়েছে। তাহলে কি এই প্রধান ছবিতেই দেব-সোহমকে একসঙ্গে দেখতে পাওয়া যাবে? 'প্রধান'-এর শ্যুটিং শুরু হতে চলেছে আগামী মাস থেকেই। এই ছবি নিয়ে প্রথম থেকেই চমকের পর চমক ছিল। প্রথমে এই ছবির নায়িকা হিসাবে সৌমিতৃষার নাম ঘোষণা করা হয়। তিনি এই ছবির মাধ্যমেই বড়পর্দায় ডেবিউ করতে চলেছেন। এরপর যদি এই সিনেমায় সোহমকে দেখা যায়, তাহলে তা দর্শকদের কাছে উপরি পাওনা হবে বলে মনে করা হচ্ছে। 

তবে এই জল্পনার পাশাপাশি আরও এক বিষয় শোনা যাচ্ছে যে দেব ও সোহমকে নিয়ে একটি নতুন ছবির পরিকল্পনা করছেন প্রযোজক। সেখানে দু’জনেরই প্রায় সমান্তরাল চরিত্র থাকবে। এই নিয়ে প্রযোজক এক সংবাদমাধ্যমকে জানিয়েছেন যে কথাবার্তা চললেও এখনও কোনও কিছু চূড়ান্ত হয়নি। সোহমের শেষ মুক্তিপ্রাপ্ত ছবি ছিল ‘লাল সুটকেসটা দেখেছেন’? ইদানীং রাজনীতিতে তিনি অনেকটা সময় দিচ্ছেন বলে ছবির সংখ্যাও কমিয়েছেন। সদ্য শেষ হয়েছে পঞ্চায়েত নির্বাচন। হাতে তাই বেশ অনেকটা সময় রয়েছে। ফলে এ বার তিনি ছবির জন্য সময় বার করতে পারবেন বলেই মনে করছেন অনেকে। ২০১৫ সালে ‘শুধু তোমারই জন্য’ ছবিতে দেবের সঙ্গে সোহমকে দেখেছিলেন দর্শক। এবারও কি সেই জুটি ফিরতে চলেছে, উত্তর দেবে সময়। 

Advertisement

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement