Advertisement

Raj-Subhashree: হাত পাকানো শুরু ইউভানের? পরিচালক রাজের চেয়ারে বসে 'লাইট-ক্যামেরা-অ্যাকশন', VIRAL

Raj-Subhashree: টলিউডে ইউভান স্টারকিড হিসাবেই পরিচিত। রাজ-শুভশ্রীর ছেলে বলে কথা, তাই সেও যে মা-বাবার মতোই ফিল্ম ইন্ডাস্ট্রিতেই নাম লেখাবে সেটা তো জানা কথাই। তবে মায়ের মতো অভিনেতা হবে নাকি বাবার মতো পরিচালক সেটা অনেকেরই প্রশ্ন ছিল। তবে সম্প্রতি শুভশ্রী ইউভানের কিছু ছবি শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়া পেজে।

বাবা রাজের চেয়ারে বসল ইউভান
Aajtak Bangla
  • কলকাতা,
  • 01 Jul 2024,
  • अपडेटेड 10:44 AM IST
  • রাজ-শুভশ্রীর ছেলে বলে কথা, তাই সেও যে মা-বাবার মতোই ফিল্ম ইন্ডাস্ট্রিতেই নাম লেখাবে সেটা তো জানা কথাই।

টলিউডে ইউভান স্টারকিড হিসাবেই পরিচিত। রাজ-শুভশ্রীর ছেলে বলে কথা, তাই সেও যে মা-বাবার মতোই ফিল্ম ইন্ডাস্ট্রিতেই নাম লেখাবে সেটা তো জানা কথাই। তবে মায়ের মতো অভিনেতা হবে নাকি বাবার মতো পরিচালক সেটা অনেকেরই প্রশ্ন ছিল। তবে সম্প্রতি শুভশ্রী ইউভানের কিছু ছবি শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়া পেজে। আর যা দেখে আন্দাজ করা যাচ্ছে যে ইউভান মনে হয় বাবা রাজ চক্রবর্তীর পেশাকেই আগামীদিনে বেছে নিতে পারেন। 

সোশ্যাল মিডিয়ায় ইউভানের কিছু ছবি শেয়ার করেছেন রাজ-ঘরণী। যেখানে রাজ-শুভশ্রীর ছেলে ইউভানকে দেখা গিয়েছে মাইক হাতে কিছু বলতে। তাও আবার বাবা রাজের চেয়ারে বসে। ছোট্ট ইউভানের এই ছবি পোস্ট করে শুভশ্রী ক্যাপশনে লেখেন, লাইট, ক্যামেরা, অ্যাকশন। খুদের এই ছবি দেখে সত্যিই মন ভাল হয়ে গিয়েছে। এই ছবির নীচে সৌমিতৃষা কমেন্ট করে লেখেন, হিরো হবে ভাবলাম এখন মনে হচ্ছে পরিচালক হবে। এরপরে আরও একটি ছবি শেয়ার করে নিয়েছেন শুভশ্রী। সেখানে দেখা যাচ্ছে ক্যামেরা হাতে নির্দেশ দিচ্ছেন রাজ আর তাঁর দিকে অবাক দৃষ্টিতে তাকিয়ে রয়েছে ইউভান। খুদের এই ছবি দেখে নেটদুনিয়া প্রশংসাই করেছে।

প্রসঙ্গত, ছোট থেকেই ইউভান এই গ্ল্যামার দুনিয়া দেখেই বড় হয়েছে। এর আগেও বাবা রাজ চক্রবর্তীর ছবির সেটে দেখা গিয়েছে ইউভানকে। কখনও বা ক্যামেরার দিকে চোখ রেখেছে আবার কখনও বা বাবলি ছবির চিত্রনাট্য হাতে নিয়ে পোজ দিয়েছে। ছোট্ট থেকেই যে খুদে বেড়ে উঠছে 'লাইটস, ক্যামেরা, অ্যাকশন'-এর দুনিয়ায়, তাঁর পক্ষে খুদে বয়সে পরিচালকের চেয়ারে বসা, পরিচালকের মাইক হাতে নেওয়া এমনটা নতুন নয়। তবে ইউভান বাবার মতোই পরিচালক হতে চায় কিনা সেই বিষয়ে এখনই বলা একটু শক্ত। 

Advertisement

প্রসঙ্গত, সামনেই মুক্তি পাচ্ছে রাজ চক্রবর্তী পরিচালিত ও শুভশ্রী গঙ্গোপাধ্যায় ও আবির চট্টোপাধ্যায় অভিনীত 'বাবলি'। বুদ্ধদেব গুহর বিখ্যাত উপন্যাস অবলম্বনে তৈরি হয়েছে এই ছবি। এই উপন্যাস অনেকেরই পড়া, জনপ্রিয় বেশ। এবার সেই উপন্যাসের গল্প উঠে আসবে রাজের পরিচালনায়। নর্থ বেঙ্গল ও কলকাতায় এই ছবির শ্যুটিং হয়। ইতিমধ্যেই এই ছবির ট্রেলার ও গান মুক্তি পেয়েছে। গত বছর রাজ ও শুভশ্রীর ঘরে এসেছে তাঁদের দ্বিতীয় সন্তান ইয়ালিনি। আপাতত ইউভান ও ইয়ালিনিকে নিয়ে তাঁদের সুখের সংসার।

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement