Advertisement

Tollywood Stars celebrate Independence Day 2023: মিমি থেকে নুসরত-শাশ্বত, স্বাধীনতার উদযাপনে মাতলেন টলি তারকারা

Tollywood Stars celebrate Independence Day 2023: দেশজুড়ে পালন হচ্ছে ৭৭তম স্বাধীনতা দিবস। স্বাধানতার এই উদযাপনে সামিল হয়েছেন টলিউড-টেলিভিশনের তারকারাও। মিমি, নুসরতরা...স্বাধীনতার রঙে রেঙেছেন প্রত্যেকেই । সোশ্যাল মিডিয়ায় সেইসব ছবি পোস্ট করে স্বাধীনতা দিবসের শুভেচ্ছা জানিয়েছেন তারকারা ।

স্বাধীনতা দিবস পালন টলিউড তারকাদের
Aajtak Bangla
  • কলকাতা,
  • 15 Aug 2023,
  • अपडेटेड 11:59 AM IST
  • দেশজুড়ে পালন হচ্ছে ৭৭তম স্বাধীনতা দিবস। স্বাধীনতার এই উদযাপনে সামিল হয়েছেন টলিউড-টেলিভিশনের তারকারাও।

দেশজুড়ে পালন হচ্ছে ৭৭তম স্বাধীনতা দিবস। স্বাধীনতার এই উদযাপনে সামিল হয়েছেন টলিউড-টেলিভিশনের তারকারাও। মিমি, নুসরতরা...স্বাধীনতার রঙে রেঙেছেন প্রত্যেকেই । সোশ্যাল মিডিয়ায় সেইসব ছবি পোস্ট করে স্বাধীনতা দিবসের শুভেচ্ছা জানিয়েছেন তারকারা ।

নুসরত জাহান
স্বাধীনতা দিবসের দিন অভিনেত্রী-সাংসদ নুসরত জাহান তাঁর সোশ্যাল মিজিয়া পেজে একটি ভিডিও পোস্ট করেছেন। যেখানে অভিনেত্রীকে দেখা গিয়েছে সাদা রঙের চুড়িদারে, হাতে তিন রঙের চুড়ি ও ওড়না। নুসরতকে খুবই স্নিগ্ধ দেখতে লাগছে। এই ভিডিও পোস্ট করে অভিনেত্রী সকলকে স্বাধীনতা দিবসের শুভেচ্ছা জানিয়েছেন। 

মিমি চক্রবর্তী
অভিনেত্রী-সাংসদ মিমি চক্রর্তীও সোশ্যাল মিডিয়ায় তাঁর অনুগামীদের স্বাধীনতা দিবসের শুভেচ্ছা জানিয়েছেন। সাদা রঙের পোশাকে মিমি হাতে ধরে রয়েছেন দেশের জাতীয় পতাকা। 

সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায়
অভিনেত্রী তথা তৃণমূল নেত্রী সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায় তাঁর ভক্তদের স্বাধীনতা দিবসের শুভেচ্ছা জানাতে ভোলেন নি। হাতে পতাকা নিয়ে তিনি সকলকে এই দিবসের শুভেচ্ছা জানিয়েছেন।

সম্পূর্ণা লাহিড়ি
টেলি অভিনেত্রী সম্পূর্ণা লাহিড়ি দেশের ৭৭তম স্বাধীনতা দিবসের দিন হাতে পতাকা নিয়ে সবাইকে শুভেচ্ছা জানিয়েছেন। তিনি ক্যাপশনে লিখেছেন, সকল দেশের রানি সে যে আমার জন্মভূমি। 

অপরাজিতা আঢ্য
অভিনেত্রী অপরাজিতা আঢ্য স্বাধীনতা দিবসের দিন সকলকে শুভেচ্ছা জানিয়েছেন। সোশ্যাল মিডিয়ায় অভিনেত্রী নিজের ছবি পোস্ট করেছেন। যেখানে তাঁকে তেরঙ্গা শাড়িতে দেখা গিয়েছে। হাতে জাতীয় পতাকা রঙের চুড়ি ও কপালেও তেরঙ্গা টিপে নিজেকে সুন্দর করে সাজিয়ে তুলেছেন অভিনেত্রী। অপরাজিতা ক্যাপশনে সবাইকে স্বাধীনতা দিবসের আন্তরিক শুভেচ্ছা জানিয়েছেন।

মধুমিতা সরকার
অভিনেত্রী মধুমিতা সরকার সাদা রঙের চুড়িদার পরে সবুজ ক্ষেতের সামনে হাতে পতাকা নিয়ে সকলকে স্বাধীনতা দিবসের শুভেচ্ছা জানিয়েছেন। 

Advertisement

শাশ্বত চট্টোপাধ্যায়
অভিনেতা শাশ্বত চট্টোপাধ্যায় ১৯৪৭ সালের ১৫ অগাস্টের সংবাদপত্রের খবর শেয়ার করেছেন নিজের সোশ্যাল মিডিয়া পেজে। অভিনেতা ক্যাপশনে লিখেছেন, গর্বের সঙ্গে স্বাধীনতার মূল্য উদযাপন করছি। 

 

ভাস্বর চট্টোপাধ্যায়
অভিনেতা ভাস্বর চট্টোপাধ্যায় একটি ভিডিও শেয়ার করেছেন। যেখানে তাঁকে জাতীয় পতাকার ফ্রেমবন্দী ছবি হাতে নিয়ে দেখা গিয়েছে। নেপথ্যে বাজছে অ্যায় ওয়াতন গানটি। এই ভিডিওর মাধ্যমেই অভিনেতা স্বাধীনতা দিবসের শুভেচ্ছা জানিয়েছেন। 

 
 

 


 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement