Advertisement

Trina Saha: সোহিনীর সঙ্গে ঝগড়ার পরই রাস্তায় মিষ্টিমুখ তৃণার, আর কী করলেন? দেখুন VIDEO

Trina Saha: এই মুহূর্তে তৃণা সাহা দারুণভাবে চর্চায় রয়েছেন। মাতঙ্গী-র সেটে সোহিনী সরকার ও তৃণার ইগো ফাইট এখন টলিউডের হট টপিক বলা চলে। বালিঝড় শেষ হওয়ার পর কিছুদিন ছুটিতে থাকলেও তৃণা ফের কাজ শুরু করে দিয়েছেন চুটিয়ে। এমনিতে তৃণা দারুণভাবে ফিটনেস ফ্রিকার। কিন্তু হাতের কাছে জিলিপি পেয়ে কিছুতেই লোভ সামলাতে পারলেন না অভিনেত্রী।

তৃণা সাহা
Aajtak Bangla
  • কলকাতা,
  • 31 Jul 2023,
  • अपडेटेड 8:01 PM IST
  • এই মুহূর্তে তৃণা সাহা দারুণভাবে চর্চায় রয়েছেন। মাতঙ্গী-র সেটে সোহিনী সরকার ও তৃণার ইগো ফাইট এখন টলিউডের হট টপিক বলা চলে।

এই মুহূর্তে তৃণা সাহা দারুণভাবে চর্চায় রয়েছেন। মাতঙ্গী-র সেটে সোহিনী সরকার ও তৃণার ইগো ফাইট এখন টলিউডের হট টপিক বলা চলে। বালিঝড় শেষ হওয়ার পর কিছুদিন ছুটিতে থাকলেও তৃণা ফের কাজ শুরু করে দিয়েছেন চুটিয়ে। এমনিতে তৃণা দারুণভাবে ফিটনেস ফ্রিকার। কিন্তু হাতের কাছে জিলিপি পেয়ে কিছুতেই লোভ সামলাতে পারলেন না অভিনেত্রী। ডায়েটকে বুড়ো আঙুল দেখিয়ে একের পর এক জিলিপি খেয়েই চলেছেন তিনি। 

লেটেস্ট ট্রেন্ড জিসকি চলতি হ্যায়-এর তালে রিল শেয়ার করেছেন তৃণা। সেখানে দেখা যাচ্ছে তাঁর পাতে রয়েছে দুটি জিলিপ। আর সেটা বেশ তাড়িয়ে তাড়িয়ে উপভোগ করছেন। এটা তো সত্যিই এমন বর্ষায় গরম জিলিপি সামনে থাকলে ডায়েট করার কথা কী মাথায় রাখা যায়। এই ভিডিওর ক্যাপশনে তৃণা লিখেছেন, খুব শীঘ্রই আসছে পিলকুঞ্জ।  

শন বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে প্রথমবার জুটি বাঁধলেন তৃণা। আসছে ডেবিউ জুটির প্রথম সিরিজ পিলকুঞ্জ। রিঙ্গোর পরিচালনায় কাজ করেছেন শন-তৃণা। প্রসঙ্গত, সত্য ঘটনা অবলম্বনে তৈরি হয়েছে এই ওয়েব সিরিজটি। ২০১৭ সালের উত্তরপ্রদেশের পিলভিট অভয়ারণ্যের প্রেক্ষাপটের আদলে সিরিজটি তৈরি করেছেন রিঙ্গো। টেলিভিশনে কেরিয়ার শুরু করে আজ যথেষ্ট জনপ্রিয়তা অর্জন করেছেন তৃণা। 

তবে এখন যে কারণের জন্য তৃণা সর্বাধিক চর্চিত তা হল সোহিনীর সঙ্গে তাঁর ইগোর লড়াই। মাতঙ্গী-র শ্যুটিং ফ্লোর থেকে নায়িকা চিৎকার-চেঁচামেচি করে বাইরে বেরিয়ে যান। তাঁর দাবি ছিল এই সিরিজের শ্য়ুটিংয়ে সোহিনীর মতো তাঁকেও বাড়তি সুযোগ-সুবিধা দেওয়া হবে। যেটা মানতে নারাজ ছিল প্রযোজনা সংস্থা। এরপরই সোহিনীর আর্টিস্ট ফোরামকে করা মেসেজের কথা জানতে পেরে তৃণা সোহিনীকে ক্ষমা চাইতে বলেন। তাতে সোহিনী রাদি না হওয়ায় সেট ছেড়ে বেরিয়ে যান তৃণা।  

Advertisement

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement