Advertisement

Anupam Roy-Arijit Singh: জিয়াগঞ্জে অরিজিতের বাড়িতে হঠাত্‍ অনুপম, কী কথা হল? ছবি VIRAL

Anupam Roy-Arijit Singh: এই মুহূর্তে এখন দুজনেই দারুণভাবে চর্চায় রয়েছেন। সোশ্যাল মিডিয়ায় এঁদের ক্রেজ এখন তুঙ্গে। একজনের গানে মজে গোটা বাংলা আর অন্যজন তো বাংলা সহ বিশ্বেও নিজের পরিচিতি গড়ে তুলেছেন। আর এই দুই শিল্পী যখন একফ্রেমে ধরা দেন, তখন তো কমেন্ট-লাইকের বন্যা বয়ে যাবে এটাই খুব স্বাভাবিক বিষয়।

অরিজিৎ সিং-অনুপম রায়
Aajtak Bangla
  • কলকাতা,
  • 17 Jan 2024,
  • अपडेटेड 11:00 AM IST
  • এই মুহূর্তে এখন দুজনেই দারুণভাবে চর্চায় রয়েছেন। সোশ্যাল মিডিয়ায় এঁদের ক্রেজ এখন তুঙ্গে।

এই মুহূর্তে এখন দুজনেই দারুণভাবে চর্চায় রয়েছেন। সোশ্যাল মিডিয়ায় এঁদের ক্রেজ এখন তুঙ্গে। একজনের গানে মজে গোটা বাংলা আর অন্যজন তো বাংলা সহ বিশ্বেও নিজের পরিচিতি গড়ে তুলেছেন। আর এই দুই শিল্পী যখন একফ্রেমে ধরা দেন, তখন তো কমেন্ট-লাইকের বন্যা বয়ে যাবে এটাই খুব স্বাভাবিক বিষয়। এতক্ষণে নিশ্চয়ই বুঝে গিয়েছেন কাদের নিয়ে কথা হচ্ছে। অনুপম রায় ও অরিজিং সিং। যাঁদের গান আপামর বাঙালিকে নেশাগ্রস্ত করে রেখেছে। আর এই দুই গায়ককে দেখা গেল একফ্রেমে। অনুপম ও অরিজিৎ পাশাপাশি বসে রয়েছেন হাসিমুখে। 

অনুপম এই ছবি পোস্ট করে তাঁর সোশ্যাল মিডিয়া পেজে লিখেছেন, বাউন্ডুলে ঘুড়ি। সৃজিত মুখোপাধ্যায়ের দশম অবতার ছবিতে বাউন্ডুলে ঘুড়ি গানটি অনুপম ও অরিজিৎ দুজনের কন্ঠেই শোনা গিয়েছিল। এই গানটি যদিও কম্পোজ করেছেন অনুপম রায়ই। এই মুহূর্তে সোশ্যাল মিডিয়ায় এই গানের জনপ্রিয়তা রীতিমতো তুঙ্গে। অনুপমের পোস্টটি ভাল করে দেখলে বোঝা যাবে যে তিনি জিয়াগঞ্জে এসেছেন অরিজিৎ সিংয়ের বাড়িতে। তাহলে কি এই দুই গায়ক মিলে কিছু ঘটাতে চলেছেন নাকি এটা শুধুই সৌজন্যমূলক সাক্ষাৎ তা খুব একটা স্পষ্ট নয়। 

তবে এই ছবি পোস্ট করার পরই লাইকের বন্যা বয়ে যায়। জনপ্রিয় ইউটিউবার কিরণ দত্ত কমেন্ট করেন অনুপ্রেরণা। এছাড়াও নেটিজেনরা এই দুই গায়ককে ভালোবাসায় ভরিয়ে দিয়েছেন। কেউ কেউ লিখেছেন বাঙালির দুই আবেগ এক ফ্রেমে আবার কেউ কেউ লেখেন দুজনে একসঙ্গে কোনও গান বানান। মোট কথা অরিজিতের শহরে অনুপম রায়কে স্বাগত জানানো হয়েছে দুহাত খুলে। 

অনুপম ও অরিজিৎ এখন দুজনেই দারুণ ব্যস্ত। অনুপম একদিকে শো করে বেড়াচ্ছেন রাজ্যের বিভিন্ন জায়গায়। শেষ শো অনুপমের ছিল রানাঘাটে। যেখানে দারুণ ভাল প্রতিক্রিয়া পেয়েছেন। অপরদিকে, অরিজিৎও দেশ-বিদেশে কনসার্ট যেমন করছেন তেমনি প্লেব্যাকও করে চলেছেন সমান তালে। অরিজিৎ-এর শো থেকে তাঁকে নিয়ে নানান মুহূর্তের ভিডিও ভাইরাল হয়। তবে অনুপম ও অরিজিৎ আবার কিছু একসঙ্গে করতে চলেছেন কিনা সেটা যদিও এই ছবি থেকে একেবারেই স্পষ্ট নয়। 

Advertisement

 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement