Advertisement

Upcoming New Serial: একই সিরিয়ালে ৩ টেলি নায়িকা, কবে থেকে শুরু? জানুন দিনক্ষণ

Upcoming New Serial: সিরিয়াল যেমন বন্ধ হচ্ছে তেমনি নতুন সিরিয়ালও শুরু হচ্ছে। দর্শকদের কাছে এই নতুন নতুন সিরিয়াল বেশ জায়গা করে নিচ্ছে। কিছুদিন আগেই শুরু হয়েছে অনুভব কাঞ্জিলাল, খেয়ালি মন্ডল ও ধ্রুববন্দ্যোপাধ্যায়ের নতুন সিরিয়াল মিলি। অন্যদিকে, রোহন ভট্টাচার্য ও অঙ্গনা রায়ের তুমি আশে পাশে থাকলে সিরিয়ালটিও শুরু হয়েছে সদ্য।

নতুন সিরিয়াল
Aajtak Bangla
  • কলকাতা,
  • 18 Nov 2023,
  • अपडेटेड 11:47 AM IST
  • সিরিয়াল যেমন বন্ধ হচ্ছে তেমনি নতুন সিরিয়ালও শুরু হচ্ছে। দর্শকদের কাছে এই নতুন নতুন সিরিয়াল বেশ জায়গা করে নিচ্ছে।

সিরিয়াল যেমন বন্ধ হচ্ছে তেমনি নতুন সিরিয়ালও শুরু হচ্ছে। দর্শকদের কাছে এই নতুন নতুন সিরিয়াল বেশ জায়গা করে নিচ্ছে। কিছুদিন আগেই শুরু হয়েছে অনুভব কাঞ্জিলাল, খেয়ালি মন্ডল ও ধ্রুববন্দ্যোপাধ্যায়ের নতুন সিরিয়াল মিলি। অন্যদিকে, রোহন ভট্টাচার্য ও অঙ্গনা রায়ের তুমি আশে পাশে থাকলে সিরিয়ালটিও শুরু হয়েছে সদ্য। এরই মাঝে ফের নতুন সিরিয়ালের প্রোমো সামনে এল। যেখানে একসঙ্গে টেলিভিশনের তিন নায়িকাকে দেখা গিয়েছে। আরাত্রিকা মাইতি, দেবাদৃতা বসু ও স্বপ্নীলা চক্রবর্তীকে একসঙ্গে দেখা যাবে নতুন সিরিয়াল মিঠিঝোরা। এই সিরিয়ালের প্রোমো সামনে আসতেই উৎসাহিত দর্শকেরা। 

প্রসঙ্গত, কিছুদিন আগেই শেষ হয়েছে খেলনা বাড়ি। যেখানে মিতুলের চরিত্রে দেখা গিয়েছিল আরাত্রিকাকে। এই সিরিয়াল শেষ হয়ে যাওয়ার পর বেশ মন খারাপ হয়ে গিয়েছিল পর্দার মিতুলের। তবে তা বেশিদিনের জন্য নয়, ফের নতুন চরিত্র নিয়ে ফিরে এলেন আরাত্রিকা। তবে এই সিরিয়ালে খেলনা বাড়ির মিতুলের সঙ্গে কোনও মিলই নেই নতুন সিরিয়ালের চরিত্রের। তিন বোনের গল্প বলতে আসছে মিঠিঝোরা। প্রোমো দেখে প্রাথমিক ধারণা তিন বোনকে নিয়ে মা-বাবার বেশ সুখের সংসার। কিন্তু, যখন বিয়ের সাজে আরাত্রিকা তৈরি ঠছিক তখনই অসুস্থ হয়ে পড়ে তাঁর বাবা। এরপরই পাত্রের কাছে অনুরোধ সে যেন তার বদলে বোনকে বিয়ে করে। দেবাদৃতার হাত মনের মানুষের হাতে দিয়ে চোখের জল মুছতে মুছতে চলে যায় আরাত্রিকা। পারিবারিক প্রেক্ষাপটে যে ধারাবাহিকটি তৈরি হয়েছে সেটার একটা আন্দাজ পাওয়া গিয়েছে।

দেবাদৃতাকে শেষবারের জন্য দেখা গিয়েছিল আলোর ঠিকানা সিরিয়ালে। অপরদিকে, এক্কা দোক্কা সিরিয়ালে শেষ কাজ করেছেন স্বপ্নীলা চক্রবর্তী। টেলি দুনিয়ার এই তিন নায়িকাকে একসঙ্গে দেখার জন্য অপেক্ষায় রয়েছেন ছোট পর্দার দর্শকেরা। প্রসঙ্গত, ২৭ নভেম্বর থেকে এই সিরিয়াল শুরু হওয়ার কথা রয়েছে। চ্যানেলের তরফে প্রোমো শেয়ার করে জানানো হয়েছে রাত ৯টা ৩০ মিনিটে সম্প্রচারিত হবে এই নতুন ধারাবাহিকটি।

Advertisement

এর পাশাপাশি আরও একটি নতুন সিরিয়াল শুরু হবে। খড়কুটোর কৌশিক, মেয়েবেলার স্বীকৃতি মজুমদার আর গোধূলি আলাপের সোমু সরকারকে নিয়ে আলোর ঠিকানা সিরিয়ালটিও আসতে চলেছে। এই সিরিয়ালও ২৭ নভেম্বর থেকে রাত ৯টায় সম্প্রচার হবে। দিওয়ালি-ভাইফোঁটার পর দুটো নতুন সিরিয়াল শুরু হওয়ার অপেক্ষায় রয়েছেন দর্শকেরা। ফুলকি, কার কাছে কই মনের কথা সিরিয়ালের পাশাপাশি টিআরপি লড়াইতে সামিল হতে চলেছে আরও দুই সিরিয়াল।  

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement