Advertisement

প্রিন্টেড টু-পার্ট বিকিনিতে দৃশ্যমান শরীরী জ্যামিতি, ইনস্টাগ্রামে ঝড় সারা আলি খানের

প্রিন্টেড বিকিনিতে জল থেকে উঠে আসছেন এক জলপরী। লোকেশন, সেই মালদ্বীপ। আর পুরুষ ফ্যানদের বুকে ঝড় তুলে জল থেকে উঠে আসছেন, তিনি আর কেউ নন, সারা আলি খান।

সারা আলি খান
Aajtak Bangla
  • মুম্বই,
  • 13 Nov 2021,
  • अपडेटेड 7:45 PM IST
  • সারা আলি খান ইন্সটাগ্রামে ঝড় তুলেছেন
  • মালদ্বীপে সারার ছবি ভাইরাল
  • গনগনে আঁচে পুড়ছে পুরুষ ফ্যানরা

সারা আলি খান বর্তমানে মালদ্বীপে তার বেস্টফ্রেন্ডদের সঙ্গে তাঁর সময় উপভোগ করছেন। ১৩ নভেম্বর, তিনি একটি প্রিন্টেড বিকিনি পরা ছবি শেয়ার করতে ইনস্টাগ্রামে গিয়েছিলেন। তার বন্ধুদের সঙ্গে সারাকে পুলে সময় উপভোগ করতে দেখা যায়। তিনি মালদ্বীপ থেকে ফটোতে তার ওয়াশবোর্ড অ্যাবসে ফটোগুলি পোস্ট করার পরপরই, সারার অনুরাগীরা মন্তব্য বিভাগে হার্ট এবং ফায়ার ইমোজি দিয়ে বন্যা বইয়ে দিয়েছিলেন।


সম্প্রতি, সারা আলি খান তার সেরা বন্ধুদের সাথে মালদ্বীপে যাত্রা করেছেন। অভিনেত্রী ভারতে এবং বিদেশের মনোরম অবস্থানে তার সাম্প্রতিক ভ্রমণ থেকে ভক্তদের ছবি এবং ভিডিওগুলি শেয়ার করেছেন।

১৩ নভেম্বর, সারা আলি খান দ্বীপ দেশ থেকে ছবি শেয়ার করে ইন্টারনেটে আগুন লাগিয়ে দেন। ছবিতে, সারাকে একটি প্রিন্টেড বিকিনিতে শরীরী বিভঙ্গ শেয়ার করতে দেখা যায়। তিনি তার বন্ধুদের সাথে অস্তগামী সূর্যের একটি ভিডিও এবং কিছু ছবি শেয়ার করেছেন।

ছবি এবং ভিডিও শেয়ার করে সারা আলি খান লিখেছেন, "উপরে আকাশ, নীচে বালি। চারপাশে সমুদ্র, গো উইথ দ্য ফ্লো (sic)।"

সারা আলি খানের আসন্ন ছবি

সারা আলি খানকে শেষবার কুলি নং ১-এ দেখা গিয়েছিল। যা অ্যামাজন প্রাইম ভিডিওতে প্রকাশিত হয়েছিল। অভিনেত্রী এখন পরিচালক আনন্দ এল রাইয়ের আতরঙ্গি রে মুক্তির জন্য অপেক্ষা করছে, যেখানে তিনি অক্ষয় কুমার এবং ধনুষেরর সঙ্গে স্ক্রিন স্পেস শেয়ার করেছেন। সম্প্রতি, অক্ষয় এবং সারা ছবির রাশ দেখতে পরিচালক আনন্দ এল রাইয়ের সাথে দেখা করেছিলেন। প্রতিবেদনে বলা হয়েছে যে আতরঙ্গি রে একটি OTT প্ল্যাটফর্মে মুক্তি পাবে। শিগগিরই ছবিটি নিয়ে ঘোষণা দেওয়া হবে।

 

Advertisement
Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement