Advertisement

Pathaan-কে আটকাচ্ছে কে? খোদ Shahrukh-এর টুইটে ধন্দে ভক্তরা

Pathaan-কে আটকাচ্ছে কে? খোদ Shahrukh-এর টুইটে ধন্দে ভক্তরা। শাহরুখ খান টুইটারে নিজের শার্টলেস ছবি পোস্ট করে দিয়েছেন। তার অ্যাপস দেখে মুগ্ধ ভক্তরা। কিন্তু এমন বললেন শাহরুখ?

শাহরুখের অ্যাব পাঠান লুক
Aajtak Bangla
  • মুম্বই,
  • 26 Mar 2022,
  • अपडेटेड 6:59 PM IST
  • Pathaan-কে আটকাচ্ছে কে?
  • খোদ Shahrukh-এর টুইটে ধন্দে ভক্তরা
  • পাঠান- এর প্রচার! নাকি অন্য় কিছু!

সুপারস্টার শাহরুখ খান এর পোস্ট আজকাল ফ্যানদের সাসপেন্সে ফেলে দিচ্ছে। কারণ অনেক কিছু বলতে গিয়েও তিনি অনেক কিছু লুকিয়ে ফেলছেন। ছোট ছোট হিন্ট দিয়ে কিং খান ফ্যানদের প্রতীক্ষা বাড়িয়ে দিচ্ছেন। এমন একটি পোস্টে শাহরুখ খান আবার এমনি দ্বিধার মধ্যে ফেলে দিয়েছেন ভক্তদের।

কিং খান প্লান্ট পড়েছেন অ্যাবস ক্লিন ফান টুইট

শাহরুখ খান টুইট করে নিজের শার্টলেস ফটো শেয়ার করেছেন। অ্যাবস পরিষ্কার নজরে আসছে। শাহরুখ খানকে না দেখলে মিস করবেন। চোখে লাগানো মাসকারা। বড় চুল পনিটেল করে বাঁধা। কিং খানকেও যে কেউ দেখলে তার ফিটনেসের সম্পর্কে আইডিয়া হয়ে যাবে। শাহরুখ খানের অ্যাপস থেকে আপনি নজর সরাতে পারবেন না। যদি বলি তার কথা তাহলে তো আরও আকর্ষণীয়।

শাহরুখে মুগ্ধ তাঁর ফ্যানেরা

শাহরুখ লিখেছেন, "শাহরুখ যদি একটু আটকে যায়। অসুবিধে নেই, পাঠানকে কী করে আটকাবেন? অ্যাপস এবং অ্যাবস সব বানিয়ে ফেলব। শাহরুখ যখনই এই ফটোটি পোস্ট করেছেন, লোক পাগল হয়ে গিয়েছেন মহিলা থেকে পুরুষ। কিং খানের নতুন ছবি তাঁকে তৈরি করেছেন। তাঁর চার্মিং পার্সোনালিটিতে মহিলারা তো আপ্লুত হয়েছেনই, পরে তিনি আরও একটি টুইট করেছেন। যাতে লেখা হয়েছে, আপনাদের সবাইকে আমার ধন্যবাদ। কিন্তু আপনাদের সময় ভালো চলছে। কিন্তু মনে রাখবেন বাঘের সময় আসে।

কিং খানের পোস্ট

এই পোস্টের সঙ্গে কিং খান একটি ভিডিও পোস্ট করেছেন।  শাহরুখ খান নিজের অডিও শেয়ার করেছেন। যাতে তিনি গান গাইছেন। গানে শাহরুখ খানের এনডোর্স করা বিভিন্ন ব্র্যান্ডের কথা বলা হয়েছে। কিং খান নিজের এই পোস্টে একাধিক ব্র্যান্ড কে ট্যাগ করেছেন। এতে পরিষ্কার জানা যাচ্ছে যে শাহরুখ খানের এই পোস্ট প্রমোশনাল। যেমন আমরা বললাম যে কিং খান প্রমোশনাল ভিডিও সামনে আনছেন, মানুষের মধ্যে তোলপাড় তৈরি করে দিচ্ছে। এই দুটি পোস্টটি এখনও পর্যন্ত একবার সারপ্রাইজ এর সঙ্গে সাসপেন্স ফেলে দিয়েছে।

Advertisement


শাহরুখ খানের আপকামিং ফিল্ম পাঠান। যা তিনি ভালোই প্রমোশন করছেন। কিং খানের এই শার্টলেস ছবি তার পাঠান ছবি থেকেই বলে মনে করা হচ্ছে। মুভিতে শাহরুখ খানের অচেনা শাহরুখকে সামনে তুলে ধরবে। শাহরুখের এই সিনেমা নিয়ে হাইপ তুঙ্গে। আগামী বছর তা রিলিজ হতে চলেছে।

 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement