Advertisement

টেলিভিশন

New Bengali Serials 2022: পিলু, ফড়িং না আনন্দী কে জিতবে দর্শকদের মন? আসছে একগুচ্ছ নতুন মেগা

Aajtak Bangla
  • কলকাতা,
  • 01 Jan 2022,
  • Updated 7:29 PM IST
  • 1/6

২০২১ সালের শেষেই শুরু হয়েছে একাধিক নতুন ধারাবাহিক। পুরনো মেগার গল্পে আসছে নতুন নতুন ট্যুইস্ট। পাল্টাচ্ছে সম্প্রচারের সময়ও। বলাই বাহুল্য জোড়দার টেক্কা চলছে বাংলা টেলিভিশনে। ২০২২ সালেও আসছে বেশ কয়েকটি সিরিয়াল। আসুন দেখা যাক দর্শকদের মনোরঞ্জনে নতুন বছরে কী কী অপেক্ষা করছে। 
 

  • 2/6

 পিলু (Pilu)

নতুন বছরেই জি বাংলায় আসছে নতুন ধারাবাহিক 'পিলু'। ইতিমধ্যেই যথেষ্ট সাড়া ফেলেছে তার প্রোমো। এই ধারাবাহিকের মাধ্যমেই অভিনয়ে পা রেখেছেন 'ডান্স বাংলা ডান্স' সিজন ১১ -এর ফাইনালিস্ট মেঘা দাঁ। তাঁর সঙ্গে জুটি বাঁধছেন ছোট পর্দার জনপ্রিয় মুখ গৌরব রায় চৌধুরী। এছাড়াও 'রিমলি' ওরফে ইধিকা পালও থাকবেন গুরুত্বপূর্ণ চরিত্রে।

লোকসঙ্গীত শিল্পী পিলু, ভাগ্যচক্রে এমন এক বাড়িতে গানের সুযোগ পাবে যেখানে প্রায় সকলেই শাস্ত্রীয় সঙ্গীত বিশারদ। অন্যরা তাঁর লোকসঙ্গীতকে গুরুত্ব না দিলেও, শিল্পীর গানে মন ছুঁয়ে যায় বাড়ির কর্তার। পিলুও, আবদার করে গানের প্রশিক্ষণ নেওয়ার। সেই গান শেখানোর দায়িত্ব পড়ে তাঁর প্রিয় শিষ্য আহিরের (গৌরব) উপর। গানের সুর-তাল-ছন্দ কীভাবে মেলাবে পিলু -আহিরের মন? ঠিক সেই ভাবেই এগোবে ধারাবাহিকের গল্প।

আগামী ১০ জানুয়ারি সন্ধ্যা ৬.৩০ মিনিটে সম্প্রচার হবে এই ধারাবাহিক।  


 

  • 3/6

আলতা ফড়িং (Aalta Phoring)

জীবন সংগ্রামের এক অন্য রকম গল্প বলবে 'আলতা ফড়িং'। প্রাণোচ্ছ্বল ও প্রতিভাবান ফড়িংয়ের পাশে কীভাবে দাঁড়াবে অভ্র? তা ফুটে উঠবে পর্দায়।  সুশান্ত দাসের প্রযোজনা সংস্থার ব্যানারে আসছে এই মেগা। মুখ্য চরিত্রে অভিনয় করছেন, অর্ণব বন্দ্যোপাধ্যায় এবং খেয়ালি মণ্ডল। 

আগামী ১০ জানুয়ারি থেকে এই মেগা দেখা যাবে প্রাইমটাইমে, 'খড়কুটো'-র স্থানে অর্থাৎ সন্ধ্যা ৭.৩০ মিনিটে। 


 

  • 4/6

সোনা রোদের গান (Sona Roder Gaan)

কালার্স বাংলায় আসছে নতুন ধারাবাহিক 'সোনা রোদের গান'। প্রায় আড়াই বছর পর কেন্দ্রীয় চরিত্রে পর্দায় ফিরছেন অভিনেত্রী পায়েল দে। এবার তিনি জুটি বাঁধবেন অভিনেতা ঋষি কৌশিকের সঙ্গে। পায়েল ও ঋষি ছাড়াও ধারাবাহিকে দেখা যাবে সোহিনী সেনগুপ্ত, অনিন্দ্য সরকার, ভাস্কর বন্দ্যোপাধ্যায়, সৌম্য বন্দ্যোপাধ্যায় সহ টেলিপাড়ার একঝাঁক জনপ্রিয় অভিনেতাদের।

অত্যন্ত লড়াকু এবং মিষ্টি স্বভাবের মেয়ে আনন্দী। পরিবারের সকলের আদরের তবে অনেকটা দায়িত্বের বোঝা রয়েছে তাঁর কাঁধে। বাবা মৃত্যুশয্যায় ডাঃ অনুভবের সঙ্গে দেখা হয় আনন্দীর। আর ঠিক তারপরেই তার জীবন অনেকটা পাল্টে যায়। 

শোনা যাচ্ছে জানুয়ারি মাসেই শুরু হবে এই ধারাবাহিক। 


 

  • 5/6

আপনি কী বলেন? (Apni Ki Bolen)

স্টার জলসায় শুরু হবে নন-ফিকশন শো 'আপনি কী বলেন'। হাল আমলের কিংবা দীর্ঘদিন ধরে চলে আসে, নানা তর্ক-বিতর্ক নিয়ে সাধারণ মানুষ সরাসরি নিজেদের মতামত রাখতে পারবেন এই শো-তে এসে। সঞ্চালনার দায়িত্ব পালন করবেন দেবশংকর হালদার। 

গত অক্টবার মাসে সামনে এসেছে প্রোমো, তবে এখনও পর্যন্ত জানা যায়নি কবে থেকে দেখা যাবে, 'আপনি কী বলেন'।

 

  • 6/6

দর্শকদের বিনোদনের জন্য ছোট পর্দা কতটা গুরুত্বপূর্ণ তা হয়তো সকলেরই জানা। ধারাবাহিকের চরিত্রগুলি নিয়ে আলোচনা, দর্শকদের রোজনামচার সঙ্গে জড়িয়ে ড্রইং রুম থেকে খাবার টেবিল অবধি পৌঁছে যায়। সমস্ত ধারাবাহিকগুলোই চেষ্টা করে বিশেষ কিছু পর্বের মাধ্যমে দর্শকদের মনোরঞ্জন করার। রেটিং চার্টে প্রতি সপ্তাহে হাড্ডাহাড্ডি লড়াই চলে। তবে কোনটি বেশি পছন্দ করবেন দর্শকরা, তা সময়ই বলবে। 


 

Advertisement
Advertisement