Advertisement

টপলেস অভিনেত্রী দিব্যা আগরওয়াল, সোশালে পোস্ট হতেই শুরু ট্রোলিং

সম্প্রতি জনপ্রিয় টেলি অভিনেত্রী দিব্যা ইনস্টাগ্রামে একটি ভিডিও আপলোড করেছেন, যেখানে তিনি শুধুমাত্র ফুলের তোড়া দিয়ে ঊর্দ্ধাঙ্গ ঢেকেছেন। পরনে ছিল গাঢ় আকাশি রঙের ট্রাউজার। যা দেখার পর থেকে তাঁর ওয়ালে কু-কথার প্রদর্শনী শুরু হয়েছে।

দিব্যআ আঘরওয়াল। সৌজন্য ইনস্টাগ্রাম
Aajtak Bangla
  • কলকাতা,
  • 28 Feb 2021,
  • अपडेटेड 1:48 PM IST
  • তবে দমবার পাত্রী নন দিব্যাও। নিন্দুকদের তুলোধোনা করেছেন নিজের ওয়ালেই।
  • তিনি জানান, 'আমি কোন পোশাক পরব, কোনটা পরব না, তা নিয়ে বলার অধিকার আপনাদের কেউ দেয়নি।
  • এটা নতুন নয়, এর আগেও সোশাল মিডিয়ায় ট্রোলিংয়ের শিকার হন তিনি। প্রত্যেকবারই নিজের অবস্থান স্পষ্ট করে অনড় থেকেছেন তিনি।

দিন কয়েক আগে খোলামেলা ছবি পোস্ট করে ট্রোলড হয়েছিলেন অভিনেত্রী সোহিনী সরকার। এ বার টপলেস ছবি পোস্ট করে চূড়ান্ত ট্রোলিং হতে হচ্ছে দিব্যা আগরওয়ালকে। তবে দমবার পাত্রী নন দিব্যাও। নিন্দুকদের তুলোধোনা করেছেন নিজের ওয়ালেই।

সম্প্রতি জনপ্রিয় টেলি অভিনেত্রী দিব্যা ইনস্টাগ্রামে একটি ভিডিও আপলোড করেছেন, যেখানে তিনি শুধুমাত্র ফুলের তোড়া দিয়ে ঊর্দ্ধাঙ্গ ঢেকেছেন। পরনে ছিল গাঢ় আকাশি রঙের ট্রাউজার। যা দেখার পর থেকে তাঁর ওয়ালে কু-কথার প্রদর্শনী শুরু হয়েছে। ভিডিওর লাইকের সংখ্যা এর মধ্যেই দেড় লক্ষ ছাড়িয়েছে। তার সঙ্গে পাল্লা দিয়ে বাড়ছে নানা রকম জঘন্য কমেন্ট।

 

যদিও এ সবে মোটেই ঘাবড়াচ্ছেন দিব্যা। তিনি জানান, 'আমি কোন পোশাক পরব, কোনটা পরব না, তা নিয়ে বলার অধিকার আপনাদের কেউ দেয়নি। হতাশ হচ্ছি এটাই দেখে মানুষের চিন্তা ভাবনা কোন পর্যায়ে গিয়েছে।' দিব্যা আরও জানান, এটা একটা কনসেপ্ট শুট ছিল। ফলে না জেনে বুঝে মানুষ বাজে মন্তব্য করছেন। যদিও এঁদের বিশেষ পাত্তা দিতে নারাজ অভিনেত্রী। বরং এঁদের এড়িয়ে চলার পরামর্শই দিচ্ছেন তিনি। এটা নতুন নয়, এর আগেও সোশাল মিডিয়ায় ট্রোলিংয়ের শিকার হন তিনি। প্রত্যেকবারই নিজের অবস্থান স্পষ্ট করে অনড় থেকেছেন তিনি।

 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement