Advertisement

Aindrila Sharma Passes Away: দীর্ঘ লড়াইয়ের অবসান, মাত্র ২৪ বছর বয়সে প্রয়াত ঐন্দ্রিলা শর্মা

দীর্ঘ লড়াইয়ের অবসান! জীবনযুদ্ধে হার মানল লড়াকু মেয়েটা... প্রয়াত ঐন্দ্রিলা শর্মা। ২০ দিনের লড়াই শেষে রবিবার প্রয়াত হলেন ঐন্দ্রিলা। গত ১ নভেম্বর ব্রেন স্ট্রোক হওয়ার পর থেকে হাসপাতালে ভর্তি ছিলেন তিনি। পরিবার -কাছের বন্ধুরা ছাড়াও অভিনেত্রীর সুস্থতা কামনায় করে গেছেন তারকা থেকে শুরু করে নেটিজেনরা। কিন্তু শেষ রক্ষা হল না। আজ হাসপাতালেই শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।

জীবনযুদ্ধে হার মেনে প্রয়াত ঐন্দ্রিলা শর্মা
Aajtak Bangla
  • কলকাতা,
  • 20 Nov 2022,
  • अपडेटेड 2:18 PM IST
  • শনিবার অবস্থার আরও অবনতি হয় ঐন্দ্রিলার
  • শনিবার সন্ধের পর রাতে ১০ বার পরপর হৃদরোগে আক্রান্ত হন তিনি
  • আজ হাসপাতালেই ১২টা ৫৯ মিনিটে শেষ  নিঃশ্বাস ত্যাগ করেন

দীর্ঘ লড়াইয়ের অবসান! জীবনযুদ্ধে হার মানল লড়াকু মেয়েটা... প্রয়াত ঐন্দ্রিলা শর্মা। ২০ দিনের লড়াই শেষে রবিবার প্রয়াত হলেন ঐন্দ্রিলা। গত ১ নভেম্বর ব্রেন স্ট্রোক হওয়ার পর থেকে হাসপাতালে ভর্তি ছিলেন তিনি। পরিবার -কাছের বন্ধুরা ছাড়াও অভিনেত্রীর সুস্থতা কামনায় করে গেছেন তারকা থেকে শুরু করে নেটিজেনরা। কিন্তু শেষ রক্ষা হল না। আজ হাসপাতালেই ১২টা ৫৯ মিনিটে শেষ  নিঃশ্বাস ত্যাগ করেন।

১ নভেম্বর থেকে আচমকা ব্রেন স্ট্রোক হয়ে হাওড়ার একটি বেসরকারি হাসপাতালে ভর্তি ছিলেন ঐন্দ্রিলা শর্মা। এর আগে দু'বার ক্যান্সারকে হারিয়ে কাজে ফিরেছিলেন অভিনেত্রী। প্রায় বছর সাতেক আগে ২০১৫ সালে শিরদাঁড়ার ক্যান্সারে আক্রান্ত হয়েছিলেন ঐন্দ্রিলা। বছরভর দীর্ঘ লড়াইয়ের পর, গত বছরের শেষে জানা যায় দ্বিতীয়বার ক্যান্সারকে হারিয়েছেন তিনি।

একাধিকবার ঝুঁকিপূর্ণ সার্জারির পর চলেছে কেমোথেরাপি, রেডিয়েশন। তবুও মুখের হাসি কখনও অমলিন হতে দেখেননি কাছের মানুষেরা। বারবার পড়ে গিয়েও, গা ঝেড়ে আবার উঠে দাঁড়িয়েছিলেন ঐন্দ্রিলা শর্মা। কিন্তু মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়েও শেষ রক্ষা হল না এবার। আর এই সম্পূর্ণ জার্নিতে তাঁর পরিবার ছাড়াও পাশে ছায়াসঙ্গী হয়ে ছিলেন সব্যসাচী চৌধুরী। গত কয়েকদিন ধরে নেটপাড়ায় আলোচনায় ছিলেন ঐন্দ্রিলা- সব্যসাচী। একদিকে যেমন অভিনেত্রীর জন্য প্রার্থনা করেছেন সকলে, সেরকম প্রশংসা- শুভেচ্ছায় ভরিয়েছেন জুটিকে। অনেকেই লিখেছেন ঐন্দ্রিলার প্রতি সব্যসাচীর প্রেম দেখে তারা আবার বিশ্বাস করা শুরু করেছেন ভালোবাসায়।

বহরমপুরের মেয়ে ঐন্দ্রিলা 'ঝুমুর' ধারাবাহিকের মাধ্যমে টেলিভিশনে পা রাখেন। এই ধারাবাহিকে তাঁর বিপরীতে ছিলেন সব্যসাচী। সেখান থেকেই তাঁদের বন্ধুত্ব ও পরে সম্পর্কে। 'জিয়ন কাঠি' ধারাবাহিকে জাহ্নবী চ্যাটার্জী চরিত্রে সকলের মন জয় করেছিলেন ঐন্দ্রিলা। এছাড়াও বেশ কয়েকটি ওয়েব সিরিজ ও অরিজিনালসে অভিনয় করেছেন তিনি। ব্রেন স্ট্রোক না হলে, গোয়াতে একটি নতুন ওয়েব সিরিজের শ্যুট করতে যাওয়ার কথা ছিল তাঁর। কিন্তু তা আর হল না। এবছর টেলি আকাদেমির তরফে অসাধারণ প্রত্যাবর্তনের অ্যাওয়ার্ড পান তিনি। ঐন্দ্রিলা শর্মার মৃত্যু সংবাদে শোকের ছায়া নেমে সর্বত্র।

Advertisement
 
 

 

 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement