Advertisement

Dibyojyoti- Swastika: বার্থডে বয়কে নিয়ে 'স্পেশাল' পোস্ট, বাস্তবে ঝগড়া মিটেছে সূর্য- দীপার?

Dibyojyoti Dutta- Swastika Ghosh: অনুগামীরা কিছুটা আশার আলো তারা দেখেন শনিবার। সোশ্যাল মিডিয়ায় দিব্যজ্যোতির সঙ্গে বিশেষ ছবি শেয়ার করলেন স্বস্তিকা। 

দিব্যজ্যোতি দত্ত- স্বস্তিকা ঘোষ (ছবি: ইনস্টাগ্রাম)
Aajtak Bangla
  • কলকাতা,
  • 02 Sep 2023,
  • अपडेटेड 6:57 PM IST

মেগা সিরিয়ালগুলি দেখতে দেখতে অনেক সময়ই দর্শকেরা তারকাদের কাজ ও ব্যক্তিগত জীবন মিলিয়ে ফেলেন।  সূর্য- দীপা জুটিকে যেমন তারা রিয়েল লাইফেও একসঙ্গেই দেখতে চান। আগে শোনা গিয়েছিল বাস্তবেও প্রেম করছেন অভিনেতা দিব্যজ্যোতি দত্ত- স্বস্তিকা ঘোষ। তবে অনুগামীদের এই আশা পূরণ হবে না বলে জানা যায় কিছুদিন আগে। মন খারাপ ছিল 'সুদীপা' ফ্যানেদের। তবে কিছুটা আশার আলো তারা দেখেন শনিবার। সোশ্যাল মিডিয়ায় দিব্যজ্যোতির সঙ্গে বিশেষ ছবি শেয়ার করলেন স্বস্তিকা। 

২ সেপ্টেম্বর টেলি অভিনেতা দিব্যজ্যোতি দত্তর জন্মদিন। আগের দিন রাত থেকেই শুভেচ্ছা, ভালোবাসা, উপহারে ভরাচ্ছেন অনুগামী থেকে শুরু করে ইন্ডাস্ট্রির অন্যান্যরা। বাদ গেলেন না দিব্যর নায়িকা স্বস্তিকাও। পর্দার সূর্যকে 'হিরো' বলেও সম্বোধন করেছেন তিনি। পাহাড়ের একটি পুরনো  ছবি শেয়ার করে তিনি ক্যাপশনে লেখেন, "হ্যাপি বার্থডে হিরো। সব সময় ভাল ও আনন্দে থাক। আরও ভাল ভাল কাজ কর।" 

 

 

এই পোস্টে এখনও পর্যন্ত কোনও মন্তব্য করেননি বার্থডে বয়। তবে নেটিজেনদের অনেকেই শুভেচ্ছা জানিয়েছেন তাঁকে। সেই সঙ্গে অনেকে আবদার করেছেন যাতে তাঁরা সব মান- অভিমান মিটিয়ে নেন। অনেকে আবার জানতে চেয়েছেন, জুটির মধ্যে হওয়া সব সমস্যা মিতে গিয়েছে কিনা। 

প্রসঙ্গত, দীর্ঘদিন ধরে রেটিং চার্টে প্রথম দুইয়ে থাকছে 'অনুরাগের ছোঁয়া'। এমনকী বহু সপ্তাহে বেঙ্গল টপার হচ্ছে এই মেগা। দিব্যজ্যোতি- স্বস্তিকার প্রেমের গুঞ্জন বেশ কিছুদিন ধরে চললেন, প্রকাশ্যে একের অপরের 'ভাল বন্ধু' বলেই তকমা দিয়েছেন তাঁরা বারবার। তবে সম্প্রতি টেলিপাড়ায় কান পাতলেই শোনা যাচ্ছে, দুই তারকার মধ্যে নাকি এখন আর কিছু ঠিক নেই। ইনস্টাগ্রামে নাকি একে-অপরকে আনফলো করে দিয়েছেন তাঁরা।  হঠাৎ করে দু'জনের এই ঠাণ্ডা লড়াই স্বাভাবিক ভাবেই নজর কাড়ে সিরিয়ালপ্রেমীদের। 

Advertisement

 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement