Advertisement

Arunima Halder Unwell: অসুস্থ শরীর নিয়ে শ্যুটিং চালিয়ে যাচ্ছেন অরুণিমা, কী হয়েছে পর্দার 'কঙ্কা'-র?

Arunima Halder Health Update: মেগা সিরিয়ালের শ্যুটিং করে করে ক্লান্ত হলে কিংবা শরীর খারাপ হলেও কাজ থেকে ছুটি পাওয়া খুব মুশকিল। বিশেষত, যারা মুখ্য চরিত্রে রয়েছেন, সমস্যাটা তাঁদের জন্য দ্বিগুণ।

অভিনেত্রী অরুণিমা হালদার

বাংলা টেলিভিশনের সঙ্গে যারা যুক্ত, তাঁরা খুব কমই ছুটি পান। মেগা সিরিয়ালের শ্যুটিং করে করে ক্লান্ত হলে কিংবা শরীর খারাপ হলেও কাজ থেকে ছুটি পাওয়া খুব মুশকিল। বিশেষত, যারা মুখ্য চরিত্রে রয়েছেন, সমস্যাটা তাঁদের জন্য দ্বিগুণ। ঠিক এই সমস্যাতেই পড়েছেন 'কাজল নদীর জলে'-র কঙ্কা। অসুস্থতা নিয়েই শ্যুটিং চালিয়ে যাচ্ছেন অভিনেত্রী। 

গত কয়েকদিন ধরেই জ্বরে কাবু কঙ্কা অর্থাৎ অরুণিমা হালদার। পরীক্ষা-নীরিক্ষা করে জানা গিয়েছে জন্ডিসে ভুগছেন অভিনেত্রী। স্বাভাবিকভাবেই শরীর প্রচণ্ড দুর্বল। অরুণিমার চিকিৎসক তাঁকে দু-সপ্তাহ বিশ্রামের পরামর্শ দিয়েছিলেন। কিন্তু তা সত্ত্বেও পরামর্শ উপেক্ষা করেই, 'কমিটমেন্ট'-র জন্য কাজ চালিয়ে যাচ্ছেন তিনি। এই মুহূর্তে ধারাবাহিকের গল্পে টানটান মোড় চলছে। যেহেতু তাঁকে ঘিরে গল্প, এজন্যে অরুণিমাকে ছাড়া গল্পের ট্র্যাক এগিয়ে নিয়ে যাওয়া সম্ভব নয়। ফলস্বরূপ শরীর খারাপ নিয়েই শ্যুটিং করছেন তিনি। তবে আপতত রোজ শ্যুটিং করছেন না। একদিনের ব্য়বধানে সেটে আসছেন, যাতে শরীর কিছুটা বিশ্রাম পায়।

পুজোর শেষের দিক থেকে জ্বরে কাবু হন অরুণিমা। সঙ্গে শরীরে অসহ্য যন্ত্রণা। শরীরে বিলিরুবিনের মাত্রা বেড়েছে। জন্ডিসে আক্রান্ত, তাই  খাওয়া-দাওয়ার উপর প্রচুর কড়াকড়ি আছে। আপাতত বাড়ি থেকেই গোটা দিনের খাবার আনছেন অরুণিমা। বাইরের খাবার ছুঁয়েও দেখছেন না। মেয়ে অসুস্থ, তাই সেটে অভিনেত্রীর  সঙ্গে যাচ্ছেন তাঁর মা।  

প্রসঙ্গত, গত অগাস্ট মাস থেকে শুরু হয়েছে 'কাজল নদীর জলে' ধারাবাহিকটি। এই মেগাতে অরুণিমা ছাড়াও মুখ্য চরিত্রে রয়েছেন মৈনাক বন্দ্যোপাধ্যায় ও অনিন্দ্য় চট্টোপাধ্যায়। এই মুহূর্তে ছোট পর্দার বেশ চেনা মুখ অরুণিমা। এর আগে 'আয় তবে সহচরী', 'মন দিতে চাই'-র মতো মেগাতে সকলের মন জয় করেছেন তিনি।    

 

Advertisement

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement