Advertisement

দাদুর জীবন বাঁচাতে সিদ্ধার্থ কি বিয়ে করবেন মিঠাইকে? চলছে বিয়ের মহাসপ্তাহ

ছরের শুরুতেই জি বাংলায় শুরু হয়েছে নতুন মেগা সিরিয়াল 'মিঠাই' (Mithai)। বড়পর্দার চেনা মুখ আদৃত রায়ের সঙ্গে মুখ্য চরিত্রে রয়েছেন সৌমিতৃষা কুন্ডু। বাংলার হারিয়ে যাওয়া মিষ্টিকে কেন্দ্র করে এগোচ্ছে ধারাবাহিকের কাহিনি। ইতিমধ্যেই দর্শকদের বেশ কাছে পৌঁছেছে 'মিঠাই'। এরই মধ্যে চলছে ধারাবাহিকের মহাসপ্তাহের বিশেষ পর্ব। 

'মিঠাই'-এ চলছে বিয়ের মহাসপ্তাহ
Aajtak Bangla
  • কলকাতা,
  • 04 Feb 2021,
  • अपडेटेड 5:54 PM IST
  • বছরের শুরুতেই জি বাংলায় শুরু হয়েছে নতুন মেগা সিরিয়াল 'মিঠাই'।
  • চলছে ধারাবাহিকের মহাসপ্তাহে মিঠাইয়ের বিয়ের বিশেষ পর্ব। 
  • আদৃত রায়ের সঙ্গে মুখ্য চরিত্রে রয়েছেন সৌমিতৃষা কুন্ডু।

বছরের শুরুতেই জি বাংলায় শুরু হয়েছে নতুন মেগা সিরিয়াল 'মিঠাই' (Mithai)। বড়পর্দার চেনা মুখ আদৃত রায়ের সঙ্গে মুখ্য চরিত্রে রয়েছেন সৌমিতৃষা কুন্ডু। বাংলার হারিয়ে যাওয়া মিষ্টিকে কেন্দ্র করে এগোচ্ছে ধারাবাহিকের কাহিনি। ইতিমধ্যেই দর্শকদের বেশ কাছে পৌঁছেছে 'মিঠাই'। এরই মধ্যে চলছে ধারাবাহিকের মহাসপ্তাহের বিশেষ পর্ব। 

শুরুর কয়েক দিনের মধ্যেই দর্শকরা পছন্দ করছেন 'মিঠাই' এবং তার প্রতিফলন মিলেছে TRP রেটিং চার্টে। এক মাসের মধ্যেই সিরিয়ালে চলছে মিঠায়ের বিয়ের বিশেষ সপ্তাহ। বনেদি বাড়ি মোদক পরিবারের কর্তা সিদ্ধেশ্বর মোদক তাঁর বড়ছেলের পালিত পুত্র সোমকে মিঠাইয়ের সঙ্গে বিয়ে করতে রাজি করিয়েছেন। চলছে বিয়ের প্রস্তুতি, তোড়জোড়। ঠিক সেইসময় হঠাৎ করে বিয়ের দিন মিঠাইকে বিয়ে করতে নারাজ পাত্র। সকলে চিন্তিত, ঠিক সেই সময় সিদ্ধেশ্বরের বুকে ব্যথা শুরু হয় এবং তিনি অসুস্থ হয়ে পড়েন। 

আরও পড়ুন: টিভি-তে একসঙ্গে একগুচ্ছ নতুন সিরিয়াল! লকডাউন-ধাক্কা কাটিয়ে ঘুরে দাঁড়াচ্ছে টলিউড?

পরিবারের অনেকে, গম্ভীর, মেজাজি ছেলে সিদ্ধার্থ ওরফে সিডকে দায়ী করেন এই পরিস্থিতির জন্যে। এখন প্রশ্ন তাহলে কি সিড পরিস্থিতির চাপে পড়ে বিয়ে করবেন মিঠাইকে বিয়ে করে তাঁকে লগ্নভ্রষ্টা হওয়া থেকে আটকাবেন? এই সমস্ত উত্তর মিলবে ১ থেকে ৭ ফেব্রুয়ারি রাত ৮.৩০ তে জি বাংলায়।

আরও পড়ুন: হাতে মেহেন্দি দিয়ে একে অপরের নাম লিখলেন নীল-তৃণা! শুরু হয়েছে গায়ে হলুদ, PHOTOS


চলছে বিয়ের মরসুম। করোনা আবহেও ধুমধাম করে চারিদিকে বিয়ে হচ্ছে। দিকে বাঙালির ড্রইং রুমেও রমরমিয়ে চলছে বিয়ের অনুষ্ঠান। একাধারে একাধিক বাংলা সিরিয়ালে একের পর এক চলছে বিয়ের পর্ব এবং বিয়ের অনুষ্ঠানেই কার্যত ছক্কা হাকিয়েছে এই মেগাগুলি। আর সেটার প্রতিফলন মিলেছে টিআরপি রেটিং চার্টেও। বিয়ের অনুষ্ঠানকে হাতিয়ার করেই বাজিমাত করেছিল একাধিক বাংলা সিরিয়াল।

Advertisement

জি বাংলার অন্যান্য জনপ্রিয় সিরিয়াল 'কৃষ্ণকলি','যমুনা ঢাকি' 'করুণাময়ী রানী রাসমণি', 'কি করে বলবো তোমায়' -তে একের পর এক চলছে বিয়ের বিশেষ পর্ব। এবার মিঠাইয়ের বিয়ে বিশেষ পর্ব আরও কতটা দর্শকদের কাছে পৌঁছাতে পারে তা এখন দেখার।

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement