Advertisement

Bengali Serial: 'অষ্টমী'-র আগমনে ৬ মাসেই কোপ পড়ছে 'মিলি'-র উপর! খারাপ খবর শিমুলদের জন্যেও

Bengali Television: টিআরপি চার্টেও প্রতি সপ্তাহে বদল আসছে। বলা চলে একে অপরকে জোরদার টক্কর দিচ্ছে মেগাগুলি। ফলস্বরূপ ধারাবাহিক সম্প্রচারের সময় নিয়ে নানা পরীক্ষা করছে চ্যানেল কর্তৃপক্ষ।

একাধিক বাংলা ধারাবাহিকে রদবদল
Aajtak Bangla
  • কলকাতা ,
  • 27 Mar 2024,
  • अपडेटेड 5:22 PM IST

সমস্ত ধারাবাহিকগুলোই চেষ্টা করছে বিশেষ কিছু পর্ব, গল্পের নয়া মোড়ের মাধ্যমে দর্শকদের মনোরঞ্জন করার। রেটিং চার্টে প্রতি সপ্তাহে হাড্ডাহাড্ডি লড়াই চলে প্রথম সারির বাংলা চ্যানেলগুলির মধ্যে। টিআরপি চার্টেও প্রতি সপ্তাহে বদল আসছে। বলা চলে একে অপরকে জোরদার টক্কর দিচ্ছে মেগাগুলি। ফলস্বরূপ ধারাবাহিক সম্প্রচারের সময় নিয়ে নানা পরীক্ষা করছে চ্যানেল কর্তৃপক্ষ। আসছে একাধিক নতুন মেগা। অন্যদিকে শেষ হচ্ছে বেশ কয়েকটি সিরিয়াল। 

কথায় বলে কারও পৌষ মাস তো কারও সর্বনাশ! যে কোনও নতুন ধারাবাহিক আসা মানেই কোপ পড়বে পুরনো মেগার উপর। জি বাংলার নতুন মেগা 'অষ্টমী' আসার খবর চাউর হওয়া মাত্রই সকলের মাথায় ঘুরছিল একটাই প্রশ্ন, শেষ হবে কোন ধারাবাহিক? টেলিপাড়ায় এনিয়ে শোনা যাচ্ছে নয়া জল্পনা। 'অষ্টমী'-কে জায়গা করে দিতে মাত্র ৬ মাসেই শেষ হবে 'মিলি'। খবর অনুযায়ী, চ্যানেল ও প্রযোজনা সংস্থার তরফে ইতিমধ্যেই  এই মেগার কলাকুশলীদের জানিয়ে দেওয়া হয়েছে শেষদিনের শ্যুটিং শিডিউল। এই সপ্তাহের শেষেই নাকি অন্তিম পর্বের শ্যুটিং হবে এবং আগামী ৫ এপ্রিল শেষদিনের সম্প্রচার হবে 'মিলি'-র।   

'অষ্টমী'-র আগমনে 'মিলি' ছাড়াও খারাপ খবর আরও একটি ধারাবাহিকের জন্য। ৭ এপ্রিল থেকে সন্ধ্যা ৬.৩০ টার স্লটে আসছে 'অষ্টমী'। বর্তমানে সেই সময় দেখা যেত  'কার কাছে কই মনের কথা'। কিন্তু স্টার জলসার 'গীতা এলএলবি'-কে টেক্কা দিতে পারছে না শিমুলরা। খবর অনুযায়ী,  এপ্রিলের দ্বিতীয় সপ্তাহ থেকে রাত ১০টায় সম্প্রচারিত হবে 'কার কাছে কই মনের কথা'। সেসময় বর্তমানে দেখা যাচ্ছে 'মিলি'। 

প্রসঙ্গত, খেয়ালি- অনুভব অর্থাৎ মিলি- অর্জুন জুটির রসায়ন দর্শক দারুণ পছন্দ করলেও, তা রেটিং চার্টে বিশেষ সাড়া ফেলতে পারেনি। ফলস্বরূপ, শুরুর দু-মাস পরেই রাত ৯ টা থেকে রাত ১০টার স্লটে পাঠানো হয় 'মিলি'-কে। যদিও স্টার জলসার 'হরগৌরী পাইস হোটেল'-র কাছে রেটিংয়ে এগোতে পারেনি এই মেগা। 
 

Advertisement

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement