Advertisement

Big Boss 16 থেকে এলিমিনেট আব্দু, কেঁদে ফেললেন সাজিদ

এই প্রোমোতে দেখা গিয়েছে যে আব্দু রোজিক বিগ বসের বাড়ি ছাড়ছেন। প্রোমোতে এও দেখা গিয়েছে যে একদিকে আব্দু রোজিক বাড়ির বাইরে যাচ্ছেন এবং অন্যদিকে তাঁর জন্যে চোখের জল ফেলছেন সাজিদ খান ও শিব ঠাকরে। বিগ বসের প্রথম থেকেই আব্দু এই দুই সদস্যের খুব প্রিয় ছিলেন।

আব্দু রোজিক ও সাজিদ খান
Aajtak Bangla
  • মুম্বই,
  • 14 Jan 2023,
  • अपडेटेड 11:05 AM IST
  • বিগ বস ১৬-এর নতুন প্রোমো সামনে এসেছে।
  • প্রোমোতে দেখা গিয়েছে যে আব্দু রোজিক বিগ বসের বাড়ি ছাড়ছেন।
  • বিগ বস ফ্যান ক্লাবে ক্রমাগত এই খবর শোনা যাচ্ছিল যে আব্দু রোজিক এই শো থেকে বাইরে বেরিয়ে যাবেন।

বিগ বস ১৬ (Big Boss 16) এবার ধীরে ধীরে তার চূড়ান্ত পর্যায়ের দিকে এগিয়ে চলেছে। যতদিন যাচ্ছে এই রিয়্যালিটি শোয়ের খেলা আরও কঠিন হতে চলেছে। প্রত্যেকেই টিকে থাকার জন্য নিজেদের সেরা পারফর্ম্যান্স দিচ্ছেন। তবে বিগ বস ১৬-এর আসন্ন পর্ব আব্দু রোজিকের ফ্যানেদের কাছে খুবই বেদনাদায়ক হতে চলেছে। কারণ বিগ বস ১৬-এর নতুন প্রোমো সামনে এসেছে।

নতুন প্রোমো বিগ বসের

আর এই প্রোমোতে দেখা গিয়েছে যে আব্দু রোজিক বিগ বসের (Big Boss 16) বাড়ি ছাড়ছেন। প্রোমোতে এও দেখা গিয়েছে যে একদিকে আব্দু রোজিক বাড়ির বাইরে যাচ্ছেন এবং অন্যদিকে তাঁর জন্যে চোখের জল ফেলছেন সাজিদ খান ও শিব ঠাকরে। বিগ বসের প্রথম থেকেই আব্দু এই দুই সদস্যের
খুব প্রিয় ছিলেন। 

আব্দু রোজিক বাইরে বের হলেন

বিগ বস ফ্যান ক্লাবে ক্রমাগত এই খবর শোনা যাচ্ছিল যে আব্দু রোজিক এই শো থেকে বাইরে বেরিয়ে যাবেন। এখন সেই প্রোমো দেখে এটা স্পষ্ট হল যে বিগ বসে আব্দু রোজিকের সফর শেষ হয়ে গেল এবার। 

সফর শেষ হল আব্দুর

প্রোমোতে বিগ বসকে বলতেও শোনা গিয়েছে যে ১৬টি সিজনে এটা প্রথমবার হল। এরপর আব্দুকে বিগ বসের ঘরের টানেলের দিকে যেতে দেখা যায়। প্রোমোতে
নিমরিতকে বলতে শোনা গিয়েছে যে আব্দু থেমে যাও। এরপরই বাড়ির সব সদস্যরা টানেলের সামনে এসে দাঁড়িয়ে পড়েন। 

কাঁদতে দেখা যায় বাড়ির সদস্যদের

একটা সময় এটাও মনে হয়েছিল যে হয়ত বিগ বস মজা করছেন। কিন্তু বাড়ির সব সদস্য অপেক্ষা করে থাকলেও আব্দু রোজিক বিগ বসের বাড়ির বাইরে চলে যান। আব্দুর যাওয়ার পরই বিগ বসের বাকি সদস্যরা আবেগের বসে কাঁদতে শুরু করে দেন। এমনকী শিব, সাজিদ খান ও টিনা দত্তকেও ফুঁপিয়ে ফুঁপিয়ে কাঁদতে শোনা যায়।   

Advertisement

আরও পড়ুনঃ Bigg Boss 16: একজন নন, বিগ বস থেকে এলিমিনেট হবেন ৩ সদস্য, তালিকায় কারা?

আব্দু ছিলেন সকলের মধ্যমণি


বিগ বসের এতদিনের সফরে এই প্রথমবার সাজিদ খানকে দেখা গেল কারোর জন্য কাঁদতে, মন ভারী করতে। এটা সকলেই জানেন যে আব্দু রোজিকের সঙ্গে বিগ বসের বাড়িতে সবচেয়ে বেশি ঘনিষ্ঠ ছিলেন সাজিদ খান।
এই সিজনের প্রথম থেকেই দর্শকরা সাজিদ-আব্দুর বন্ডিং দেখতে পেয়েছিলেন। তাই হয়ত, সাজিদ খান আগে থেকেই এটা বুঝতে পেরেছিলেন যে আব্দু হয়ত এই সপ্তাহে বাড়িছাড়া হতে পারেন। কিন্তু আব্দুর বাড়ি ছাড়ার পর যেভাবে বিগ বসের বাকি সদস্যরা কাঁদতে শুরু করেন, তাতে এটা বোঝা গিয়েছে যে ছোটা ভাইজান সকলের খুব আদরের ছিলেন। 

প্রোমো দেখে আবেগে ভাসেন নেটিজেনরাও


বিগ বসের এই নতুন প্রোমো দেখেই দর্শকরা আবেগে ভেসে যান। ভাবুন পুরো পর্ব দেখার পর তাঁদের কি হাল হবে। শোনা যাচ্ছে যে আব্দু ছাড়াও সাজিদ খানও বাড়ি থেকে এলিমিনেট হতে পারেন। সৃজিতা দে-কে সলমন 
খান ইতিমধ্যেই এলিমিনেট করে দিয়েছেন। 

বাড়ির প্রথম সদস্য ছিলেন আব্দু


বিগ বস শুরু হওয়ার আগে থেকেই সলমন খান আব্দু রোজিককে এই বাড়ির প্রথম সদস্য হিসাবে ঘোষণা করেছিলেন। ১৯ বছরের ছোটখাটো আব্দু তাজিকিস্তানের জনপ্রিয় এক গায়ক। এছাড়াও তিনি সোশ্যাল মিডিয়ায় 
যথেষ্ট জনপ্রিয়। আব্দু শৈশবে রিকেট নামক রোগে ভুগছিলেন, যার কারণে শিশুদের উচ্চতা ও বৃদ্ধি সম্পূর্ণ রূপে হয় না। তাই তাঁরও উচ্চতা বাড়েনি। বিশ্বের সবচেয়ে ক্ষুদ্রতম গায়ক হিসাবে নজির গড়েছেন এই আব্দু রোজিক। 

দমদার প্রতিযোগী ছিলেন আব্দু


বিগ বসের শোতেও আব্দু দারুণভাবে জনপ্রিয় হয়ে উঠেছিলেন। সমস্ত সদস্যদের মধ্যে আব্দু দমদার এক প্রতিযোগী হিসাবে নিজেকে প্রমাণ করেন। শোতে তিনি দর্শকদের মন জয় করে প্রিয় প্রতিযোগী হয়ে ওঠেন। আব্দুকে কখনই রাগতে বা মেজাজ হারাতে দেখা যায়নি। তবে তাঁর ক্যাপ্টেনসির সময় অর্চনা গৌতমের কারণে আব্দু প্রথমবার মেজাজ হারান এবং এই শোয়ের স়চালক সলমন খান আব্দুকে সেই কারণে সাবাসিও দেন। কারণ আব্দু প্রথমবার নিজের প্রকৃত চেহারা দর্শকদের দেখাতে পেরেছেন। 

বিগ বস ১৬ এবার শেষের দিকে 


গতবছরের ১ অক্টোবর থেকে বিগ বস ১৬ শুরু হয়। এই সিজনের বিগ বসে টেলিভিশনের জনপ্রিয় মুখদের নিয়ে আসা হয়েছে। প্রায়দিনই কোনও না কোনও বিষয় নিয়ে বাড়িতে হাঙ্গামা চলতে শুরু করে। এই সপ্তাহে 
প্রতিযোগীদের পরিবারের সদস্যরা এসে থাকেন। ক্রমেই বিগ বস তার ফাইনাল পর্বের দিকে এগিয়ে যাচ্ছেন। কে হবেন এই সিজনের বিজয়ী তা জানতে এখন থেকেই কৌতুহল দেখা দিয়েছে দর্শকদের মনে।   

TAGS:
Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement