Advertisement

Debchandrima Singha Roy: 'আমি মানসিকভাবে বিপর্যস্ত...', কোভিডে আক্রান্ত দেবচন্দ্রিমা! গিয়েছিলেন IPL দেখতে...

Debchandrima Singha Roy: করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন দেবচন্দ্রিমা সিংহ রায়। শারীরিক অসুস্থতার পাশাপাশি, মানসিকভাবে রীতিমতো ভেঙে পড়েছেন অভিনেত্রী।

অভিনেত্রী দেবচন্দ্রিমা সিংহ রায় (ছবি: ফেসবুক)
Aajtak Bangla
  • কলকাতা,
  • 27 Apr 2023,
  • अपडेटेड 10:59 AM IST

২০২০ সাল থেকে করোনা ভাইরাসের (Corona Virus) জেরে পাল্টে গেছে গোটা বিশ্বের মানুষের জীবন। কেটে গেছে তিন বছর। তবু ফের চোখ রাঙাচ্ছে কোভিড (Covid)। করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন দেবচন্দ্রিমা সিংহ রায়। শারীরিক অসুস্থতার পাশাপাশি, মানসিকভাবে রীতিমতো ভেঙে পড়েছেন অভিনেত্রী। সোশ্যাল মিডিয়ায় মন খারাপের গল্প বললেন পর্দার চারু। 

দীর্ঘ পোস্ট করে দেবচন্দ্রিমা লিখেছেন, "৩ বছর লড়াই করার পর গত রবিবার আমি কোভিড পজিটিভ হয়েছি। রবিবার থেকে অসুস্থ বোধ করছিলাম, ভেবেছিলাম আবহাওয়ার পরিবর্তনের কারণে বা অন্য কোনও শারীরিক সমস্যার কারণে হয়েছে। যদিও আমি রবিবার আইপিএল দেখতে গিয়েছিলাম, কারণ বাড়িতে খুব মন খারাপ লাগছিল। স্বাস্থ্যের অবনতি হয় এবং আমি সন্ধ্যায় একা ডাক্তারের কাছে গিয়েছিলাম, সমস্ত প্রয়োজনীয় পরীক্ষা হয়।" 

আরও পড়ুন: তথাগতর সঙ্গে সম্পর্কে ভাঙন ঋতাভরীর? জোর জল্পনা টলিপাড়ায়

অভিনেত্রী আরও যোগ করেন, "মঙ্গলবার সকালে উঠতেই মুখের বাম পাশে ব্যথা হয়। আয়নার সামনে গিয়ে আঁতকে উঠেছিলেম, চোখ লাল হয়ে গিয়েছিল। সঙ্গে সঙ্গে ডাক্তারকে ফোন করে জানতে পেরেছিলাম যে, আমি কোভিড পজিটিভ। কোনও পরীক্ষা- নিরীক্ষা করাতে বাইরে যেতে পারিনি, তাই বাড়িতেই আইসোলেশনে রয়েছি।"

আরও পড়ুন: কীভাবে শামসুন্নাহার থেকে পরীমনি হয়েছেন? ঢালিউড নায়িকার অজানা গল্প

দেবচন্দ্রিমা আরও লেখেন, "আজ চতুর্থ দিন এবং আমার শারীরিক অবস্থা আগের চেয়ে ভাল। কিন্তু আমি মানসিকভাবে বিপর্যস্ত। খুব গুরুত্বপূর্ণ কিছু হারিয়েছি, যা আমি ব্যাখ্যা করতে পারব না। তবে আমি নতুনভাবে ফিরে আসার চেষ্টা করব। আমি বিশ্বাস করি যে, আমরা যা হারাই তার চেয়ে ঈশ্বর আরও ভাল জিনিস দেন। শীঘ্রই আমি ইনস্টাগ্রামে ফিরে আসব।" 

 

 

আরও পড়ুন: দাম্পত্যের ১২ বছর, কীভাবে প্রেম হয়েছিল ঋত্বিক- অপরাজিতার?

Advertisement

প্রসঙ্গত, টেলিপাড়ার জনপ্রিয় মুখ দেবচন্দ্রিমা সিংহ রায়। 'সাহেবের চিঠি' ধারাবাহিকে ফের সকলের মন জয় করেছিলেন তিনি। সোশ্যাল মিডিয়াতে খুবই সক্রিয় থাকেন অভিনেত্রী। ফ্যানেদের সংখ্যাও নেহাতই কম না। কিছুদিন আগেই জন্মদিন কাটাতে বিদেশের সমুদ্র- সৈকতে ভ্যাকেশনে গিয়েছিলেন তিনি। নতুন হিন্দি ধারাবাহিকে মুখ্য চরিত্রে অভিনয় করার কথা দেবচন্দ্রিমার। শারীরিক অসুস্থতার জন্য কি সেখানে সমস্যা হল? তা সময়ই বলবে... 

 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement