Advertisement

Dev- Koel: ফের পর্দায় ফুটে উঠবে দেব- কোয়েল ম্যাজিক, দর্শকদের জন্য দারুণ চমক

Dance Dance Junior: ২০১৭ সালে মুক্তিপ্রাপ্ত 'ককপিট'-র পর দীর্ঘদিন একই ছবিতে দেখা যায়নি দেব- কোয়েলকে। এজন্যে বেজায় মন খারাপ জুটির অনুগামীদের। এবার তাদের জন্য রয়েছে সুখবর। ফের একসঙ্গে ফ্রেম শেয়ার করবেন এই হিট টলি জুটি।

'ডান্স ডান্স জুনিয়র' সিজন ৩-এর মঞ্চে দেব ও কোয়েল মল্লিক
Aajtak Bangla
  • কলকাতা,
  • 01 Dec 2022,
  • अपडेटेड 6:03 PM IST

টলিউড ইন্ডাস্ট্রির অন্যতম জনপ্রিয় জুটি দেব (Dev) ও কোয়েল মল্লিক (Koel Mallick)। একের পর একে সুপারহিট ছবি দর্শকদের উপহার দিয়েছে তাঁরা জুটিতে। ২০১৭ সালে মুক্তিপ্রাপ্ত 'ককপিট'-র পর দীর্ঘদিন একই ছবিতে দেখা যায়নি দেব- কোয়েলকে। এজন্যে বেজায় মন খারাপ অনুগামীদের। এবার তাদের জন্য রয়েছে সুখবর। ফের একসঙ্গে ফ্রেম শেয়ার করবেন এই হিট টলি জুটি। তবে এবার বড় পর্দা না, তাঁদের দেখা যাবে ছোট পর্দায়। 

শুনে অনেক হচ্ছেন? আসলে 'ডান্স ডান্স জুনিয়র' (Dance Dance Junior) -র বিশেষ পর্বে অতিথি বিচারক হয়ে হাজির থাকবেন কোয়েল। তিনি একাধারে যেমন প্রতিযোগীদের উৎসাহ দেবেন, এর পাশাপাশি দর্শকেরা দেখতে পাবেন নায়িকার অসাধারণ পারফরম্যান্স। প্রতিযোগীদের ভুল- ত্রুতি ধরিয়ে দিয়ে তাঁদের সঙ্গে পা মেলাবেন তিনি। যা, এই সমস্ত ক্ষুদে শিল্পীদের কাছে হবে একটা বড় প্রাপ্তি।  

 

তবে শুধু তাই না বিচারকদের সঙ্গেও নাচ করতে দেখা যাবে কোয়েল মল্লিককে। 'ডিডিজে'-র মঞ্চে একসঙ্গে নাচ করবেন দেব -কোয়েল। এভারগ্রিন জুটির উপস্থিতিতে একের পর এক আন্তর্জাতিক মাত্রার পারফরম্যান্সে মেতে উঠবে 'ডান্স ডান্স জুনিয়র' সিজন থ্রি-র কোয়ার্টার ফাইনালের দ্বিতীয় সপ্তাহ। বলাই বাহুল্য জমজমাট এক পর্বের সাক্ষী হবেন দর্শকেরা। 

আরও পড়ুন:  TRP: জায়গা ধরে রাখল 'মিঠাই'! প্রথম দশে ১৪ মেগা, এবার বেঙ্গল টপার কে?

 

প্রসঙ্গত, ২০০৮ সালে 'প্রেমের কাহিনী' ছবিতে প্রথমবার জুটি বাঁধেন দেব ও কোয়েল। এই ছবির সাফল্যের পর, একই বছর তাঁদের দেখা যায় আরও একটি সুপারহিট ছবি 'মন মানে রে'। এরপর 'বলো না তুমি আমার', 'পাগলু', 'পাগলু ২', 'রংবাজ', 'হিরোগিরি' -র মতো একাধিক ছবিতে দেখা গেছে তাঁদের।

Advertisement

 

আরও পড়ুন:  জন্মদিনে ফ্যানেদের রিটার্ন গিফট জিতের! ৩ বড় চমক দিলেন টলিউড সুপারস্টার

ছবির গান থেকে তাঁদের জুটির রসায়ন, দারুণ পছন্দ করেছেন দর্শকেরা। ফের নিজেদের জনপ্রিয় গানে একসঙ্গে পারফর্ম করবেন দেব ও কোয়েল, এই খবর নিঃসন্দেহে অত্যন্ত আনন্দের হবে সকলের জন্য। ৩ ও ৪ ডিসেম্বর, শনি ও রবিবার রাত ৯.৩০ মিনিটে স্টার জলসায় দেখা যাবে 'ডান্স ডান্স জুনিয়র' -র এই বিশেষ পর্ব। 

 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement