Advertisement

Ferari Mon: সেঞ্চুরি 'ফেরারি মন'-র, রেষারেষি ভুলে অফস্ক্রিনে খোশ মেজাজে অগ্নি- তুলসী

Bangla Serial: সেঞ্চুরি, আর বিশেষ সেলিব্রেশন হবে না তা কখনও হয়? শ্যুটিংয়ের ফাঁকে কেক কেটে দারুণ উদযাপন হল 'ফেরারি মন'-র ১০০ পর্বের।

উদযাপনে টিম 'ফেরারি মন'
Aajtak Bangla
  • কলকাতা,
  • 14 Feb 2023,
  • अपडेटेड 8:56 PM IST

গুটি গুটি পায়ে ১০০ পর্ব পার করছে কালার্স বাংলার 'ফেরারি মন' (Ferari Mon)। গত বছর পুজোর পর শুরু হয়েছিল এই ধারাবাহিক। কয়েক মাস ধরে বেশ জনপ্রিয় অগ্নি- তুলসীর গল্পে এই মুহূর্তে চলছে জমজমাট পর্ব। শ্যুটিং সেটেই উদযাপনে মাতলেন টিমের সকলে।

সেঞ্চুরি, আর বিশেষ সেলিব্রেশন হবে না তা কখনও হয়? শ্যুটিংয়ের ফাঁকে কেক কেটে দারুণ উদযাপন হল 'ফেরারি মন'-র ১০০ পর্বের। পর্দায় 'আদায় -কাঁচকলা' সম্পর্ক অগ্নি- তুলসীর। তবে পর্দার পিছনের দৃশ্যটা একেবারে ভিন্ন। অভিনেতা সুদীপ্তা রায় (Sudipta Roy) ও বিপুল পাত্রের (Bipul Patra) অফস্ক্রিন রসায়ন- বন্ধুত্ব খুবই ভাল। 

 

 

আরও পড়ুন:  এই টলি জুটিদের প্রেম বরাবর চর্চায়, ঝড় সামলেও রয়েছেন একসঙ্গে

একের পর এক চমক আসছে 'ফেরারি মন' ধারাবাহিকে। নাচ- গান, টক্করে জমজমাট পর্ব উপভোগ করছেন দর্শকেরা। সে প্রমাণ মেলে সোশ্যাল মিডিয়ায় চোখ রাখলেই। কখনও বুলেটে চেপে বিয়ের মণ্ডপে আসছে কনে, তো কখনও তুলসীকে বিপদে ফেলতে নতুন ষড়যন্ত্র করছে অগ্নি। সব মিলিয়ে প্রায় রোজই আসছে নতুন চমক।  

 

 

আরও পড়ুন:  ৩ বছর ধরে প্রেম করছেন যমুনা- সঙ্গীত, শ্বেতার সঙ্গে আদুরে ছবি শেয়ার করলেন রুবেল

এই ধারাবাহিকে প্রথমবার জুটি বেঁধেছেন 'ক্ষীরের পুতুল' খ্যাত অভিনেত্রী সুদীপ্তা রায় এবং পর্দার জগন্নাথ - অভিনেতা বিপুল পাত্র। সুদীপ্তা ও বিপুল দু'জনেই টেলিপাড়ার জনপ্রিয় মুখ। 'ক্ষীরের পুতুল'-এ মুখ্য চরিত্র ছাড়াও 'চোখের বালি' ধারবাহিকে আশালতা রূপে দেখা গিয়েছিল সুদীপ্তাকে। অন্যদিকে 'জয় জগন্নাথ' ধারাবাহিক ছাড়াও 'মোহমায়া' ওয়েব সিরিজে সকলের মন জয় করেছেন বিপুল।    

Advertisement

 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement