Advertisement

Gantchhora: হানিমুনে ঋদ্ধি -খড়িরা! স্যুইমওয়্যারে অভিনেতাদের কীর্তি মুহূর্তে ভাইরাল

Bangla Serial: সমুদ্র সৈকতকেই ডেস্টিনেশন হিসাবে বেছে নিয়েছে তারা। আর শ্যুটিং করতে সত্যি সত্যিই টিম 'গাঁটছড়া' পৌঁছেছে গোপালপুরে। সেখানে জোর কদমে চলছে শ্যুট।

শ্রীমা ভট্টাচার্য, শোলাঙ্কি রায়, গৌরব চট্টোপাধ্যায় ও অনিন্দ্য চট্টোপাধ্যায়
Aajtak Bangla
  • কলকাতা ,
  • 09 Aug 2022,
  • अपडेटेड 7:41 PM IST

'গাঁটছড়া'-তে চলছে টানটান পর্ব। ধারাবাহিকের ট্র্যাক অনুযায়ী হানিমুনে গেছে ঋদ্ধিমানরা তিন ভাই এবং খড়িরা তিন বোন। সমুদ্র সৈকতকেই ডেস্টিনেশন হিসাবে বেছে নিয়েছে তারা। আর শ্যুটিং করতে সত্যি সত্যিই টিম 'গাঁটছড়া' (Gantchhora ) পৌঁছেছে গোপালপুরে (Gopalpur)। সেখানে জোর কদমে চলছে শ্যুট। আর শ্যুটিংয়ের ব্যস্ততার মাঝে নিজেদের মতো করে চুটিয়ে মজা করছেন অভিনেতারা। 

শুধু কি মজা করছেন? একেবারেই না, সেই সঙ্গে বিভিন্ন মুহূর্তও তাঁরা তুলে ধরছেন অনুগামী ও নেটিজেনদের সামনে। লাঞ্চ ব্রেকের সময় সেরকমই এক মজার ভিডিও সামনে আসতেই, তা ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে। কী আছে ভিডিওতে? দেখা যাচ্ছে স্যুইমিং পুলের দারুণ সময় কাটাচ্ছেন ঋদ্ধি ও রাতুল অর্থাৎ অভিনেতা গৌরব চট্টোপাধ্যায় (Gourab Chatterjee) ও অনিন্দ্য চট্টোপাধ্যায় (Anindya Chatterjee)। দুই অভিনেতারই পরনে রয়েছে অন্তর্বাস। তাঁদের সঙ্গে রয়েছেন খড়ি ও দ্যুতি অর্থাৎ অভিনেত্রী শোলাঙ্কি রায় (Solanki Roy) ও শ্রীমা ভট্টাচার্য (Shreema Bhattacharjee)। তাঁরাও পরেছেন স্যুইমওয়্যার। 

 

 

ভিডিওর একটি অংশে দেখা যাচ্ছে শোলাঙ্কিকে কোলে তুলে নিয়েছেন শ্রীমা। আবার কোথাও শোলাঙ্কিকে ধাক্কা দিয়ে পুলে নামাচ্ছেন অনিন্দ্য। ভিডিওর একটি অংশে আবার মজা করে শ্রীমাকে লাথি মেরে জলে ঠেলে দিচ্ছেন অনিন্দ্য। যদিও সেই সময় ফ্রেমে দেখা যায়নি পরিবারের সবচেয়ে ছোট জুটি বনি -রাহুল অর্থাৎ অনুষ্কা গোস্বামী (Anushka Goswami) ও রিয়াজ লস্করকে (Riaz Laskar)। 

 

 

ভিডিওটি সামনে আসতেই সেখানে কমেন্টের বন্যা বইছে 'গাঁটছড়া' ফ্যানেদের। কেউ লিখেছেন, 'দারুণ হানিমুন হচ্ছে...।' তো কেউ আবার বনি -রাহুলকে মিস করার কথা জানিয়েছেন। তবে সব মিলিয়ে এই বিভিন্ন মুহূর্ত দেখে যে সকলে দারুণ খুশি, সে প্রমাণ মিলছে সোশ্যাল পেজে চোখ রাখলেই। 

Advertisement

 

 

প্রসঙ্গত, শুরুর কিছুদিনের মধ্যে দর্শক মনে জায়গা করে নিতে পেরেছে 'গাঁটছড়া'। বিভিন্ন সময় টিআরপি-তে শীর্ষ স্থান পেয়েছে এই মেগা। তবে গত কয়েক সপ্তাহ ধরে নম্বর কমে, সেই স্থান থেকে নেমেছে এই সিংহরায় ও ভট্টাচার্য পরিবারের গল্প। মনে করা হচ্ছে, অন্যান্য ধারাবাহিককে টেক্কা দিতেল, গল্পে আনা হয়েছে হানিমুন পর্ব। শেষ প্রকাশ্যে আসা রেটিং চার্টে ৭.৪ নম্বর পেয়ে চতুর্থ স্থানে রয়েছে 'গাঁটছড়া'।      
 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement