Advertisement

Kaun Banega Crorepati Season 14 Amitabh Bachchan : আসছে KBC 14, ফের হটসিটে Big B, আপনি কীভাবে করবেন রেজিস্ট্রেশন?

KBC 14 Kaun Banega Crorepati Amitabh Bachchan: 'KBC 14'-এর এই প্রোমো সোশ্যাল মিডিয়ায় ক্রমশ ভাইরাল হচ্ছে। দর্শকরা আবারও এই গেম শোয়ের প্রস্তুতি শুরু করেছেন। সবাই কোমর বেঁধেছেন যেন।

অপেক্ষা শেষ, ফিরছে কেবিসি
Aajtak Bangla
  • নতুন দিল্লি,
  • 02 Apr 2022,
  • अपडेटेड 3:45 PM IST
  • মেগাস্টার অমিতাভ বচ্চন শিগগিরি দর্শকদের জন্য 'কৌন বনেগা ক্রোড়পতি ১৪' নিয়ে ফিরছেন
  • নির্মাতারা টিভির হিট গেম শো-এর প্রোমো প্রকাশ করেছেন
  • যেখানে অমিতাভ বচ্চনকে বলতে দেখা যাচ্ছে যে তিনি কখন তাঁর স্বপ্ন পূরণের জন্য রেজিস্ট্রেশন শুরু করতে পারেন

KBC 14 Kaun Banega Crorepati Amitabh Bachchan: মেগাস্টার অমিতাভ বচ্চন শিগগিরি দর্শকদের জন্য 'কৌন বনেগা ক্রোড়পতি ১৪' নিয়ে ফিরছেন। নির্মাতারা টিভির হিট গেম শো-এর প্রোমো প্রকাশ করেছেন। যেখানে অমিতাভ বচ্চনকে বলতে দেখা যাযচ্ছে যে তিনি কখন তাঁর স্বপ্ন পূরণের জন্য রেজিস্ট্রেশন শুরু করতে পারেন।

'KBC 14'-এর এই প্রোমো সোশ্যাল মিডিয়ায় ক্রমশ ভাইরাল হচ্ছে। দর্শকরা আবারও এই গেম শোয়ের প্রস্তুতি শুরু করেছেন। সবাই কোমর বেঁধেছেন যেন। রেজিস্ট্রেশনের তারিখ ঘোষণা শুনে সবাই খুব উত্তেজিত হয়ে উঠেছে, সে কথা বলার অপেক্ষা রাখে না।

আরও পড়ুন: তেতোর অনেক গুণ, হিসেব মতো না খেলেই ভয়ঙ্কর বিপদ

আরও পড়ুন: প্লেনে এয়ারহোস্টেসের সে কী নাচ! ভিডিও VIRAL, তুমুল প্রশংসা

আসছে KBC 14
প্রোমোটি শুরু হয়েছে এক যুবক দম্পতির ছাদে শুয়ে চাঁদের দিকে তাকিয়ে। স্বামী তাঁর স্ত্রীকে প্রতিশ্রুতি দেন যে সে তাঁদের সুইজারল্যান্ডে নিয়ে যাবেন। একটি বড় বাড়ি কিনবেন। সন্তানদের সেরা শিক্ষা দেবেন। 

স্বামীর এসব কথা শুনে স্ত্রী খুশি হন। এবং স্বপ্ন দেখতে থাকেন। কয়েক বছর পর এই দম্পতি বৃদ্ধ হন। স্ত্রীকে আবারও একই প্রতিশ্রুতি দিতে শোনা যায়। তবে এবার স্ত্রী খুশি নন, বেশ রেগে গিয়েছেন। এবার অমিতাভ বচ্চনের কণ্ঠ আসে।

অমিতাভ বচ্চন বলেছেন স্বপ্ন দেখে খুশি হবেন না, সেগুলো পূরণ করতে ফোন ধরুন। আমার প্রশ্ন এবং আপনার কেবিসি রেজিস্ট্রেশন ৯ এপ্রিল, রাত ৯টা থেকে শুধুমাত্র Sony-তে শুরু হচ্ছে। এই প্রোমোতে অমিতাভ বচ্চনকে নীল স্যুট পরা চেয়ারে বসে থাকতে দেখা গিয়েছে। ভক্তরা এই প্রোমো দেখে খুব খুশি হয়েছেন এবং ৯ এপ্রিলের অপেক্ষায় বসে আছেন।

দুই দশকের বেশি 
২০০০ সাল থেকে শুরু হয়েছে 'কৌন বনেগা ক্রোড়পতি'। প্রতি বছর এটি তার নতুন রং নিয়ে ফিরে আসে। বলা যায়, অমিতাভ বচ্চন এই শোয়ের প্রতিটি সিজন হোস্ট করেছেন, শুধুমাত্র তৃতীয় সিজনটি বাদ দিয়ে। সেটা শাহরুখ খান হোস্ট করেছিলেন। 

Advertisement

কিন্তু তিনি দর্শকদের মধ্যে নিজের জায়গা তৈরি করতে ব্যর্থ হন। গত বছর শোয়ে তার এক হাজার পর্ব উদযাপন করেছিল। এই অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন অমিতাভ বচ্চনের মেয়ে শ্বেতা বচ্চন এবং নাতনি নভ্যা নাভেলি নন্দা।

আরও পড়ুন: পিঙ্ক ড্রেসে Malaika Arora-র জাদু দেখে ফিদা ফ্য়ানেরা, ছড়িয়ে দিলেন মায়া 

 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement