Advertisement

Shikha Singh: ন্যুড ফটোশুটে ট্রোলড জনপ্রিয় টেলি অভিনেত্রী

ছবিতে দেখা যাচ্ছে, বিছানায় ন্যুড শুয়ে রয়েছেন শিখা। তাঁর ঊর্ধ্বাঙ্গ ঢাকা রয়েছে একটি বালিশে। সামান্য মেক-আপ এবং লাল লিপস্টিক পরে রয়েছেন শিখা। খোলা চুলে নিজের টোনড শরীরের ফ্লন্ট করছেন তিনি। ছবির দেখার পর থেকেই তাঁর ফ্যানদের একাংশ ভীষণ ভাবে ট্রোল করতে শুরু করেন। বহু ইউজার কমেন্টে লিখেছেন ধারাবাহিকের সঙ্গে শিখার এই রূপ তাঁরা মেলাতে পারছেন না।

শিখা সিং
Aajtak Bangla
  • কলকাতা/মুম্বই,
  • 07 Jul 2021,
  • अपडेटेड 7:30 PM IST
  • ছবিতে দেখা যাচ্ছে, বিছানায় ন্যুড শুয়ে রয়েছেন শিখা। তাঁর ঊর্ধ্বাঙ্গ ঢাকা রয়েছে একটি বালিশে।
  • সামান্য মেক-আপ এবং লাল লিপস্টিক পরে রয়েছেন শিখা।

জনপ্রিয় হিন্দি ধারাবাহিক কুমকুম ভাগ্য-তে শিখা সিং-কে (Sikha Singh) সকলেরই মনে থাকার কথা। ৩৫ বছর বয়সি অভিনেত্রী সম্প্রতি মা হয়েছেন। তাঁর সোশাল মিডিয়া অ্যাকাউন্ট দেখলেই বোঝা যায়, তিনি টেলিভিশনের ফেম এবং মাদারহুড, দুটোই এক সঙ্গে বেশ উপভোগ করছেন।

সোশাল মিডিয়ায় বেশ অ্যাক্টিভ থাকেন তিনি। নিজের নানা ভিডিও এবং ছবি ফ্যানদের সঙ্গে ভাগ করে নেন শিখা। সম্প্রতি নিজের ন্যুড ফটোশুটের ছবি সোশাল মিডিয়ায় শেয়ার করেছেন শিখা। কিন্তু এবার তাঁকে ট্রোলিংয়ের শিকার হতে হল। অনেকেই কমেন্ট বক্সে লিখেছেন, তাঁর থেকে এমনটা প্রত্যাশিত ছিল না।

 

ছবিতে দেখা যাচ্ছে, বিছানায় ন্যুড শুয়ে রয়েছেন শিখা। তাঁর ঊর্ধ্বাঙ্গ ঢাকা রয়েছে একটি বালিশে। সামান্য মেক-আপ এবং লাল লিপস্টিক পরে রয়েছেন শিখা। খোলা চুলে নিজের টোনড শরীরের ফ্লন্ট করছেন তিনি। ছবির দেখার পর থেকেই তাঁর ফ্যানদের একাংশ ভীষণ ভাবে ট্রোল করতে শুরু করেন। বহু ইউজার কমেন্টে লিখেছেন ধারাবাহিকের সঙ্গে শিখার এই রূপ তাঁরা মেলাতে পারছেন না। অনেকে তাঁকে নির্লজ্জ বলতেও ছাড়েননি।

২০১৬ সালে বয়ফ্রেন্ড করণ শাহ-র সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হন শিখা। ৪ বছর পর ১৬ জুন ২০২০-তে কন্যা সন্তানের জন্ম দেন তিনি। নতুন সদস্যের আগমনে তাঁরা দুজনেই বেশ খুশি। টিভিতে দীর্ঘ দিন ধরে অভিনয় করছেন শিখা। স্ট্যান্ড আফ কমেডিতেও নিজের ভাগ্য রপীক্ষা করেছেন। তবে তাঁর ভাগ্য খুলেছে কুমকুম ভাগ্য-তেই। এই ধারাবাহিকেই তিনি সব চেয়ে বেশি জনপ্রিয়তা লাভ করেছেন।

 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement