Advertisement

Sudipta Chakraborty's New Show: লাখ টাকা জেতার সুযোগ পাবেন বাংলার মহিলারা! উপায় বলছেন সুদীপ্তা

New Bengali Game Show: ২০২৪-র প্রথম থেকেই শুরু হয়েছে বেশ কয়েকটি নতুন ধারাবাহিক। পুরনো মেগার গল্পে আসছে নতুন নতুন ট্যুইস্ট, পাল্টাচ্ছে সম্প্রচারের সময়ও। বলাই বাহুল্য জোড়দার টেক্কা চলছে বাংলা টেলিভিশনে।

সুদীপ্তা চক্রবর্তী
Aajtak Bangla
  • কলকাতা ,
  • 24 Oct 2024,
  • अपडेटेड 2:12 PM IST

অর্থলাভ করতে কে না চায়? এবার বাংলার মহিলাদের লক্ষ লক্ষ টাকা আয়ের সুযোগ আসতে চলেছে। ভাবছেন সরকারের নতুন কোনও প্রকল্প? একেবারেই না! বাংলা টেলিভিশনের মারফত এই সুযোগ আসতে চলেছে খুব শীঘ্রই। একটি নতুন নন- ফিকশন শো আসছে, যেখানে অংশগ্রহণ করতে পারবেন সব বাঙালি মহিলারা। 

২০২৪-র প্রথম থেকেই শুরু হয়েছে বেশ কয়েকটি নতুন ধারাবাহিক। পুরনো মেগার গল্পে আসছে নতুন নতুন ট্যুইস্ট, পাল্টাচ্ছে সম্প্রচারের সময়ও। বলাই বাহুল্য জোড়দার টেক্কা চলছে বাংলা টেলিভিশনে। সে তালিকায় যোগ হল সান বাংলার 'লাখ টাকার লক্ষ্মীলাভ'-র নাম। যদিও এটি কোনও মেগা নয়, একটি গেম শো। 

শুভঙ্কর চট্টোপাধ্যায়ের পরিচালনায় আসছে এই নন- ফিকশন শো। সঞ্চালনার দায়িত্ব সামলাবেন সুদীপ্তা চক্রবর্তী। 'লাখ টাকার লক্ষ্মীলাভ' মোট চারটে রাউন্ডে খেলা হবে। প্রতি রাউন্ডেই খেলার শেষে প্রতিযোগীদের জন্য থাকবে নগদ টাকা পুরস্কার। একেবারে ফাইনাল রাউন্ডে বিজয়িনীর জন্য থাকবে এক লক্ষ টাকার নগদ পুরস্কার। প্রতি পর্বে তিনজন করে মহিলা প্রতিযোগী থাকবেন। তবে কাউকেই খালি হাতে ফিরতে হবে না। নির্মাতাদের মতে, মহিলাদের স্বনির্ভর হওয়ার ইচ্ছেকে আরও জোরালো করতেই এই নয়া উদ্যোগ। 
    
সুদীপ্তা জানালেন, "আমার টেলিভিশন শো সঞ্চালনা করতে বরাবর খুব ভাল লাগে। শুভঙ্কর যখন এই অফারটা আমায় দেয়, আমি রাজী হয়েছি সঙ্গে সঙ্গেই। কারণ বাংলা টেলিভিশনে শুভঙ্কর চট্টোপাধ্যায় নন- ফিকশন বানাচ্ছেন, এটা তো একটা দারুণ ব্যাপার। এর আগে ওঁর পরিচালনায় আমার নন- ফিকশন করা হয়নি। দু'জনেরই ইচ্ছে ছিল একসঙ্গে এরকম কাজ করার। তাই সুযোগটা পেতেই হাতছাড়া করলাম না।" 

তিনি আরও বলেন, "দর্শক বারবার জিজ্ঞেস করে, কেন ছোট পর্দায় দেখা যায় না। আমারও ইচ্ছে করে। সিরিয়ালে কাজ করার অফার আসে। কিন্তু ধারাবাহিকের জন্য কতটা সময় দিতে পারব জানি না, তাই এই ভয়ে আর মেগাতে কাজ করা হয় না। এদিকে নন- ফিকশনে কাজ করার অনেকটা সুবিধা আছে, একসঙ্গে অনেকটা শ্যুট করে, মাঝে অনেকটা গ্যাপ পাওয়া যায়। আমার যেহেতু আরও অন্যান্য কর্মসূচি থাকে এবং এখানে আমি নিজের মতোই থাকতে পারব, তাই মূলত হ্যাঁ বলেছি। আশা করি সকলের খুব ভাল লাগবে।" 

Advertisement

প্রসঙ্গত, বেশ কিছু বছর বিরতির পর ২০২২-র শেষের দিকে ছোটপর্দায় ফিরেছিলেন সুদীপ্তা চক্রবর্তী। তবে ধারাবাহিক নয়, কাজটিও ছিল নন- ফিকশন শো। একটি রান্নার শো সঞ্চালনা করেন অভিনেত্রী। এই শো শেষ হওয়ার পর ফের বিরতি, এবং এরপর তিনি ফিরছেন 'লাখ টাকার লক্ষ্মীলাভ' নিয়ে।  

 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement