Advertisement

Mithai Serial: পাহাড়ের কোলে মিঠাইকে 'আই লাভ ইউ' বলল সিড! প্রেম দিবসে আসছে নয়া ট্যুইস্ট

Bengali Serial: পাহাড়ের কোলে চা বাগানের মাঝে সিদ্ধার্থ আর মিঠাই। স্ত্রীয়ের আগলে হাত দিয়ে সে বলছে, "আই লাভ ইউ মিঠাই..." অপেক্ষার এবার অবসান হতে চলেছে। সামনে আসা 'মিঠাই'-র নতুন প্রোমো ইঙ্গিত দিচ্ছে সেরকমই। সেক্ষেত্রে 'কাহানি ম্যায় ট্যুইস্ট' থাকবে কি কোনও?

মিঠাইকে প্রেম নিবেদন করবে সিদ্ধার্থ, আসছে নয়া ট্যুইস্ট
Aajtak Bangla
  • কলকাতা ,
  • 12 Feb 2022,
  • अपडेटेड 4:52 PM IST
  • 'মিঠাই'-এ আসছে নয়া ট্যুইস্ট।
  • প্রকাশ্যে এসেছে নতুন প্রোমো।
  • দর্শক মনে ফের জায়গা ফিরে পেতেই নতুন মোড়। 

'উচ্ছেবাবু'-র মুখে 'আই লাভ ইউ' শোনার জন্য অধীর অপেক্ষায় 'তুফানমেইল'। তবে শুধু সে নয়, এই অপেক্ষা 'মিঠাইপ্রেমী' অর্থাৎ ফ্যানেদেরও। আর সেই অপেক্ষার এবার অবসান হতে চলেছে। সামনে আসা 'মিঠাই' (Mithai)-র নতুন প্রোমো ইঙ্গিত দিচ্ছে সেরকমই। সেক্ষেত্রে 'কাহানি ম্যায় ট্যুইস্ট' থাকবে কি কোনও?

সেই কথা এখনও জানা যায়নি। প্রোমোতে দেখা যাচ্ছে, পাহাড়ের কোলে চা বাগানের মাঝে সিদ্ধার্থ আর মিঠাই। স্ত্রীয়ের আগলে হাত দিয়ে সে বলছে, "আই লাভ ইউ মিঠাই..." এতদিন 'দাদুর নাতি'-র মুখে যে কথাটা শোনার জন্য এত অপেক্ষা করছিল মিঠাই, সেটাই শুনে নিজের কানকেও বিশ্বাস করতে পারছে না সে। তাই বলে, "আবার বল...আরও একবার বল পিলিজ..." এই কথা শুনে আবেগপ্রবণ সিদ্ধার্থ, বউকে বউকে টেনে নিয়ে জোরে বারবার বলতে থাকে তার প্রেমের কথা। 

আরও পড়ুন: "ভালোবাসা পৃথিবীর সেরা জিনিস!" ডোনার প্রেম নিবেদনে নস্ট্যালজিক সৌরভ

এই প্রোমো দেখামাত্র ফ্যানেরা অনেকেই ভাবছেন, আবার স্বপ্ন দেখছে নাকি 'মিঠাইরাণী'? কারণ এর আগেও বহুবার এরকম স্বপ্ন দেখে বিপদে পড়েছে সে। তবে টেলিপাড়া সূত্রে শোনা যাচ্ছে, এবার স্বপ্ন না, সত্যিই মিঠাইয়ের প্রতি ভালোবাসা স্বীকার করবে সিদ্ধার্থ। সে জন্য আগামী ১৪ ফেব্রুয়ারি, ভ্যালেন্টাইনস ডে হবে 'মিঠাই'-র এক ঘণ্টার মহাপর্ব। 

 

আরও পড়ুন: রণবীরের সঙ্গে বিয়ে সেরে ফেলেছেন আলিয়া? নিজের মুখে স্বীকার করলেন অভিনেত্রী

প্রসঙ্গত, শেষ প্রকাশ্য আসা রেটিং চার্টে (TRP Chart) দারুণ স্কোর করে 'মিঠাই' -র স্থান নিয়েছে 'গাঁটছড়া'। হাফ সেঞ্চুরি হল না 'মিঠাই' -র। গত ছেচল্লিশ সপ্তাহ ধরে শীর্ষ স্থানে থাকলেও, এবার এক ধাক্কায় পঞ্চম স্থানে নেমে গেছে এই মেগা। মনে করা হচ্ছে, দর্শকদের মনে ফের নিজের জায়গা ফিরে পেতেই গল্পে আসছে নতুন মোড়। 

Advertisement

 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement