Advertisement

Super Dancer 4: ঋষির শ্রদ্ধাঞ্জলিতে চোখের জলে ভাসলেন নীতু

চ্যানেলের তরফ থেকে প্রোমো রিলিজ করা হয়েছে। সেখানে দেখা যাচ্ছে ঋষি কাপুরকে ট্রিবিউট দিতে কাপল হিসাবে পারফর্ম করছেন প্রতিযোগীরা। ঋষি এবং নীতু-র একের পর এক আইকনিক সমস্ত গানে তারা পারফর্ম করবেন শো-তে। যা দেখে ভীষণ আবেগপ্রবণ হয়ে পড়েন নীতু। দীর্ঘ দাম্পত্যের পর গত বছর ৩০ এপ্রিল সকলকে বিদায় জানান ঋষি কাপুর।

নীতু কাপুর
Aajtak Bangla
  • কলকাতা/মুম্বই,
  • 23 Jun 2021,
  • अपडेटेड 5:52 PM IST
  • দীর্ঘ দাম্পত্যের পর গত বছর ৩০ এপ্রিল সকলকে বিদায় জানান ঋষি কাপুর।
  • দীর্ঘ দিন ধরে তিনি ক্যানসারে ভুগছিলেন।
  • আমেরিকা গিয়ে চিকিৎসাও করিয়েছিলেন।

দেশের অন্যতম জনপ্রিয় ডান্স রিয়েলিটি শো সুপার ডান্সার ৪ (Super Dancer 4). ছোটদের অবাক করা পারফরম্যান্স দেখে সকলকেই বিস্মিত হয়ে যান। প্রায় প্রতি সপ্তাহে কোনও না কোনও সেলিব্রিটি গেস্ট আসেন শো-তে। চলতি সপ্তাহের আসতে চলেছেন অভিনেত্রী নীতু কাপুর। ঋষি কাপুরকে এই এপিসোডে শ্রদ্ধাঞ্জলী দেবেন সমস্ত প্রতিযোগী এবং তাদের গুরুরা। সে জন্য বিশেষ অতিথি হিসাবে আসছেন স্ত্রী নীতু।

চ্যানেলের তরফ থেকে প্রোমো রিলিজ করা হয়েছে। সেখানে দেখা যাচ্ছে ঋষি কাপুরকে ট্রিবিউট দিতে কাপল হিসাবে পারফর্ম করছেন প্রতিযোগীরা। ঋষি এবং নীতু-র একের পর এক আইকনিক সমস্ত গানে তারা পারফর্ম করবেন শো-তে। যা দেখে ভীষণ আবেগপ্রবণ হয়ে পড়েন নীতু। দীর্ঘ দাম্পত্যের পর গত বছর ৩০ এপ্রিল সকলকে বিদায় জানান ঋষি কাপুর। দীর্ঘ দিন ধরে তিনি ক্যানসারে ভুগছিলেন। আমেরিকা গিয়ে চিকিৎসাও করিয়েছিলেন। দেশে ফেরার পর শুটিংও করেছিলেন। তবে ক্যানসার আবার ফিরে আসে।

 

করোনার আবহে ইরফান খানের মৃত্যুর ঠিক পর দিন গোটা দেশকে ফের একবার শোকার্ত করে ঋষি চির বিদায় নেন। সদ্য বার্ষিক কাজও শেষ হয়েছে। তার পর এই শো-তে এসে এমন ট্রিবিউট দেখে চোখের জল ধরে রাখতে পারেননি নীতু। জানিয়েছেন, এমন ট্রিবিউট তাঁকে কেউ কোনও দিন দেয়নি, আর না কেউ কোনও দিন দিতে পারবে।

 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement