Advertisement

Nia Sharma ফ্লাইংবোর্ডে হঠাৎ হারাল ব্যালেন্স, তার পর...

নিয়ার (Nia Sharma) গ্ল্যামারাস অবতার তাঁর অনুরাগীদের বিশেষ পছন্দ। যৌনতা থেকে বিকিনি শুট নিয়ে বরাবরই খোলামেলা নিয়া। ওয়েব সিরিজে যে ধরনের বোল্ড চরিত্রে অভিনয় করেছেন অভিনেত্রী তা করতে অনেকেই সাহস পাবেন না।

নিয়া শর্মা
Aajtak Bangla
  • কলকাতা,
  • 08 Apr 2021,
  • अपडेटेड 8:56 PM IST
  • সম্প্রতি তাঁর একটি ভিডিও ভাইরাল হয়েছে
  • তিনি ফ্লাইংবোর্ডে জলের উপর উড়ে বেড়াচ্ছেন। কিন্তু বপত্তি ঘটে কিছু ক্ষণ পরেই

সোশাল মিডিয়ায় অত্যন্ত সক্রিয় অভিনেত্রী নিয়া শর্মা। তাঁর সব পোস্টই প্রায়শই ভাইরাল হয়। নিয়ার (Nia Sharma) গ্ল্যামারাস অবতার তাঁর অনুরাগীদের বিশেষ পছন্দ। যৌনতা থেকে বিকিনি শুট নিয়ে বরাবরই খোলামেলা নিয়া। ওয়েব সিরিজে যে ধরনের বোল্ড চরিত্রে অভিনয় করেছেন অভিনেত্রী তা করতে অনেকেই সাহস পাবেন না। সম্প্রতি তাঁর একটি ভিডিও ভাইরাল হয়েছে যেখানে দেখা যাচ্ছে তিনি ফ্লাইংবোর্ডে জলের উপর উড়ে বেড়াচ্ছেন। কিন্তু বপত্তি ঘটে কিছু ক্ষণ পরেই।

ওয়াটার স্পোর্টসে এখন বেশ জনপ্রিয় ফ্লাইংবোর্ড। তাতে চেপেই খানিক অ্যাডভেঞ্চারের মজা নিচ্ছিলেন নিয়া। কিছু ক্ষণ তো সব ঠিকঠাকই ছিল। হঠাৎই ব্যালেন্স হারিয়ে ফেলেন তিনি। তার পরই জলে ঝপাং। নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে ভিডিও শেয়ার করে নিয়া লেখেন, 'Enjoy the epic falls also..' নিজের ব্যর্থতাকেও এনজয় করতে হয় মাঝে মাঝে। এর আগে অসফলতা নিয়ে অভিনেত্রী জেনেলিয়া ডি সুজা নিজের স্কেটিং ভিডিও পোস্ট করেছিলেন। সেখানেও পড়ে গিয়ে হাতে ফ্র্যাকচার হয় তাঁর। তিনি জানান, সাফল্য তো সকলেই ফলাও করে বলে। কিন্তু অসপলতা কেউ জানাতে চায় না।

 

ভিডিওটি এর মধ্যেই ১৩ লক্ষের বেশি বার দেখা হয়ে গিয়েছে। হাজার হাজার কমেন্ট এসেছে ভিডিওতে। কয়েকজন ইউজার নিয়ার সাহসের তারিফ করে জানান, মাঝ সমুদ্রে ডুবে যাওয়ার ভয়েই তাঁরা আগে মরে যেতেন। অনেকে মজার ভিডিও দেখে হাসি চাপতে পারেননি। এর আগে একদা কো-স্টার রবি দুবের সঙ্গে একটি নাচের ভিডিও পোস্ট করেন নিয়া। যা বেশ ভাইরাল হয়। রবি এবং তাঁর স্ত্রী সরগুন মেহতার সঙ্গে ভালো বন্ধুত্ব রয়েছে নিয়ার। টিভিতে জামাই রাজা ধারাবাহিকে নিয়া-রবির জুটিকে সকলেই বেশ পছন্দ করেছিলেন।

 

Advertisement
Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement