Advertisement

Didi No. 1: রচনার জায়গায় এবার দিদি নম্বর ওয়ান সুদীপা

বাংলা টেলিভিশনের অন্যতম জনপ্রিয় রিয়েলিটি শো দিদি নম্বর ওয়ান। বিগত বেশ কয়েক বছর ধরে সেই শো-এর সঞ্চালকের ভূমিকায় নিজেকে প্রতিষ্ঠিত করেছেন অভিনেত্রী রচনা বন্দ্যোপাধ্যায় (Rachna Banerjee)। তবে ব্যক্তিগত কারণে বেশ কিছু দিন শো থেকে বিরতি নিচ্ছেন রচনা। তাঁর জায়গায় এ বার দায়িত্ব সামলাতে দেখা যাবে সুদীপা চট্টোপাধ্যায়-কে।

রচনা বন্দ্যোপাধ্যায় সুদীপা চট্টোপাধ্যায়
Aajtak Bangla
  • কলকাতা,
  • 22 Nov 2021,
  • अपडेटेड 4:19 PM IST
  • ব্যক্তিগত কারণে বেশ কিছু দিন শো থেকে বিরতি নিচ্ছেন রচনা।
  • সম্প্রতি বাবাকে হারিয়েছেন রচনা।
  • তাঁর জায়গায় এ বার দায়িত্ব সামলাতে দেখা যাবে সুদীপা চট্টোপাধ্যায়-কে

বাংলা টেলিভিশনের অন্যতম জনপ্রিয় রিয়েলিটি শো দিদি নম্বর ওয়ান। বিগত বেশ কয়েক বছর ধরে সেই শো-এর সঞ্চালকের ভূমিকায় নিজেকে প্রতিষ্ঠিত করেছেন অভিনেত্রী রচনা বন্দ্যোপাধ্যায় (Rachna Banerjee)। তবে ব্যক্তিগত কারণে বেশ কিছু দিন শো থেকে বিরতি নিচ্ছেন রচনা। তাঁর জায়গায় এ বার দায়িত্ব সামলাতে দেখা যাবে সুদীপা চট্টোপাধ্যায়-কে (Sudipa Chatterjee)।

সম্প্রতি বাবাকে হারিয়েছেন রচনা। ব্যক্তিগত এই ক্ষতি সামলে উঠতে কিছুটা সময় লাগবে তাঁর। এই রিয়ালিটি শো থেকে সাময়িক বিরতি নিয়েছেন তিনি। তাঁর জায়গায় সঞ্চালকের দায়িত্ব সামলাচ্ছেন সুদীপা চট্টোপাধ্যায় এবং সৌরভ দাস (Sourav Das)। সুদীপা, সৌরভকে নিয়ে নতুন প্রোমো ইতিমধ্যেই সংশ্লিষ্ট চ্যানেলের সোশ্যাল মিডিয়া পেজে পোস্ট হয়েছে। এখন চলছে পিকনিক এপিসোড। রচনা বন্দ্যোপাধ্যায় এই শোকে অন্য মাত্রায় পৌঁছে দিয়েছেন। সে কারণে তাঁকে দর্শক মিস করছেন বটেই। অন্যদিকে দুই নতুন সঞ্চালককেও সাদর অভ্যর্থনা জানিয়েছেন তাঁরা।

 

সদ্য ফেসবুকে বাবার একটি ছবি শেয়ার করেছেন রচনা। তিনি লিখেছেন, ‘আমার বাপি… ভাবিনি একদিন একা হয়ে যাব। ভাবিনি তুমি চলে যাবে এখনও অনেকগুলো বছর তোমাকে ছাড়া কাটাতে হবে। তোমার আশীর্বাদ আমাদের সাথে আছে আমি জানি। থাকবো…. থাকতে হবে। তুমি ভালো থেকো বাপি।’

 

সুদীপা সঞ্চালক হিসাবে বাংলার ঘরে ঘরে যথেষ্ট পরিচিত এবং সমাদৃত। একই চ্যানেলে রান্নাঘর শো দীর্ঘ দিন ধরে সঞ্চালনা করছেন সুদীপা। তবে নতুন দায়িত্ব নিয়ে জানিয়ে দিলেন, দিদি নম্বর ওয়ান নিজের মতো করেই সঞ্চালনা করবেন। কোনও ভাবেই রচনাকে অনুসরণ করার চেষ্টা করবেন না।

 

Advertisement
Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement