Advertisement

Raja- Madhubani: "১১ বছরের সম্পর্কের ইতি...", এবার বিয়ে ভাঙছে টেলি জুটি রাজা- মধুবনীর?

Raja Goswami- Madhubani Goswami: টেলিভিশনের জনপ্রিয় জুটি রাজা গোস্বামী ও মধুবনী গোস্বামী। জনপ্রিয় সিরিয়াল 'ভালোবাসা ডট কম'-র ওম তোরাকে কে না চেনে? মেগা সিরিয়ালের থেকেই সম্পর্কে জড়ান তাঁরা।

রাজা গোস্বামী ও মধুবনী গোস্বামী (ছবি: ফেসবুক)
Aajtak Bangla
  • কলকাতা,
  • 14 Jul 2023,
  • अपडेटेड 8:01 PM IST

টলিপাড়ায় যেমন নতুন সম্পর্ক গড়ছে, তেমন একের পর এক সম্পর্ক ভাঙার গুঞ্জন শোনা যায়। কিছু দিন আগেই ভেঙেছে অভিনেতা জিতু কমল (Jeetu Kamal) ও নবনীতা দাসের (Nabanita Das) সংসার। এবার ১১ বছরের সম্পর্কের ইতি হল রাজা গোস্বামীর (Raja Goswami)। সোশ্যাল মিডিয়ায় এই কথা নিজেই জানালেন টেলি অভিনেতা। এই খবর শুনে নিঃসন্দেহে মন ভাঙবে অনুগামীদের।    

টেলিভিশনের জনপ্রিয় জুটি রাজা গোস্বামী (Raja Goswami) ও মধুবনী গোস্বামী (Madhubani Goswami)। জনপ্রিয় সিরিয়াল 'ভালোবাসা ডট কম'-র ওম তোরাকে কে না চেনে? মেগা সিরিয়ালের থেকেই সম্পর্কে জড়ান তাঁরা। জীবনের নানা মুহূর্ত সকলের সামনে তুলে ধরেন তাঁরা। নিয়মিত ভ্লগ করেন দু'জনে মিলে। এমনকী অভিনয়ের পাশাপাশি ব্যবসাও রয়েছে তাঁদের। একরত্তি ছেলে কেশবকে নিয়ে সুখের সংসার ছিল বলেই জানতেন সকলে। তাহলে হঠাৎ কী হল? 

আসলে রাজা- মধুবনীর মধ্যে কোনও সমস্যাই হয়নি। উল্টে তাঁরা যেন রোজ তৈরি করছেন 'পারফেক্ট কাপল গোলস'। তবে এগারো বছরের পুরানো গাড়িকে বিদায় জানাচ্ছেন রাজা। কিছুটা রহস্য তৈরি করতে সোশ্যাল মিডিয়ায় এভাবেই লিখেছেন তিনি। নিজেদের ভ্লগ শেয়ার করে ফেসবুক পেজে তিনি লিখেছেন, "১১ বছরের সম্পর্কের ইতি..." । এই পোস্ট দেখা মাত্রই অনেকে গোটা ভিডিওটা না দেখেই ভাবতে শুরু করেছেন, মধুবনীর সঙ্গে বিচ্ছেদ হচ্ছে রাজার। আসলে কিছুটা মজা করেই একথা লিখেছেন অভিনেতা।    

 

 

তারকাদের মধ্যে সম্পর্ক ভাঙা- জোড়া লাগা যেন, রোজকার ঘটনা। যেখানে চারদিকে এত সম্পর্কে ভাঙনের খবর পাওয়া যায়, সে সময় মধুবনী- রাজার সম্পর্কের সমীকরণ ঠিক কেমন? কিছুদিন আগে শেয়ার করেছেন মধুবনী।  প্রেম থেকে বিয়ে এবং দাম্পত্যের নানা মুহূর্তের একটি ভিডিও শেয়ার করেন মধুবনী। ক্যাপশনে তিনি লেখেন, "অহংকার করে বলছি না, কিন্তু সত্য এমনই জিনিস, যা স্বীকার না করে উপায়ও নেই, তাই নয় কি? আজকের এই ধরা ছাড়ার যুগে, আমাদের যুগল সত্যিই বিরল। ঈশ্বরের কাছে অশেষ ধন্যবাদ, আমরা জীবনের সঠিক সময়ে, দু'জন দু'জনকে খুঁজে পেয়েছি। তারই আশীর্বাদে আমরা ৭০ জন্ম বা তারও পরে যদি পৃথিবীতে ফিরতে হয়, একসাথে পথ চলব। এমনকি, যখন আর পৃথিবীতে ফিরতে হবে না, তখনও একসাথেই থাকব।"  

Advertisement

 

 

প্রসঙ্গত, ২০১৬ সালের ডিসেম্বর মাসে বিয়ে করেছিলেন এই জনপ্রিয় টেলিভিশন জুটি। 'বেহুলা', 'ফাগুন বউ', 'সাত ভাই চম্পা', 'ভানুমতীর খেল'-র মত অনেক সিরিয়ালে অভিনয় করেছেন মধুবনী। অন্যদিকে রাজার কেরিয়ারেও রয়েছে অনেকগুলি হিট মেগা। 'সত্যমেব জয়তে', 'ইরাবতির চুপকথা', 'চিরদিনই আমি যে তোমার', 'গোপাল ভাঁড়' ও 'খরকুটো' মতো ধারাবাহিকে অভিনয় করেছেন তিনি। 

 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement