Advertisement

Rajdeep- Tonni Relationship Gossips: টেলিপাড়ায় ফের প্রেমের গুঞ্জন নতুন জুটির, সম্পর্কে রয়েছেন রাজদীপ- তন্বী?

Tollywood New Relationship: স্টুডিয়ো পাড়ায় ফিসফাস, জীবনের প্রেমের রং লেগেছে তাঁদের। কথা হচ্ছে রাজদীপ গুপ্ত ও তন্বী লাহা রায়কে নিয়ে। জল্পনা শুরু হয়, দুই টেলি তারকার কয়েকটি ছবি প্রকাশ্যে আসার পর।

রাজদীপ গুপ্ত ও তন্বী লাহা রায় (ছবি: ইনস্টাগ্রাম)
Aajtak Bangla
  • কলকাতা ,
  • 27 Jul 2024,
  • अपडेटेड 5:01 PM IST

টলি কিংবা টেলিপাড়ায় সম্পর্ক ভাঙা- গড়ার কথা শোনা যায় প্রায়ই। এরকমই আরও দুই টেলি তারকাকে নিয়ে এই মুহূর্তে শোনা যাচ্ছে নতুন খবর। স্টুডিয়ো পাড়ায় ফিসফাস, জীবনের প্রেমের রং লেগেছে তাঁদের। কথা হচ্ছে রাজদীপ গুপ্ত ও তন্বী লাহা রায়কে নিয়ে। জল্পনা শুরু হয়, দুই টেলি তারকার কয়েকটি ছবি প্রকাশ্যে আসার পর। যা দেখে, নেটিজেনদের প্রশ্ন, প্রেম করছেন দু'জনে?

২৭ জুলাই তন্বীর জন্মদিন। অভিনেত্রীকে অনেকেই বিশেষ দিনে শুভেচ্ছা জানিয়েছেন। তবে সবচেয়ে নজর কাড়ছে, রাজদীপের শুভেচ্ছাবার্তা। অভিনেত্রীর সঙ্গে বেশ কয়েকটি আদুরে ছবি শেয়ার করেছেন রাজদীপ। কোনওটিতে টেলি নায়িকার বাড়ির ব্যালকনিতে দাঁড়িয়ে তাঁরা, পিছন থেকে রাজদীপের কোমরে জড়িয়ে রেখেছেন তন্বী। আবার কোনওটিতে দু'জনে সুন্দর মুহূর্তে চায়ের কাপে চুমুক দিচ্ছেন একসঙ্গে। 

লেন্সবন্দী হওয়া আদরমাখা এই ছবিগুলির সঙ্গে ক্যাপশনে রাজদীপ লিখেছেন, "আচ্ছা ঠিক আছে। আজকের দিনটি তোমার...আগামীকাল এবং পরের দিনও তোমার... তোমার জন্য ভালোবাসা, আনন্দ এবং হাসিমুখে ভরা একটি দিন কামনা করছি। শুভ আজ এবং রোজ… শুভ জন্মদিন এইচএস।" বার্থডে গার্লকে 'এইচএস' বলে সম্বোধন করেছেন অভিনেতা। উত্তরে তন্বী রাজদীপকেও একই নামে সম্বোধন করে লিখেছেন, "এবং আমি হাসলাম...।" 

 

 

টেলি অভিনেত্রী স্বস্তিকা দত্ত কমেন্ট করেছেন, "আমিও ঠিক এমনটাই চাই… হ্যাপি বার্থ ডে তন্বী।" এছাড়াও মিশমি দাস, ইশা সাহা, দেবচন্দ্রিমা সিংহ রায়, সুস্মিতা দে, আরিয়ান ভৌমিক, তিয়াসা লেপচা, শিঞ্জিনী চক্রবর্তী, দিয়া মুখোপাধ্যায়ের মতো তারকারা এই পোস্টে লাইক করেছেন।

রাজদীপ গুপ্তর সঙ্গে কিছুদিন আগে অবধি গুঞ্জন ছিল টেলি নায়িকা জেসমিন রায়ের সম্পর্কের। অন্যদিকে ত্বনীর সঙ্গে প্রেম ছিল কোরিওগ্রাফার স্যান্ডির। তবে বর্তমানে 'প্রাক্তন' দুই জুটির ইনস্টা পেজে কোনও একসঙ্গে ছবি নেই। এমনকী তন্বীর জন্মদিনে সোশ্যাল পেজে কোনও পোস্ট করেননি স্যান্ডি। এসব থেকেই দুয়ে-দুয়ে- চার করেছেন নেটিজেনরা। 

Advertisement

প্রসঙ্গত, বছর সাতেক আগে জি বাংলার ধারাবাহিক 'বাক্সবন্দি'-তে একসঙ্গে অভিনয় করছেন রাজদীপ ও তন্বী। এই মেগাতে রণ ও সিথি চরিত্রে দেখা গিয়েছে তাঁদের। রাজদীপ এই মুহূর্তে ব্যস্ত 'দ্বিতীয় বসন্ত' ধারাবাহিক নিয়ে। অন্যদিকে কিছুদিন আগে মাকে হারিয়েছেন তন্বী। 'মিঠাই'-শেষ হওয়ার পর বেশ কিছু মাস তাঁকে  পর্দায় দেখা যায়নি। তবে সম্প্রতি মিমি চক্রবর্তী ও আবীর চট্টোপাধ্যায়ের ছবি 'আলাপ'-এ অভিনয় করেছেন তন্বী।

 

 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement