Advertisement

Rupanjana Mitra: হবু বরের সঙ্গে জমিয়ে ধুনুচি নাচ 'অনুরাগের ছোয়াঁ'-র লাবণ্যর! দেখুন রূপাঞ্জনার VIDEO

Rupanjana Mitra- Dhunuchi Naach: পুজো মানেই খাওয়া- দাওয়া, আড্ডা, ঠাকুর দেখা, গান -বাজনা, প্রচুর সাজগোজ করা এবং ঢাকের আওয়াজ।  বাদ গেলেন না 'অনুরাগের ছোয়াঁ'-র লাবণ্য সেনগুপ্ত অর্থাৎ অভিনেত্রী রূপাঞ্জনা মিত্র।  

রূপাঞ্জনা মিত্র ও রাতুল মুখোপাধ্যায় (ছবি: ইনস্টাগ্রাম)
Aajtak Bangla
  • কলকাতা ,
  • 24 Oct 2023,
  • अपडेटेड 11:20 AM IST

দুর্গাপুজোর দিনগুলি প্রায় শেষ। দশমী মানেই উমার কৈলাসে ফেরার পালা। চারিদিকে বিষাদের সুর। ভারাক্রান্ত মন নিয়েই সকলে ঘরের মেয়েকে বিদায় জানায়। নবমী থেকেই শুরু হয় মন খারাপের পালা। দুর্গাপুজোয় গা ভাসিয়েছে আট থেকে আশি। সাধারণ মানুষ থেকে তারকা, সকলে মেতে উঠেছে উৎসবের আনন্দে। পুজো মানেই খাওয়া- দাওয়া, আড্ডা, ঠাকুর দেখা, গান -বাজনা, প্রচুর সাজগোজ করা এবং ঢাকের আওয়াজ।  বাদ গেলেন না 'অনুরাগের ছোয়াঁ'-র লাবণ্য সেনগুপ্ত অর্থাৎ অভিনেত্রী রূপাঞ্জনা মিত্র।  

ছোট পর্দার জনপ্রিয় মুখ রূপাঞ্জনা। সোশ্যাল মিডিয়াতেও খুবই সক্রিয় থাকেন তিনি। এবছরই প্রেমিক রাতুল মুখোপাধ্যায়ের সঙ্গে আংটি বদল করেছেন। ছেলে ও হবু বরের সঙ্গেই থাকেন অভিনেত্রী। শোনা যাচ্ছে, এবছর বিয়েও করবেন জুটি। পুজোটা তাই বাড়তি স্পেশাল। নবমীতে একসঙ্গে ধুনুচি নাচে মাতলেন রাতুল- রূপাঞ্জনা। 

 

 

নবমীর সন্ধ্যায় ঝাড়গ্রামে ছিলেন জুটি। এদিন রূপাঞ্জনার পরনে ছিল সবুজ রঙা শাড়ি। রাতুল হলুদ পঞ্জাবিতে। পিছনে বাজছে ঢাক। সব মিলিয়ে দারুণ এক আবহ। শুধু তাই নয়, ছেলেকে সঙ্গে নিয়ে ডায়েট ভুলে ফুচকাও খেলেও পর্দার সূর্যর মা। এই সমস্ত লেন্সবন্দী মুহূর্ত ইন্সটাতে শেয়ার করেছেন রূপাঞ্জনা। নায়িকার সোশ্যাল মিডিয়াতে নজর রাখলেই দেখা যায়, পুজোর ছবি, ভিডিও। 

 

 

প্রসঙ্গত, রূপাঞ্জনার প্রেমিক টলিউড ইন্ডাস্ট্রিরই সদস্য। প্রথমে অভিনেতা ও বর্তমানে পরিচালক হিসাবে পরিচিত তিনি। 'ইকির মিকির', 'চৌধুরী রাজবাড়ি' এবং 'পালক'-এর মতো শর্ট ফিল্ম পরিচালনা করেছেন তিনি। 'ইকির মিকির' ও 'পালক'-এ অভিনয় করেছেন রূপাঞ্জনা। দীর্ঘদিন ধরেই সিঙ্গেল মাদার রূপাঞ্জনা মিত্র। ২০১৭ সাল থেকে সন্তানকে নিয়ে আলাদা থাকছেন তিনি। ২০০৭ সালে রেজাউল হকের সঙ্গে বিয়ে করেন রূপাঞ্জনা। তাঁদের বিবাহ বিচ্ছেদ হয় ২০১৮ সালে। এরপরই নতুন সম্পর্কে জড়ান অভিনেত্রী। 

Advertisement

 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement