Advertisement

Rupsa Chatterjee Marriage: বরের সঙ্গেই এবার বিয়ের পিঁড়িতে বসবেন রূপসা! কবে গাঁটছড়া বাঁধবেন সায়নদীপের সঙ্গে?

Tollywood Wedding: গত বছর প্রেম দিবসে বাগদানের পরে আইনী বিয়ে সেরেছিলেন রূপসা চট্টোপাধ্যায় ও সায়নদীপ সরকার। এরপর থেকে সোশ্যাল মিডিয়ায় খুললেই দেখা যায় জুটির নানা আদরমাখা মুহূর্ত।

রূপসা চট্টোপাধ্যায় ও সায়নদীপ সরকার (ছবি: ইনস্টাগ্রাম)
Aajtak Bangla
  • কলকাতা ,
  • 15 May 2024,
  • अपडेटेड 5:50 PM IST

টলিপাড়ায় একের পর এক সানাই বাজছে। এবার বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন আরও এক টেলি অভিনেত্রী। গত বছর প্রেম দিবসে বাগদানের পরে আইনী বিয়ে সেরেছিলেন রূপসা চট্টোপাধ্যায় ও সায়নদীপ সরকার। এরপর থেকে সোশ্যাল মিডিয়ায় খুললেই দেখা যায় জুটির নানা আদরমাখা মুহূর্ত। সই-সাবুদের পর এবার সামাজিক বিয়ের পালা। সামনে এল নায়িকার বিয়ের দিনক্ষণ। 

শুরু হয়ে গেছে কাউন্টডাউন। আর ঠিক ৭ মাস পড়ে, আগামী ১৫ ডিসেম্বর গাঁটছড়া বাঁধবেন রূপসা- সায়নদীপ। জোকার একটি রিসর্টে বসবে তাঁদের বিয়ের আসর। ১৮ ডিসেম্বর আয়োজন হচ্ছে জুটির রিসেপশনের। বিয়েতে লাল বেনারসি দিয়ে বানানো লেহেঙ্গা পরবেন কনে, সঙ্গে থাকবে সোনার গয়না। বিয়ের দিন মেনুতে বাঙালি পদ থাকলেও, রিসেপশনের খাবার ও পোশাকে থাকবে পশ্চিমী ছোঁয়া।  

   

এই মুহূর্তে দুই বাড়িতেই চলছে বিয়ের প্রস্তুতি। জমিয়ে কেনাকাটা করছেন ব্রাইড-টু-বি। বড়বাজারে শপিংয়ে গিয়ে সেই ভ্লগ শেয়ার করেছেন তিনি। বরের সঙ্গে দীঘায় ঘুরতে গিয়েছেন অভিনেত্রী। সমুদ্র- সৈকতে গিয়ে রোম্যান্টিক মুহূর্ত লেন্সবন্দী করেছেন জুটি।  

 

 

প্রায় বছর দুয়েক আগে আলাপ হয় সায়নদীপ- রূপসার। এরপর বন্ধুত্ব ধীরে ধীর আরও গভীর হয়। বিনোদন নয়, কর্পোরেট দুনিয়ার সঙ্গে যুক্ত রূপসার বর। সালকিয়াতে নতুন ফ্ল্যাট কিনেছেন সায়ন। সে নতুন বাড়িতেই নিজেদের সংসার পাতবেন জুটি। বিয়ের দিনক্ষণ জেনে, তাঁদের আগামী জীবনের শুভেচ্ছা জানিয়েছেন অনুগামী সহ অন্যান্য তারকারা। 

 

 

২০২৩ সালের ১৪ ফেব্রুয়ারি, দুই পরিবার মেতেছিল উদযাপনে। গঙ্গার ধারে এক হোটেলে বসেছিল রূপসা- সায়নদীপের এনগেজমেন্ট পার্টি। অভিনেত্রীর সোশ্যাল পেজে চোখ রাখলেই, দেখা মেলে বিশেষ দিনের বিভিন্ন মুহূর্ত। এদিন সাদা গাউনে সেজেছিলেন রূপসা। সায়নদীপের পরনে ছিল ম্যাচিং সাদা শার্ট, ব্লেজার ও কালো রঙা ট্রাওজার। কেক কেটে, তুমুল নেচে এদিন উদযাপন করেন লাভ বার্ডস। 

Advertisement

 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement