Advertisement

Saheber Chithi: সুপারস্টার ও ডাকপিওনের প্রেমের গল্প! আসছে প্রতীক- দেবচন্দ্রিমার নতুন মেগা

New Bangla Serial: আসছে নতুন ধারাবাহিক 'সাহেবের চিঠি'। একজন অতি সাধারণ ডাকপিওন চিঠি এবং একজন তারকা সাহেবের প্রেম এবং উষ্ণতার একটি নতুন গল্প বলবে এই মেগা।

'সাহেবের চিঠি'-র দৃশ্যে প্রতীক সেন ও দেবচন্দ্রিমা সিংহ রায়
Aajtak Bangla
  • কলকাতা ,
  • 25 Jun 2022,
  • अपडेटेड 11:45 PM IST

দ্রুত এবং তাৎক্ষণিক ডিজিটাল মাধ্যমে যোগাযোগের যুগে, হাতে লেখা চিঠির কথা মানুষ প্রায় ভুলতে বসেছে। তবে যোগাযোগের এই মাধ্যম এবার ধারাবাহিকের গল্পে। স্টার জলসায় আসছে নতুন ধারাবাহিক 'সাহেবের চিঠি' (Saheber Chithi)। একজন অতি সাধারণ ডাকপিওন (Postwoman) চিঠি এবং একজন তারকা (Superstar) সাহেবের প্রেম এবং উষ্ণতার একটি নতুন গল্প বলবে এই মেগা।

নতুন এই ধারাবাহিকে টেলি অভিনেতা প্রতীক সেনকে (Pratik Sen) দেখা যাবে সাহেবের চরিত্রে। বহুমুখী প্রতিভার অধিকারী সাহেব, একজন আইকনিক সেলিব্রিটি। জীবনে একটি ভয়াবহ দুর্ঘটনার মুখোমুখি হয়ে একটি পা হারায় সে। এই ঘটনাটির প্রভাব তার কেরিয়ারে পড়ে। ফলস্বরূপ সময়ের সঙ্গে সঙ্গে সাহেব একজন অত্যন্ত কঠোর, জেদী, অহংকারী মনের মানুষ হয়ে ওঠে। 

 

আরও পড়ুন:  'গুড,গুডার,গুডেস্ট...,' গোটা ক্লিপ না দেখেই ঝড়ের গতিতে ভাইরাল বাংলা মেগার ভিডিও!

অন্যদিকে, চিঠির চরিত্রে দেখা যাবে দেবচন্দ্রিমা সিংহ রায়কে (Debchandrima Singha Roy)। নামের সঙ্গে পেশাতেও মিল আছে চিঠির। বাড়িতে বাড়িতে চিঠি বিলি করাই তার কাজ। চিঠি যেখানেই যায়, সকলের মন জয় করে। নিঃশর্ত ভালোবাসায় বিশ্বাসী সে। চারপাশের সকলকে স্নেহ- ভালোবসায় ঘিরে রাখে। চিঠি বিশ্বাস করে, একটি সাধারণ হাতে লেখা চিঠি শুধুমাত্র একটি কাগজের টুকরো নয়। বরং কারও ভালোবাসা এবং আবেগে ভরা অনুভূতি।

 

আরও পড়ুন:  'শ্বশুরবাড়ি জিন্দাবাদ'-এর স্মৃতি, একমঞ্চে যখন প্রসেনজিত্‍- ঋতুপর্ণা

চিঠির সঙ্গে দেখা হয় সাহেবের। সাহেবের জন্মদিনে এক অনুরাগীর দেওয়া চিঠি এবং উপহার তার কাছে পৌঁছে দিতে যায় সে। সেখানে গিয়ে অবাক হয়ে দেখে যে, সাহেব তার ফ্যানেদের ভালোবাসা এবং উপহার প্রত্যাখ্যান করছে। প্রথমে অত্যন্ত বিরক্ত হলেও, পরে চিঠি বুঝতে পারে যে, সাহেব তার একটি পা হারিয়েছে।

Advertisement

 

 

আরও পড়ুন:  মনোহরার ছেলে বনাম মেয়ে! গৃহযুদ্ধর মাঝে প্রেম মিঠাই- সিদ্ধার্থর 

সেখান থেকেই সাহেব- চিঠির গল্পে আসে নতুন মোড়। কীভাবে ভাগ্যচক্রে এই দুই ভিন্ন মেরুর মানুষ এক হবে? এই প্রশ্নের উত্তর মিলবে ধীরে ধীরে। আগামী ২৭ জুন থেকে প্রতিদিন সন্ধ্যা ৬.৩০ মিনিটে সম্প্রচারিত হবে 'সাহেবের চিঠি'। আগে এই জায়গায় দেখা যেত 'বৌমা একঘর'। সময় পরিবর্তিত হয়ে, এই মেগা দেখা যাবে রাত ১০.৩০ টায়।

 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement