Advertisement

Tele actress Adrija Roy: বাংলা সিরিয়ালের মৌ এবার পাড়ি দিলেন মুম্বই, কোন সিরিয়ালে দেখা যাবে অদ্রিজাকে?

মৌ-এর বাড়ি সিরিয়ালে নামচরিত্রে অভিনয় করে ছোট পর্দার বেশ জনপ্রিয় অভিনেত্রী এখন অদ্রিজা রায়। এ ছাড়াও পরিণীতা ছবিতে শুভশ্রী গঙ্গোপাধ্যায়ের বন্ধুর চরিত্রে নজর কাড়েন তিনি। তবে তিনি বেশ কয়েকদিন ধরেই মুম্বইতে রয়েছেন।

অভিনেত্রী অদ্রিজা রায় ছবি সৌজন্যে: ইনস্টাগ্রাম
Aajtak Bangla
  • মুম্বই,
  • 27 Jan 2023,
  • अपडेटेड 10:22 PM IST
  • সম্প্রতি এখন মুম্বই যাওয়ার ধুম পড়েছে টলিউড থেকে টেলি তারকাদের।
  • মৌ-এর বাড়ি সিরিয়ালে নামচরিত্রে অভিনয় করে ছোট পর্দার বেশ জনপ্রিয় অভিনেত্রী এখন অদ্রিজা রায়। এ ছাড়াও পরিণীতা ছবিতে শুভশ্রী গঙ্গোপাধ্যায়ের বন্ধুর চরিত্রে নজর কাড়েন তিনি।
  • তবে তিনি বেশ কয়েকদিন ধরেই মুম্বইতে রয়েছেন। শোনা যাচ্ছে, মুম্বইতে নিজের ভাগ্য পরীক্ষা করতেই নাকি গিয়েছেন অদ্রিজা।

সম্প্রতি এখন মুম্বই যাওয়ার ধুম পড়েছে টলিউড থেকে টেলি তারকাদের। যশ দাশগুপ্ত, রোহন ভট্টাচার্য, অনিন্দ্য সেনগুপ্ত সহ বেশ কিছু তারকাই এখন মুম্বইতে যাতায়াত করছেন। এবার সেই তালিকায় নাম লেখালেন টেলিভিশনের পরিচিত মুখ অদ্রিজা রায়। 

অদ্রিজা এখন মুম্বইতে
মৌ-এর বাড়ি সিরিয়ালে নামচরিত্রে অভিনয় করে ছোট পর্দার বেশ জনপ্রিয় অভিনেত্রী এখন অদ্রিজা রায়। এ ছাড়াও পরিণীতা ছবিতে শুভশ্রী গঙ্গোপাধ্যায়ের বন্ধুর চরিত্রে নজর কাড়েন তিনি। তবে তিনি বেশ কয়েকদিন ধরেই মুম্বইতে রয়েছেন। শোনা যাচ্ছে, মুম্বইতে নিজের ভাগ্য পরীক্ষা করতেই নাকি গিয়েছেন অদ্রিজা। সুযোগ এসেছে নতুন একটি সিরিয়ালের। জানা গিয়েছে, কালার্সে ‘দুর্গা অউর চারু’ সিরিয়ালের অন্যতম মুখ্য চরিত্রে দেখা যাবে অদ্রিজাকে। কিছুদিন আগেই দুবাই ঘুরে এলেন অভিনেত্রী। সেখান থেকে নিজের ছবি শেয়ার করেন অভিনেত্রী।  

আরও পড়ুন: Swastika-Shovan music video: শোভন-স্বস্তিকার প্রেম এবার রিল লাইফে? মিউজিক ভিডিওতেও বাঁধলেন জুটি

শ্যুট করছেন হিন্দি সিরিয়ালের
নিজের শহর কলকাতা ছেড়ে মুম্বইতে কেমন লাগছে? টেলি অভিনেত্রী অদ্রিজা এক সংবাদমাধ্যমকে জানিয়েছেন যে নতুন জায়গায় চেনা সেট ছেড়ে অচেনা সেটে কাজ করতে খারাপ লাগছে না। এই হিন্দি সিরিয়ালে চারু চরিত্রের জন্য কাজ করবেন অদ্রিজা। এই প্রযোজনা সংস্থার একটি বাংলা সিরিয়ালে কাজ করার কথা থাকলেও পরে হিন্দি সিরিয়ালে কাজ করার সুযোগ পান অভিনেত্রী। অদ্রিজা এও জানান যে তাঁর কাজের অভিজ্ঞতা বেশ ভালো। শোনা যাচ্ছিল এই সিরিয়ালে দেখা যেতে পারে বিগ বসের টিনা দত্তকে। তবে এখন আর সেই সম্ভাবনা নেই বলেই জানা গিয়েছে।  

বাংলার বলিউড যোগ
প্রসঙ্গত, বাংলা ফিল্ম ইন্ডাস্ট্রির তারকাদের বলিউড-যোগ অনেক আগে থেকেই রয়েছে। পরমব্রত, শাশ্বত চট্টোপাধ্যায়, ঋতুপর্ণা সেনগুপ্ত, স্বস্তিকা মুখোপাধ্যায়, যীশু সেনগুপ্ত সহ একাধিক তারকা বলিউডে বাংলার নাম উজ্জ্বল করেছে। সেই তালিকায় যুক্ত হয়েছেন যশ দাশগুপ্ত। তাঁকে ইয়ারিয়া ২-তে দেখা যাবে। অন্যদিকে অনিন্দ্য সেনগুপ্ত সম্প্রতি কাজ করলেন পরিচালক অনিরুদ্ধ রায়চৌধুরীর করক সিং ছবিতে। এখানে অনিন্দ্য পঙ্কজ ত্রিপাঠীর সঙ্গে কাজ করেছেন। অপরদিকে টেলি অভিনেতা রোহনও বলিউডে থেকে ডাক পেয়েছেন বলে শোনা যাচ্ছে।  

Advertisement


 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement