Advertisement

Nabab Nandini serial: 'বালিঝড়'-কে জায়গা দিতেই বন্ধ হল 'নবাব নন্দিনী'? শেষ শ্যুটিং

একবছরের মাথায় বা আগেই সিরিয়াল বন্ধ হয়ে যাওয়ার ট্রেন্ড এখন আর নতুন কিছু নয়। কোনও না কোনও সময়েই জনপ্রিয় সিরিয়াল বন্ধ হয়ে যাওয়ার খবর শোনা যাচ্ছে। এই মুহূর্তে বেশ কিছু সিরিয়ালের টিআরপি তলানিতে নেমে গিয়েছে। যে কোনও সময়ই এই সিরিয়ালগুলি বন্ধের মুখে পড়তে পারে। এই সিরিয়ালগুলির মধ্যে রয়েছে 'গাঁটছড়া', 'আলতা ফড়িং'। এই আশঙ্কার মাঝেই 'নবাব নন্দিনী' সিরিয়ালের শেষ শ্য়ুটিং হয়ে গেল।

নবাব নন্দিনী সিরিয়াল
Aajtak Bangla
  • কলকাতা,
  • 13 Feb 2023,
  • अपडेटेड 2:32 PM IST
  • একবছরের মাথায় বা আগেই সিরিয়াল বন্ধ হয়ে যাওয়ার ট্রেন্ড এখন আর নতুন কিছু নয়
  • কোনও না কোনও সময়েই জনপ্রিয় সিরিয়াল বন্ধ হয়ে যাওয়ার খবর শোনা যাচ্ছে
  • এই আশঙ্কার মাঝেই 'নবাব নন্দিনী' সিরিয়ালের শেষ শ্য়ুটিং হয়ে গেল

একবছরের মাথায় বা আগেই সিরিয়াল বন্ধ হয়ে যাওয়ার ট্রেন্ড এখন আর নতুন কিছু নয়। কোনও না কোনও সময়েই জনপ্রিয় সিরিয়াল বন্ধ হয়ে যাওয়ার খবর শোনা যাচ্ছে। এই মুহূর্তে বেশ কিছু সিরিয়ালের টিআরপি তলানিতে নেমে গিয়েছে। যে কোনও সময়ই এই সিরিয়ালগুলি বন্ধের মুখে পড়তে পারে। এই সিরিয়ালগুলির মধ্যে রয়েছে 'গাঁটছড়া', 'আলতা ফড়িং'। এই আশঙ্কার মাঝেই 'নবাব নন্দিনী' সিরিয়ালের শেষ শ্য়ুটিং হয়ে গেল। অর্থাৎ এই সিরিয়াল এবার বন্ধ হতে চলেছে। প্রসঙ্গত, সদ্যই এই সিরিয়ালের স্লট পরিবর্তন করা হয়েছে।     

১১ ফেব্রয়ারি ছিল শেষ শ্যুটিং
ইন্দ্রাণী পাল ও শেখ রেজওয়ান রাব্বানী অভিনীত এই সিরিয়ালটি গতবছরই শুরু হয়েছিল। কিন্তু একবছরের গণ্ডি পেরোতে না পেরোতেই এই সিরিয়াল বন্ধ হয়ে গেল। সম্প্রতি এই সিরিয়ালের শেষ দিনের শুটিং হয়ে গিয়েছে। গত সপ্তাহেই স্লট হারিয়েছিল 'নবাব নন্দিনী'। এক সপ্তাহ পেরতে না পেরতেই ঘটে গেল এই অঘটন। ছ'মাসের মাথায় এই সিরিয়াল বন্ধ হয়ে গেল। গত ১১ ফেব্রুয়ারি ছিল এই সিরিয়ালের শেষ শ্যুটিং। 

আরও পড়ুন: হাতে কাজ নেই, শেষে এই পেশাকে বেছে নিলেন 'যমুনা ঢাকি'-র গীত

 

 

আরও পড়ুন: শ্যুটিং সেটেই প্রেম শুরু, চিনে নিন টেলিভিশনের সেই তারকা জুটিদের

'বালিঝড়'-এর কারণে স্লট পরিবর্তন
আসলে এই একই চ্যানেলে শুরু হয়েছে একটি নতুন সিরিয়াল। যার নাম 'বালিঝড়'। এই ধারাবাহিকটি সম্প্রচারিত হচ্ছে সন্ধ্যা ৬ টা থেকে। এর আগে এই সিরিয়ালকে জায়গা দিতেই 'নবাব নন্দিনী'র স্লট এগিয়ে আনা হয় বিকেল পাঁচটাতে। কিন্তু এবার চ্যানেল কর্তৃপক্ষ এই সিরিয়ালটিকে পাকাপাকি বন্ধ করার উদ্যোগ নিল। গত ১১ ই ফেব্রুয়ারি অর্থাৎ শনিবার নবাব নন্দিনীর শেষ শুটিং হয়ে গিয়েছে। আর মাত্র কয়েকদিনের সম্প্রচার বাকি রয়েছে। 

Advertisement

আরও পড়ুন: বাজেট অধিবেশন ছেড়ে প্যারিসে ঘুরে বেড়াচ্ছেন, জন্মদিনে ট্রোল মিমি চক্রবর্তী
 

৬ মাস চলে বন্ধ হল এই সিরিয়াল
প্রসঙ্গত, বিগত কয়েক মাসের মধ্যে একাধিক সিরিয়াল বন্ধ হয়েছে। এমনকি নতুন সিরিয়ালের মধ্যেও বেশ কিছু সিরিয়াল তিন মাস চলেই বন্ধ হয়ে গেছে। সেই জায়গায় 'নবাব নন্দিনী' ৬ মাস চলেছে। সিরিয়াল বন্ধের খবর নিশ্চিত করেছেন ধারাবাহিকের নীলিমা অর্থাৎ অভিনেত্রী বিনীতা গুহ। গত বছরের অগাস্ট মাসে 'নবাব নন্দিনী'র পথ চলা শুরু হয়েছিল। 'বরণ' সিরিয়ালের পর আবার নতুন ধারাবাহিকে ফিরেছিলেন ইন্দ্রানী। অন্যদিকে রেজওয়ানও 'সাঁঝের বাতি' সিরিয়ালের পর নবাব হয়ে নতুন করে সিরিয়ালের পর্দায় ফিরে আসেন। এই সিরিয়ালের মাধ্যমেই প্রথম বার সানির সঙ্গে জুটিতে দেখা গিয়েছিল ইন্দ্রাণী পালকে। ২৬ ফেব্রুয়ারি এই সিরিয়ালের শেষ সম্প্রচার হবে।

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement