Advertisement

TRP List: ফের দারুণ রেজাল্ট 'ফুলকি'-র! 'অনুরাগের ছোঁয়া', 'জগদ্ধাত্রী'-র স্কোর কত?

Bengali Serial BARC 2023 week 25 TRP List: একে অপরকে জোরদার টক্কর দিচ্ছে মেগাগুলি। সমস্ত ধারাবাহিকগুলোই চেষ্টা করছে বিশেষ কিছু পর্বের মাধ্যমে দর্শকদের মনোরঞ্জন করার। রেটিং চার্টে ধারাবাহিকগুলির স্থান পরিবর্তন হয়েছে গত সপ্তাহের তুলোনায়। 

এই সপ্তাহের রেটিং চার্ট
Aajtak Bangla
  • কলকাতা,
  • 29 Jun 2023,
  • अपडेटेड 12:48 PM IST

Bengali Serial BARC TRP List: সাধারণত বৃহস্পতিবার আসে বাংলা ধারাবাহিকের (Bangla Serial) টিআরপি (TRP) তালিকা। এই সপ্তাহেও অন্যথা হল না তার। প্রকাশ্যে এসেছে মেগা সিরিয়ালের আগের সপ্তাহের মার্কশিট। বাংলা টেলিভিশনে (Bengali Television) চলছে জোরদার লড়াই। জানুন আপনার প্রিয় মেগা কেমন স্কোর করেছে এবার।  

এই সপ্তাহেও বেঙ্গল টপার 'অনুরাগের ছোঁয়া' (Anurager Chhowa), পেয়েছে ৮.১। ফের দ্বিতীয় স্থানে 'ফুলকি'। এই নতুন মেগা পেয়েছে ৭.৪। তৃতীয় 'জগদ্ধাত্রী'(Jagadhhatri), পেয়েছে ৭.৩। চতুর্থ 'নিম ফুলের মধু' (Neem Phuler Modhu)। এই মেগার ঝুলিতে ৬.৭। পঞ্চমে 'বাংলা মিডিয়াম (Bangla Medium)-র প্রাপ্তি ৬.৩।

ফের ষষ্ঠ স্থানে 'রাঙা বউ' (Ranga Bou), পেয়েছে ৬.২ নম্বর। সপ্তমে 'হরগৌরী পাইস হোটেল' (Horogouri Pice Hotel)। এই মেগা পেয়েছে ৬.০ নম্বর। অষ্টম স্থান পেয়েছে 'এক্কা দোক্কা' (Ekka Dokka)। এই ধারাবাহিকের ঝুলিতে ৫.৩। শেষের আগে নবমে উঠে এসেছে 'সোহাগ জল' (Sohag Jol), প্রাপ্তি ৫.১।  দশমে 'কমলা ও শ্রীমান পৃথ্বীরাজ'(Komola O Sreeman Prithwiraj)-র ঝুলিতে ৫.০।    

প্রথম দশে কোন মেগা (Top 10 Bangla Serials in TRP)

 * প্রথম - অনুরাগের ছোঁয়া (৮.১)

 * দ্বিতীয় - ফুলকি (৭.৪)

 * তৃতীয় - জগদ্ধাত্রী (৭.৩)

 * চতুর্থ - নিম ফুলের মধু (৬.৭) 

 * পঞ্চম - বাংলা মিডিয়াম (৬.৩)

 * ষষ্ঠ - রাঙা বউ (৬.২) 

 * সপ্তম - হরগৌরী পাইস হোটেল (৬.০) 

 * অষ্টম - এক্কা দোক্কা (৫.৩) 

 * নবম - সোহাগ জল (৫.১)

 * দশম - কমলা ও শ্রীমান পৃথ্বীরাজ (৫.০) 

Advertisement

এবারের রেটিং চার্টের প্রথম দশে অনেকটা জায়গা করে নিয়েছে নতুন মেগা। দর্শকদের মনোরঞ্জনের জন্য, প্রতিটা গল্পে আসছে নতুন নতুন ট্যুইস্ট। স্লট পরিবর্তন হচ্ছে একাধিক মেগার। আসছে আরও একাধিক নতুন ধারাবাহিক। আগামী সপ্তাহে সেরা  টিআরপি -র লড়াইয়ে কে এগিয়ে থাকে,তা সময়ই বলবে।  


 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement