Advertisement

TRP: সবাইকে টেক্কা দিয়ে রেটিংয়ে ফের সেরা 'মিঠাই'!

রেটিং চার্টে ১ নম্বরে 'মিঠাই' (Mithai)একেবারে নতুন তবে জনপ্রিয় এই মেগার প্রাপ্তি ৯.৮। দ্বিতীয় স্থানে 'কৃষ্ণকলি' (Krishnokoli) পেয়েছে ৯.৩। তৃতীয় স্থানে স্টার জলসার মেগা  সিরিয়াল 'খড়কুটো' (Khorkuto),পেয়েছে ৯.১।  

এই সপ্তাহের রেটিং চার্ট
Aajtak Bangla
  • কলকাতা,
  • 26 Mar 2021,
  • अपडेटेड 2:14 PM IST
  • রেটিং চার্টে প্রতি সপ্তাহে হাড্ডাহাড্ডি লড়াই চলে জনপ্রিয় বাংলা সিরিয়ালগুলির মধ্যে।
  • প্রথম তিনে 'মিঠাই', 'কৃষ্ণকলি', 'খড়কুটো'।
  • জোরদার টক্কর দুই চ্যানেলেও।

রেটিং চার্টে প্রতি সপ্তাহে হাড্ডাহাড্ডি লড়াই চলে জনপ্রিয় ২ চ্যানেল জি বাংলা ও স্টার জলসার মধ্যে।  একই সঙ্গে একাধিক সিরিয়ালে চলছিল বিয়ের পর্ব। দীর্ঘ প্রসারিত এই বিয়ের পর্বগুলো রেটিংয়ের ক্ষেত্রেও অনেকটাই প্রভাবিত করেছিল। এরপর বিয়ে বাড়ি থেকে  গল্প কিছুটা অন্য দিকে এগিয়েছে। তাই টিআরপি চার্টেও এ সপ্তাহে বদল এসেছে। রেটিং চার্টে ১ নম্বরে 'মিঠাই' (Mithai)একেবারে নতুন তবে জনপ্রিয় এই মেগার প্রাপ্তি ৯.৮। দ্বিতীয় স্থানে 'কৃষ্ণকলি' (Krishnokoli) পেয়েছে ৯.৩। তৃতীয় স্থানে স্টার জলসার মেগা  সিরিয়াল 'খড়কুটো' (Khorkuto),পেয়েছে ৯.১।  

বছরের শুরুতেই জি বাংলায় শুরু হয়েছে নতুন মেগা সিরিয়াল 'মিঠাই' (Mithai)। বাংলার হারিয়ে যাওয়া মিষ্টিকে কেন্দ্র করে এগোচ্ছে ধারাবাহিকের কাহিনি। ইতিমধ্যেই দর্শকদের বেশ কাছে পৌঁছেছে 'মিঠাই'। পরিস্থিতির চাপে পরে সিদ্ধার্থের সঙ্গে বিয়ে হয় মিঠাইয়ের। কিন্তু সিড এখনও তাঁকে স্ত্রী হিসাবে মেনে নিতে পারেননি। এদিকে বাড়ির বেশীরভাগ সদস্যের মন জয় করে মিঠাই এবার যোগ দেবে সিদ্ধেশ্বর মোদকের মিষ্টির ব্যবসায়। এই টানটান উত্তেজনায় 'মিঠাই'-কে প্রথম স্থান থেকে সরাতে পারেনি কেউ। এদিকে 'খড়কুটো'-তে শেষ হয়েছে পুটু পিসির বিয়ের পর্ব। মাঝে অনেক ঝড় ঝাপটার পর শেষমেশ বিয়ে হয়েছে তাঁর। 'যমুনা ঢাকি' (Jamuna Dhaki) রয়েছে চতুর্থ স্থানে, পেয়েছে ৯.০ এবং পঞ্চম স্থানে রয়েছে  'করুণাময়ী রানী রাসমণি' (Korunamoyee Rani Rasmoni), তাঁদের প্রাপ্ত নম্বর ৮.১। 

আরও পড়ুন: বিয়ের একমাস বাদেই ইমন-নীলের চুলেচুলি! 

তবে সবচেয়ে অবাক করা নম্বর 'মোহর'-র, পেয়েছে ৭.২। বহুদিন রেটিং তালিকার শীর্ষে ছিল এই ধারাবাহিক। শীর্ষস্থান না পেলেও থাকতো প্রথম তিনেই। কিন্তু গত দু সপ্তাহ ধরে 'মোহর'-র রেটিং চার্টে প্রাপ্ত নম্বর খুবই কম। এছাড়া 'অপরাজিতা অপু'-র প্রাপ্ত নম্বর ৭.৯। 'দেশের মাটি' ৭.৭, 'শ্রীময়ী' ৭.৪ এবং 'খেলাঘর' ৭.২ পেয়েছে।

Advertisement

আরও পড়ুন: মুখ্যমন্ত্রীকে তোলাবাজির খোঁচা শ্রাবন্তীর, পোস্টে লাইক মিমি-নুসরত-কৌশানীর 

এদিকে অনেকটা পিছিয়ে রয়েছে রিয়েলিটি শোগুলি। 'দিদি নম্বর ১' পেয়েছে  ৩.৫। টিআরপিতে পারফরম্যান্স খুবই খারাপ রান্নার শোগুলিরও। স্টার জলসা ও জি বাংলার মধ্যে এই সপ্তাহের জোরদার লড়াইয়ের পর বেশ অনেকটাই তফাৎ রয়েছে দুই চ্যানেলের মধ্যে।

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement